logo



   প্রচ্ছদ  -   দুর্ঘটনা

   পটিয়ায় পিকআপ- সিএনজি সংঘর্ষ, চালক নিহত
পটিয়ার ভেল্লাপাড়া ক্রসিংয়ে পিকআপের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালক মো. মহিউদ্দিন (২৫) নিহত হয়েছেন।আজ সোমবার  সকালে এ দুর্ঘটনা ঘটে।



   তুরাগে নৌকাডুবি নিখোঁজ ৩
গতকাল শুক্রবার রাত ৮টায় রাজধানীর  তুরাগে একটি যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজন নিখোঁজ রয়েছেন।



   ট্রাকের ধাক্কায় অ্যাডভোকেট নিহত
পরিবারের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) সুত্র জানান, অন্যান্য দিনের মতো শুক্রবার (২৮ জুলাই) ভোরেও মর্নিংওয়াকে বেরিয়েছিলেন সত্তরোর্ধ্ব অ্যাডভোকেট রফিকুল ইসলাম। তবে এদিন সকালের হাঁটা শেষে তার আর সুস্থভাবে ঘরে ফেরা হয়নি। ঘরে ফিরেছে তার নীরব নিথর দেহ।এর আগেই প্রাণঘাতি ট্রাক কেড়ে নিয়েছে তার জীবন। নিহত অ্যাডভোকেট রফিকুল ইসলামের বাসা হালিশহরের কে ব্লকের এক নম্বর সড়কের চার নম্বর লেনে। তিনি মৃত আজম উল্লাহর ছেলে।



   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু
বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ১০টার দিকে হাটহাজারীর দক্ষিণ বুড়িশ্চর এলাকায় মাল্টিপ্লাগের মধ্যে চার্জার ঢোকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ নিশান (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।নিশানের বাবার নাম মোহাম্মদ সরওয়ার। তাদের বাড়ি হাটহাজারী দক্ষিণ বুড়িশ্চর এলাকায়।





   সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
নগরীর পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আইয়ুব আলী সুজন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোররাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আব্বাস উদ্দিনের ছেলে।



   সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর নাতি নিহত
মাগুরা শহরের পারনান্দুলিয়া বাস টার্মিনাল এলাকায় সড়ক দুর্ঘটনায় শিশির শিকদার (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।



   ফটিকছড়িতে পানির স্রোতে ভেসে যুবকের মৃত্যু
ফটিকছড়ি উপজেলায় পাহাড়ি ঢলে বন্যার পানির স্রোতে ভেসে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার রোসাংগিরী ইউনিয়নের রোসাংগিরী বিলের নাসির ছড়া নামক স্থানে জাল ফেলতে গেলে এ দুর্ঘটনা ঘটে।



   লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে গনেশ চন্দ্র রায় (৪৫) নামে একজন নিহত হয়। এ সময় হাসান (২৪) নামে স্থানীয় এক ইলেক্ট্রিশিয়ান আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কাকিনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।





   ফেল করায় গলায় ওড়না পেঁচিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

এইচএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে নুপুর বিশ্বাস (১৭) নামে এক পরীক্ষার্থী। রোববার রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।






   কক্সবাজারে পাহাড় ধসে নিহত ৪
কক্সবাজার শহর ও রামুতে পাহাড় ধসে চারজন নিহত ও চারজন আহত হয়েছেন।এর মধ্যে রামুতে দুজন ও কক্সবাজার শহরে দুজন নিহত হয়। নিহতরা হলেন- রামুর সায়মা (৫) ও জিহান (৭) এবং শহরের মোহাম্মদ শাহেদ (১৮) ও সাদ্দাম হোসেন (২৮)।



   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহসিন কলেজের ছাত্রের মৃত্যু
চট্টগ্রাম মহানগরীর চকবাজার কাপাসগোলা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নজরুল ইসলাম নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।





   কক্সবাজারের ঝরনায় পাহাড় ধসে ঢাবি ছাত্রের মৃত্যু
কক্সবাজারের মেরিনড্রাইভ রোডের পাহাড়ি ঝরনায় গোসল করতে নেমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সাব্বির আলম রিদুয়ান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ছাত্র।তার বাবার নাম নুরুল আলম বাচ্চু। তাদের বাড়ি ঢাকার উত্তরায় বলে জানা গেছে।



   টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষ : নিহত ১, আহত ১২
বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে টাঙ্গাইলে একজন নিহত ও ১২ জন আহত হয়েছেন । নিহত ব্যক্তি ওই বাসটির চালকের সহকারী। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার করটিয়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  



   বগুড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
বগুড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত নয়জন।  নিহতদের মধ্যে আব্দুল জলিল লীল (৬৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে।





