logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম

   পুলিশ-ডাকাত গোলাগুলি, আটক ১
ফেনীর সোনাগাজী উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে ‘ডাকাত’ ধরতে গিয়ে গোলাগুলিতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ এক যুবককে আটক করা হয়। পুলিশ বলছে, আটক যুবক আন্তজেলা ডাকাত দলের সদস্য।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৯/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ৩০/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৫০ লিটার মদ, ৩,৪৮৭ পিস ইয়াবা, ১২ গ্রাম হেরোইন, ০২ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৫ টি মামলা রুজু হয়। এছাড়াও কোতোয়ালী থানা পুলিশ কর্তৃক ২৯,৪০০/- টাকার ভেজাল ঔষধ এবং হালিশহর থানা পুলিশ কর্তৃক ০১টি চাপাতি ও ০১টি ছোরা উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ১১৪
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ২২ জন, সিআর ৪০ জন এবং সাজা প্রাপ্ত ০৫ জন আসামী গ্রেফতার করা হয়।




   লংগদুতে একে-৪৭-সহ বেশ কিছু অস্ত্র উদ্ধার
রাঙামাটির লংগদু উপজেলায় লংগদু সদর ইউনিয়নের গোলাছড়ি এলাকায় অভিযান চালিয়ে দুটি একে-৪৭, দুটি চায়নিজ রাইফেল, ১২৪টি তাজা গুলি, চারটি ম্যাগাজিন ও সাতটি সামরিক পোশাক উদ্ধার করেছে সেনাবাহিনী।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৮/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৯/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ১২০ লিটার মদ, ৩,১২৭ পিস ইয়াবা, ১০ বোতল ফেন্সিডিল, ২.১ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১০ টি মামলা রুজু হয়। এছাড়াও হালিশহর থানা পুলিশ কর্তৃক নগদ ৩০০/- টাকা উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৮৪
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ২১ জন, সিআর ১৮ জন ও ০৬ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯৯ টি মামলা ও জরিমানা আদায় ৫৭,০৫০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৮/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৯/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ১৯৯ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ৪৭। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ০৬ টি তন্মধ্যে সিএনজি আটক ০১ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ ৫৭,০৫০/-টাকা।



   রাজমিস্ত্রিকে গলাকেটে হত্যা
ধার দেওয়া ২০০ টাকা ফেরত না পেয়ে চট্টগ্রামে এক রাজমিস্ত্রিকে গলাকেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার এক যুবক বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য দিয়েছেন।





   ঈদের তৃতীয় দিনেও চট্টগ্রামে বিনোদন প্রেমীদের ভীড়
ঈদের তৃতীয় দিনেও চট্টগ্রাম নগরী ও নগরীর বাইরের বিনোদন ও পর্যটন পটগুলোতে বিনোদনপ্রেমী মানুষের উপচে পড়া ভিড় জমেছে। সবচেয়ে বেশি ভিড় দেখা গেছে চট্টগ্রাম চিড়িয়াখানা ও পতেঙ্গা সমুদ্র সৈকতে।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৭/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৮/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ২০ লিটার মদ, ১,১০৫ পিস ইয়াবা, ০১ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৪ টি মামলা রুজু হয়। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৩৮ জন গ্রেফতার করা হয়।



   চট্টগ্রামে নবজাতক যখন কুকুরের খাবার
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ব গেটের ফুটপাত থেকে একটি নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত একটার দিকে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ শর্মাসহ কয়েকজন এ লাশ দেখতে পান।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৫/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৬/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ১০০ লিটার মদ, ১০৪ পিস ইয়াবা, ০৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৪ টি মামলা রুজু হয়। এছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০১টি মটর সাইকেল উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ২৫
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ০২ জন, সিআর ০৩ জন আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১২৫ টি মামলা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৫/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৬/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ১২৫ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ২১। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ০৭ টি তন্মধ্যে সিএনজি আটক ০১ টিতন্মধ্যে সিএনজি আটক ০৪ টি



   চট্টগ্রামে ঈদের নামাজে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্যকিছু নয়, সিএমপি কমিশনার
পবিত্র ঈদ উল ফিতরের নামাজে আসায় ছাতা ও জায়নামাজ অন্য কিছু সাথে আনা যাবেনা বলে জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ইকবাল বাহার। তিনি মোবাইল ফোনটিও সাথে না আনার অনুরোধ করেন।





