logo
   প্রচ্ছদ  -   অপরাধ

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানে ১৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি ট্রাক উদ্ধারঃ ০২ আসামী গ্রেফতার।
Posted on Dec 06, 2018 11:13:01 AM.

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানে ১৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি ট্রাক উদ্ধারঃ ০২ আসামী গ্রেফতার।

বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষের অফিসের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি ট্রাক ও ১৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ টিম-২ ।

গ্রেফতারকৃত আসামী ঃ ১) আব্দুল সালাম(৪২), পিতা- মৃত মুকবুল আহাম্মেদ, মাতা- আমিরা খাতুন, সাং- দক্ষিণ রুমখা, নয়াপাড়া জমির সওদাগরের বাড়ীর পার্শ্বে, ডাকঘর- মরিচ্যা বাজার(৪৭৫০), থানা- উখিয়া, জেলা- কক্সবাজার । ২) মোঃ জুবায়ের হোসেন (২০), পিতা- জালাল আহাম্মেদ, মাতা- লোভেদা খাতুন, সাং- কুতুপালং, আবুল কালাম মাঝির বাড়ীর পার্শ্বে, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার ।

০৫ডিসেম্বর ২০১৮ ইং তারিখ ১৩:৪৫ ঘটিকায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব ছত্রধর ত্রিপুরা ও সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে¡  পুলিশ পরিদর্শক জনাব অংসা থোয়াই মারমা, পুলিশ পরিদর্শক জনাব মইনুল হোসেন, এসআই/ ইমাম হোসেন, এসআই/ মোঃ রবিউল হক ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষের অফিসের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি ট্রাক ও ১৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ টিম-২।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ কক্সবাজার জেলার টেকনাফ হতে চট্টগ্রামে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছিল বলে জানায়। পণ্য পরিবহনের আড়ালে উক্ত গাড়ির ড্রাইভার ও হেলপার টেকনাফ হতে দীর্ঘদিন যাবৎ ইয়াবা পরিবহন করে চট্টগ্রামে সরবরাহ করে আসছে।


গ্রেফতারকৃত ০২ আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের বিশেষ অভিযান ঃ ০৩(তিন) মহিলা গ্রেফতারসহ বিপুল পরিমাণ জেহাদী বই উদ্ধার
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানে অস্ত্রগুলি সহ ০১ আসামী গ্রেফতার।
   সিএমপি’র খুলশী থানার বিশেষ অভিযানঃ ০২টি এলজি, ০৫ রাউন্ড কার্তুজ ও ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ আসামী গ্রেফতার
   যাত্রাবাড়িতে ১৪৯৪টি নেশাজাতীয় ইনজেকশনসহ গ্রেফতার ১
   শাহজালালে ৪ কেজি স্বর্ণসহ যাত্রী আটক
   সন্তানকে ঢাল করেন আত্মঘাতী মা
   আশকোণায় দুইজন মহিলা দুইটি শিশু নিয়ে অস্ত্রসহ পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে


  পুরনো সংখ্যা