   উল্টো পথে কাভার্ড ভ্যান, থামাতে গিয়ে নিহত পুলিশ
গাজীপুরের কালিয়াকৈরে উল্টো পথে আসা একটি কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে সালনা (কোনাবাড়ী) হাইওয়ে পুলিশের একজন কনস্টেবল নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম সাদ্দাম হোসেন (২৬)।





   ট্রলার ডুবে নিখোঁজ ৩
গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে গতকাল রোববার রাত ১০ টার দিকে একটি যাত্রীবাহি ট্রলার ডুবে-৩ যাত্রী নিখোঁজের সংবাদ পাওয়া গেছে।



   ডাকাতের কবলে অ্যাম্বুলেন্স রোগীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা
সাপের দংশনের শিকার এক রোগী নিয়ে সদরপুর থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে ডাকাতের কবলে পড়েছে একটি অ্যাম্বুলেন্স। ডাকাতরা অ্যাম্বুলেন্সে থাকা রোগী হিরা আক্তার (১৬) ও তার স্বজনদের লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে নগদ টাকা ও পাঁচটি মোবাইল ফোন কেড়ে নিয়েছে। এ সময় অসুস্থ হিরার ঘটনাস্থলেই মৃত্যু হয়।



   সীতাকুণ্ডে বয়লার বিস্ফোরণ: আহত ৯
চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অটো রোলিং মিলসে ভয়াবহ বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত নয়জন শ্রমিক দ্বগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। রবিবার সকালে উপজেলার ভাটিয়ারীর বানুবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



   মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১০ জন।



   চট্টগ্রামে গাড়িচাপায় নিহত ২
চট্টগ্রাম নগরী খুলশী ও বাকলিয়া এলাকায় সড়কে গাড়ির নিচে চাপা পড়ে এক বৃদ্ধসহ দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর খুলশী এলাকায় সড়কের পাশ দিয়ে হাঁটার সময় যাত্রীবাহী রাইডার (হিউম্যান হলার) সামশুল হককে (৭০) চাপা দেয়।সামশুল নগরীর খুলশী আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের বাসিন্দা।





   সীতাকুন্ডে অজ্ঞাত রোগে ১০ শিশুর মৃত্যু
চট্টগ্রামের সীতাকুন্ডের সোনাইছড়ি দুর্গম পাহাড়ি এলাকার ত্রিপুরা পাড়ায় অজ্ঞাত রোগে অন্তত ১০ শিশুর মৃত্যু হয়েছে। তাদের প্রত্যেকের বয়স ৩ থেকে প্রায় ১২ বছর বলে জানা গেছে।





   মুন্সিগঞ্জে যাত্রীবাহী একটি বাস খাদে নিহত ২
মুন্সিগঞ্জে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।





   রিজার্ভ ট্যাংকের গ্যাসে গাবতলীতে ২ শ্রমিকের মৃত্যু
রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী এলাকার একটি নির্মাণাধীন ভবনের রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।





   পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
পিরোজপুরের ভান্ডারিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উত্তম চন্দ্র দাস (২৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।





   খাগড়াছড়িতে বাসের ধাক্কায় নিহত ২
 খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় মিনিবাসের ধাক্কায় দুই ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।



   ঘরের ভেতর ট্রাক, প্রাণ গেল ঘুমন্ত কিশোরীর

বগুড়ায় আম বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ্ম হারিয়ে ঘরে ঢুকে পড়ায় এক কিশোরীর প্রাণহানির ঘটনা ঘটেছে। তবে অন্যান্যরা বেঁচে গেছেন ট্রাকটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।





   নগরীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
চট্টগ্রাম নগরীতে পিংকি নাথ (২৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।





   গেণ্ডারিয়ায় গ্যাসের চুলা বিস্ফোরণে একই পরিবারের ৭ জন দগ্ধ
রাজধানীর গেণ্ডারিয়ার ঢালকানগরে একটি বাসার গ্যাসের লাইন লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৭ জন দগ্ধ হয়েছে।





   লাকড়ি তুলতে গিয়ে চট্টগ্রামে সাঙ্গু নদীতে ভেসে গেল নারী
চট্টগ্রামের চন্দনাইশে সাঙ্গু নদীতে লাকড়ি তুলতে গিয়ে পানির স্র্রোতে ভেসে গেছেন এক নারী। আলমাস খাতুন (৪০) নামের ওই নারী এখনও নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ওই নারী স্থানীয় বাসিন্দা ফজলুল হকের স্ত্রী।