   ‘সিএমপি নিউজের’ পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা
বিশ্ব মুসলিম সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর সমাগত।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৪/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৫/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ১৫,০৪,০৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৮ টি মামলা রুজু হয়। এছাড়াও বায়েজীদ থানা পুলিশ কর্তৃক ০১টি ছোরা, ০১টি চাপাতি, ডবলমুরিং থানা পুলিশ কর্তৃক ০১টি মোবাইল, ০১টি পাস ব্যাগ, নগদ ১,০১০/- টাকা ও  মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০১ জন ভিকটিম উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৬০
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ০৮ জন, সিআর ১৫ জন ও ০৩ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩১৭ টি মামলা ও জরিমানা আদায় ৩৭,০০০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৪/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৫/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ৩১৭ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ৭০। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৩১ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ ৩৭,০০০/-টাকা।



   আজ দক্ষিণ চট্টগ্রামের অর্ধশত গ্রামের মানুষের ঈদ পালন
চন্দ্রমাসের তারিখ অনুযায়ী সারাদেশের মানুষ আগামী সোমবার ঈদ পালন করবে। অপরদিকে আরবী মাসের  দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া, চন্দনাইশ, পটিয়া, লোহাগাড়া, বাঁশখালী উপজেলার প্রায় অর্ধশত গ্রামের অনেক মানুষের আজ (রবিবার) ঈদ পালন করবে।





   পাহাড়ধসের ধাক্কা পর্যটনে: ব্যবসায়ীরা চিন্তিত
পাহাড়ধসের ঘটনাবান্দরবানসহ পার্বত্য জেলা রাঙামাটির পর্যটনখাতকে প্রভাবিত করেছে। ব্যবসায়ীরা আশঙ্কা করছিলেন পাহাড়ধস ও বন্যার প্রভাব এবার পাহাড়ি এলাকার পর্যটনশিল্পকে স্পর্শ করতে পারে। তাদের এ আশঙ্কা মোটেও অমূলক হয়নি।





   জামগাছে অজগর!
চট্টগ্রামের মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের বৈদ্য গ্রামে জাম গাছ থেকে একটি অজগর উদ্ধার করেছে বন বিভাগের কর্মকর্তারা।





   বিশ্ব ব্যাংক পৌনে ৫ কোটি ডলার দিচ্ছে চট্টগ্রামের উন্নয়নে
চট্টগ্রাম নগরীর পানি সরবরাহ, স্যানিটেশন ও নর্দমা ব্যবস্থার উন্নয়ন প্রকল্পে আরও চার কোটি ৭৫ লাখ ডলার দিতে যাচ্ছে বিশ্ব ব্যাংক।ঋণের এই বাড়তি অর্থ ইতোমধ্যে ২১ কোটি ৮৫ লাখ ডলার ব্যয়ে চলমান চট্টগ্রামের পানি সরবরাহ ব্যবস্থার উন্নতি ও স্যানিটেশন প্রকল্পে খরচ হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংস্থাটি।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২৩/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৪/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ১,৪৪২ পিস ইয়াবা, ৫.৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৬ টি মামলা রুজু হয়। এছাড়াও চকবাজার থানা পুলিশ কর্তৃক ০১টি মোবাইল ও ০১টি ছোরা এবং মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০১টি ল্যাবটপ, আইটপ, ০১টি সিএনজি, ৩৮,০০০/- বিভিন্ন মূল্যের কোট প্রি, স্ট্যাম্প ও ০২টি চাকু উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৫৪
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ০৮ জন, সিআর ১০ জন ও ০১ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪০৫ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৩/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৪/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ৪০৫ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ১০২। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৩৪ টি




   ১৫ লাখ ইয়াবা বড়ি উদ্ধার
চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্রসৈকতের বহির্নোঙর এলাকা থেকে মিয়ানমারের পাঁচ নাগরিকসহ ১২ জনকে আটক করেছে র‍্যাব-৭। আটক হওয়া ব্যক্তিদের কাছ থেকে ১৫ লাখ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।





   নগরীতে চসিকের উদ্যোগে ১৬১টি ঈদ জামাত
চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর ৪১ ওয়ার্ডের অধীনে ১৬১টি স্থানে ঈদ জামাতের আয়োজন করা হয়েছে। সিটি মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরদের তত্ত্বাবধানে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে।





