logo
   প্রচ্ছদ  -   খেলার পাতা

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন সাকিব
Posted on Aug 08, 2018 11:31:33 AM.

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন সাকিব

গত সোমবার ফ্লোরিডার লডারহিলে শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে বৃষ্টি আইনে ১৯ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় বাংলাদেশ ক্রিকেট দল। পরদিন হোটেলের লবিতে সাকিব আল হাসানের সাথে ঘটে যায় এক আপত্তিকর ঘটনা, সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

ভিডিওতে দেখা যায় সাকিব আল হাসান এক ভক্তের দিকে তেড়ে আসছে এবং বাজে কুরুচিপূর্ণ ইংগিত করছেন। কিন্তু সাকিব কেন এমন করেছেন বা ওই ভক্তের কোন আচরণে সাকিব এমন করলেন সে ব্যাপারে নিশ্চিত কিছুই জানা যাচ্ছিল না। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়ে যায় সমালোচনা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খবর প্রকাশিত হয় যে ভক্তের করা এক অশালীন মন্তব্যের কারণেই ক্ষেপেছিলেন সাকিব। যে কারণে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিজেকে সামাল দিতে পারেননি। তবে ঘটনা বেশিদূর যাওয়ার আগে সাকিব নিজেই মুখ খুলেছেন এই ব্যাপারে। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে দিয়েছেন এক বিবৃতি।

জাগোনিউজের পাঠকদের জন্য হুবহু সেটি তুলে ধরা হলো 
‘আমার প্রিয় ভক্ত এবং অনুসারীদের উদ্দেশ্য করে কিছু কথা বলতে চাই। সম্প্রতি আমাকে নিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের পর লবিতে আমাকে এবং আমার একজন তথাকথিত ‘ফ্যান’ এর সাথে তর্ক-বিতর্ক করতে দেখা যায়। এই ক্লিপটি সম্পূর্ণ ভুলভাবে উপস্থাপন করা হয়েছে যা প্রকৃত ঘটনা প্রকাশ করে না।

পর পর ম্যাচ থাকায় আমি এবং আমার সহকর্মী বেশ ক্লান্ত ছিলাম এবং আমরা আমাদের রুমে ফিরে যাচ্ছিলাম। আমরা আমাদের নিজস্ব সরঞ্জাম ও ব্যাগ বহন করেছিলাম তাই আমাদের হাত পূর্ণ ছিল যা কোন ভাবেই অটোগ্রাফ দেয়ার অবস্থায় ছিল না। আমরা সর্বদাই আমাদের ভক্তদের সাথে সময় কাটাতে পছন্দ করি এবং তাদের সাথে ছবি তুলে, অটোগ্রাফ দিয়ে মুহূর্তগুলি ভাগ করে নেয়ার চেষ্টা করি। কিন্তু ভক্তদেরও বুঝতে হবে যে আমরাও মানুষ। আমরা মাঠে একটা বিজয় অর্জনের জন্য প্রাণপণে লড়াই করি। আমাদের কি ব্যস্ত কিংবা ক্লান্ত অনুভব করার অনুমতি নেই? আমরা আপনাদের সমর্থন বুঝি এবং প্রশংসা করি সব সময় এবং চেষ্টা করি আপনাদের সমর্থনের প্রতিদান যেন আমরা মাঠে ভাল খেলার মাধ্যমে দিতে পারি। কিন্তু মাঝে মাঝে আমাদের এই কঠিন পরিশ্রম এবং কঠোর চেষ্টার সাথে সব সময় নিজেকে গুছিয়ে রাখা কষ্টকর হয়ে পড়ে।