   ট্রলারের ধাক্কায় বরিশালে ব্রীজ ভেঙ্গে ১৩ জন আহত
বরিশালের উজিরপুরের ধামুরা বন্দর সংলগ্ন খালে ইট বোঝাই ট্রলারের ধাক্কায় ব্রীজ ভেঙ্গে নদীতে পড়ে ব্রীজের ওপর থাকা পথচারী ও কার্গোর শ্রমিকসহ ১৩ জন আহত হয়েছে।



   বয়লার বিস্ফোরণে গাজীপুরে নিহত ৯
গাজীপুরে একটি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে ৯ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় গাজীপুর কাশিমপুরের নয়াপাড়া এলাকায় মালটি ফ্যাবস্ লিমিটেড কারখানায় এ দূর্ঘটনা ঘটে।





   দিনাজপুরের কাহারোলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
দিনাজপুরের কাহারোল উপজেলার রামপুর এলাকায় আজ মঙ্গলবার রাত ১টার দিকে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত একটি ইজিবাইকের চালকসহ দুজন তীর্থযাত্রী নিহত হয়েছেন। চারজন গুরুতরসহ ৯ জনকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 




   আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্যের মৃত্যু
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পূর্ব গহিরা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইসমাইল মেম্বার (৪৬) নামে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।



   পতেঙ্গায় বাসচাপায় বিমান সেনার মৃত্যু
চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানা এলাকায় দ্রুতগামী বাসের চাপায় বাংলাদেশ বিমান বাহিনীর একজন সিপাহীর মৃত্যু হয়েছে। তার নাম তাজুল ইসলাম (৩৫)।



   চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে তরুণী নিহত
চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট সেতুর নিচে ট্রেনে কাটা পড়ে আয়েশা আক্তার (২০) নামে একপোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।





   চট্টগ্রামে বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ২
চট্টগ্রামের পটিয়া উপজেলায় কক্সবাজারমুখী সৌদিয়া সার্ভিসের বাসের সঙ্গে চট্টগ্রামমুখী একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।



   বেড়াতে গিয়ে কক্সবাজারে পানিতে ডুবে ১১ জনের মৃত্যু
ঈদের ছুটিতে কক্সবাজারে বেড়াতে গিয়ে পানিতে ডুবে ১১ জনের মৃত্যু হয়েছে। ২৫ জুন থেকে ২৯জুন পর্যন্ত সৈকতের লাবণী পয়েন্ট, কক্সবাজার সদরের ঈদগাঁও, রামু, উখিয়া, চকরিয়া ও টেকনাফে এসব দুর্ঘটনা ঘটে। এ ছাড়াও উদ্ধার করা হয়েছে পর্যটকসহ তিন শিশুকে।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   বান্দরবানে রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯
   রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে, নিহত ৯
   বিদ্যুতের তারে পেঁচিয়ে দুই বন্ধুর মৃত্যু
   কর্ণফুলী নদীতে ট্রলারের নিচে আটকা পড়ে শ্রমিকের মৃত্যু
   গেলেন মাছ ধরতে, ফিরলেন লাশ হয়ে
   হাতিয়ায় বজ্রপাতে একজনের মৃত্যু আহত দুই
   মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, আহত ১০
   টাইগার পাস মোড়ে মেরামতের সময় কাভার্ডভ্যান উল্টে হেলপার নিহত
   বাগেরহাটে ট্রাকে বাসের ধাক্কায় নিহত ২
   কর্ণফুলী নদী থেকে যুবকের পোড়া মরদেহ উদ্ধার
   নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ১৮
   নাফ নদে আরো ১০ রোহিঙ্গার লাশ উদ্ধার
   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশির মৃত্যু
   মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১২
   ফটিকছড়িতে বজ্রপাতে নিহত ১
   পদ্মার ভাঙনে নড়িয়ায় নোঙর করা লঞ্চডুবি
   হাটহাজারীতে পাহাড়ি ঢলে ভেসে গেলো মা ও দুই মেয়ে
   বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
   আখতারুজ্জামান ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২
   গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৬
   টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯
   সবুজবাগে সড়ক দুর্ঘটনায় তরুণ-তরুণীর মৃত্যু
   ১১ নৌকাডুবি, ৫ রোহিঙ্গার লাশ উদ্ধার
   পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
   রাজবাড়ীর বালিয়াকান্দিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু
   কক্সবাজারে পিকনিকের বাস উল্টে প্রাণ গেল ৩ জনের
   চট্টগ্রামে ১০ বসতঘর আগুনে পুড়েছে
   গফরগাঁওয়ে নৌকা ডুবে একই পরিবারের ৩ জনের প্রানহানি
   শেরপুরের ঝিনাইগাতীতে অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২
   মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত


  পুরনো সংখ্যা