   ফাঁকা হচ্ছে বন্দরনগরী
স্বজনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে আপন নীড়ে ফিরতে শুরু করেছে বন্দর নগরী চট্টগ্রামের মানুষ।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ আমেরিকান নাগরিক ও এশিয়ান ইউমেন ইউনিভার্সিটি, চট্টগ্রাম এর শিক্ষকের নিকট হতে ছিনতাইকৃত মালামাল এবং ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি উদ্ধার সহ ০১ ছিনতাইকারী আটক।
গত ২১ জুন ২০১৭ ইং রাত ০৯.৩০ ঘটিকার সময় সিএমপির খুলশী থানাধীন জাকির হোসেন রোডস্থ আল মদিনা ড্রাই ক্লিনাস নামীয় দোকানের সামনে রাস্তা উপর গাড়ীর জন্য অপেক্ষায় থাকা USA নাগরিক ও এশিয়ান ইউমেন ইউনিভার্সিটি, চট্টগ্রাম এর শিক্ষক Dana Hudson Mclachin এর হাতে থাকা ভ্যানিটি ব্যাগ সিএনজিতে থাকা অজ্ঞাতনামা ০২ (দুই) জন ছিনতাইকারী ছিনিয়ে নিয়ে যায়।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ০৫ সদস্য অস্ত্র সহ আটক।
গ্রেফতারকৃত ছিনতাইকারী





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২২/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৩/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৩০ লিটার মদ, ৩,৩৮১ পিস ইয়াবা, ১.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৩ টি মামলা রুজু হয়। এছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০৩টি চাকু উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৮৩
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ০৮ জন, সিআর ১৫ জন ও ০১ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৭০৯ টি মামলা ও জরিমানা আদায় ৩,০০,৭৫০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৩/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ৭০৯ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ২৪৫। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৩৪ টি তন্মধ্যে সিএনজি আটক ০৪ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ ৩,০০,৭৫০/-টাকা।




   ঈদে ৫ স্তরের নিরাপত্তায় চট্টগ্রাম পুলিশ
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের জেলা ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পাঁচ স্তরের নিরাপত্তা দিতে প্রস্তুতি নিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ। নিরাপত্তা দিতে ইতিমধ্যে ৭২৮ জন পুলিশ সদস্যের একটি টিম প্রস্তুত করেছেন জেলা পুলিশ।





   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২১/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২২/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৪,৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৯ টি মামলা রুজু হয়। এছাড়াও ইপিজেড থানা পুলিশ কর্তৃক ০১টি নকল স্বর্ণের বার ও পতেঙ্গা থানা পুলিশ কর্তৃক ০৩টি কার্তুজ উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৬৪
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ১৬ জন, সিআর ১৭ জন ও ০১ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৬৬৪ টি মামলা ও জরিমানা আদায় ২,৪৮,৫০০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২১/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২২/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ৬৬৪ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ১২৩। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৪১ টি তন্মধ্যে সিএনজি আটক ০৩ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ ২,৪৮,৫০০/-টাকা।



   ১৯ আগ্নেয়াস্ত্রসহ শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার
কক্সবাজারের সাগরদ্বীপ কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের পরানসিকদারপাড়ার একটি বাড়ি থেকে ১৯টি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ মনোয়ারুল ইসলাম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তাঁকে গ্রেপ্তার করে।





   আবুল খায়ের কনজ্যুমারকে ৫ লাখ টাকা জরিমানা
বিএসটিআই লাইসেন্স ছাড়া খাদ্যদ্রব্য উৎপাদন করায় নগরীর নাসিরাবাদে অবস্থিত আবুল খায়ের কনজ্যুমারকে পাঁচ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।





   সচল হচ্ছে রাঙামাটি
রাঙামাটি–চট্টগ্রাম সড়ক ৮ দিন পর চালু। চলছে হালকা যানবাহন রাঙামাটিতে মৃতের সংখ্যা বেড়ে ১২০। পাঁচ জেলায় এ পর্যন্ত নিহত ১৫৮।





   চট্টগ্রামে ব্যাগ টানে ছিনতাই: সেই এরশাদের খাটের নিচে বস্তাভর্তি ভ্যানিটি ব্যাগ
নগরীর কোতোয়ালি থানার লাভলেইন এলাকার বাসিন্দা এরশাদ উল্লাহর (৩৩) বাড়িতে অভিযান চালানো হয়েছে। এ সময় তার খাটের নিচ থেকে বস্তাভর্তি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ।



   জননিরাপত্তা-জনসচেতনতায় সিএমপি
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করতে এবং মলম পার্টি ও অজ্ঞান পার্টির মত প্রতারক চক্র সম্পর্কে জনগণকে সচেতন করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে সচেতনতামূলক ভিডিও চিত্র সকল রেল স্টেশন, বাস টার্মিনাল ও লঞ্চ-ঘাটসমূহে প্রজেক্টরের মাধ্যমে প্রতিদিন প্রচার করা হচ্ছে।