আমার আপনাদের কাছে বিনীত অনুরোধ থাকবে যে আমাদের মধ্যে কেউ যদি আপনাদের অনুরোধ না রাখতে পারি তবে তা ব্যক্তিগতভাবে নিবেন না কারণ আমরা যে পরিস্থিতির মধ্যে রয়েছি তা হয়তো আপনি যা দেখছেন তা থেকে ভিন্ন হতে পারে। হুটহাট আমাদের পরিস্থিতি বিবেচনা না করে কিংবা আমরা কেমন মুডে আছি তা বোঝার চেষ্টা ছাড়াই কোন সিদ্ধান্ত বা মতামত দিতে ব্যস্ত হয়ে পড়বেন না। আমি আমার ভক্তদের অসম্ভব ভালোবাসি এবং আমি মাঠে তাদের জন্যই খেলি সেটা জাতীয় দলে হোক কিংবা কোন লিগের জন্য হোক। একই সাথে আমি আমার ভক্তদের কাছ থেকে সম্মান, ভালোবাসা এবং তারা আমাকে বুঝবে এমনটাই আশা করি। আমি জানি কিছু যারা হয়তো আমাকে ফলো করে অথবা করে না, কিন্তু সর্বদা ছোট ছোট বিষয়ে আমাকে নিচু করতে পছন্দ করে। তাদের উদ্ধেশ্যে বলতে চাই আমাদের থেকে ভালো কিছু প্রত্যাশা করতে হলে এই নিচু মানসিকতার পরিবর্তন প্রয়োজন। প্রত্যেকটা ম্যাচে আমরা এমনিতেই অনেক বেশি চাপে থাকি। নতুন কোন চাপ প্রয়োগ না করার জন্যে বিশেষ অনুরোধ করা হলো। আর এই মানসিকতার বাইরে যারা আছে আমি সর্বদা তাদের পাশে আছি।

সবার জন্যে আমার তরফ থেকে ভালোবাসা রইলো – সাকিব।’



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   ফিলিপাইনে স্বর্ণখনিতে ধস : নিহত ৫৪, নিখোঁজ অনেকে
   নাইজেরিয়াকে হারিয়ে আফ্রিকার শ্রেষ্ঠত্বের মুকুট আইভরিকোস্টের
   টিভিতে দেখুন আজকের খেলা, ১২ ফেব্রুয়ারি ২০২৪
   ইতিহাসের দীর্ঘতম ফুটবল বিশ্বকাপ কবে, কখন, কোথায়? জানাল ফিফা
   টিভিতে দেখুন আজকের খেলা, ২৭ জানুয়ারি ২০২৪
   টেনিস অস্ট্রেলিয়ান ওপেন কোয়ার্টার ফাইনাল সকাল ৭টা সনি স্পোর্টস টেন ২, ৩ ও ৫
   টিভিতে দেখুন আজকের খেলা, ২৪ জানুয়ারি ২০২৪
   অবশেষে জয় পেলো পাকিস্তান
   দুপুরে সিঙ্গাপুর যাচ্ছেন সাকিব
   টিভিতে দেখুন আজকের খেলা, ২১ জানুয়ারি ২০২৪
   পাকিস্তানকে হারিয়ে নিউজিল্যান্ডের সিরিজ জয়
   টিভিতে দেখুন আজকের খেলা, ১৭ জানুয়ারি ২০২৪
   টিভিতে দেখুন আজকের খেলা, ১৬ জানুয়ারি ২০২৪
   ফেডারেশনগুলোকে তিন বছর সময় দিবেন পাপন
   টিভিতে দেখুন আজকের খেলা, ১৫ জানুয়ারি ২০২৪
   ৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে জয় জিরোনার, বিফলে মোরাতার হ্যাটট্রিক
   ৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে জয় জিরোনার, বিফলে মোরাতার হ্যাটট্রিক
   টিভিতে দেখুন আজকের খেলা, ৪ জানুয়ারি ২০২৪
   ৬ গোলে সালাহর ২, বড় জয়ে শুরু লিভারপুলের
   টিভিতে দেখুন আজকের খেলা, ২ জানুয়ারি ২০২৪
   ইতিহাস গড়া হলো না বাংলাদেশের, হারলো শেষ ম্যাচে
   টিভিতে দেখুন আজকের খেলা, ৩১ ডিসেম্বর ২০২৩
   ৬০ বছর পরে পাকিস্তানে খেলতেই যেতে হচ্ছে ভারতকে!
   টিভিতে দেখুন আজকের খেলা, ২৬ ডিসেম্বর, ২০২৩
   যে কারণে তাসকিন-শরিফুলকে আইপিএলে ছাড়েনি বিসিবি
   দক্ষিণ আফ্রিকার রেকর্ডে চাপা পড়লো বাংলাদেশের ইতিহাস
   টিভিতে দেখুন আজকের খেলা, ২৪ ডিসেম্বর ২০২৩
   ইতিহাসগড়া জয়ের নায়ক তানজিম সাকিব
   ওয়ানডেতে বাংলাদেশের দ্বিতীয় বড় জয়
   ওয়ানডেতে নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক জয় বাংলাদেশের


  পুরনো সংখ্যা