   সিএমপি গোয়েন্দা পুলিশ কর্তৃক ৪০ কেজি গাঁজা ও ০১টি প্রাইভেটকার সহ ০৪ আসামী গ্রেফতার।
বন্দর নগরী চট্টগ্রামের আকবরশাহ থানাধীন নিউ শহীদ লেইন কলোনীর পাহাড়িকা সিএনজি স্টেশনের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজা ও ০১টি প্রাইভেটকার সহ ০৪ আসামীকে হাতে নাতে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় ০১টি ছোরা সহ ০১ জন ছিনতাইকারী গ্রেফতার এবং ভিকটিম উদ্ধার।
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন স্টেশন রোডস্থ পুরাতন রেলস্টেশন এর সামনে রাস্তার উপর হতে ০১টি টিপ ছোরা সহ ০১ ছিনতাইকারীকে ছিনতাইরত অবস্থায় হাতে নাতে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ২০/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২১/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৩,৬৬১ পিস ইয়াবা, ১০০ বোতল ফেন্সিডিল, ৫৭  কেজি গাঁজা উদ্ধার করা হয়সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১০ টি মামলা রুজু হয়। এছাড়াও চকবাজার থানা পুলিশ কর্তৃক ০১টি মোটর সাইকেল ও ০১ টি মোবাইল এবং মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০১টি ছোরা ও নগদ ২৫,০০০/- টাকা উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃক বিগত ২৪ ঘন্টায় ৪৯
জন গ্রেফতার করা হয়। এর মধ্যে জি
আর ১১ জন, সিআর ০৮ জন ও ০২ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়।




   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৮০৮ টি মামলা ও জরিমানা আদায় ২,৪৯,৩০০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২০/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২১/০৬/২০১৭ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত ৮০৮টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ২৬১। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৭৪ টি তন্মধ্যে সিএনজি আটক ০৯ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ ২,৪৯,৩০০/-টাকা।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   ৭ লাখ ৮৬ হাজার ৯২৬ রোহিঙ্গার নিবন্ধন সম্পন্ন
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩৪৭ টি মামলা।
   চট্টগ্রামে ইয়াবা-মদসহ গ্রেফতার ৭
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১২ মামলার আসামী গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৬৯ টি মামলা ও জরিমানা আদায় ৩,৫৬,৬৫০/- টাকা।
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ বিপুল পরিমান ভেজাল ঔষুধ উদ্ধার; ০৩ আসামী গ্রেফতার
   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ০৬ রাউন্ড গুলি সহ ০১টি বিদেশী পিস্তল, ০৫টি কার্তুজ সহ ১টি শাটারগান সহ গ্রেফতার ০৪।
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৫২৩ টি মামলা ও জরিমানা আদায় ৩,২৭,৯০০/- টাকা।
   চট্টগ্রামে অপহরণের একদিন পর শিশু উদ্ধার, আটক ১
   চট্টগ্রামে ৩০০ কেজি ভেজাল ঘি নালায়, দেড় লাখ টাকা জরিমানা
   সিএমপি: মোবাইলে মুহূর্তেই ট্রাফিকের জরিমানা পরিশোধ
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯৫ টি মামলা ও জরিমানা আদায় ৩,৩৫,২০০/- টাকা।
   সিএমপি কর্তৃক ই-ট্রাফিক প্রসিকিউশন এন্ড ফাইন পেমেন্ট সিস্টেম এবং কমিউনিটি পুলিশের জন্য কনফারেন্স হল এর শুভ উদ্বোধন
   চট্টগ্রামে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট, যাত্রী দুর্ভোগ চরমে
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩০০ টি মামলা
   বন্দর নগরীতে পেশাদার পকেটমার চক্রের ১২ সদস্য আটক
   রিয়াজউদ্দিন বাজারে র‌্যাবের অভিযান, আটকের পর মুক্তি পেল ১২৯৫ পশুপাখি
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৬২ টি মামলা।
   চট্টগ্রামে ৩৮১ কোটি টাকা ব্যয়ে হচ্ছে ২০ তলা ওয়াসা ভবন
   চট্টগ্রামে এসি বাসে থেকে সাড়ে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার
   পটিয়া, মাইক্রোবাস ছিনিয়ে নিতে না পেরে খুন
   চট্টগ্রাম কাজীর দেউরি ও আগ্রাবাদ কদমতলীর মোড়ে ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন
   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী মহিম নিহত
   শাহ আমানতে ১ কেজি স্বর্ণ জব্দ


  পুরনো সংখ্যা