logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম

   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয়ের ডিবি’র সকল পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা।
৩০/০৬/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় দামপাড়াস্থ পুলিশ লাইনস্রে মাল্টিপারপাস শেডে সিএমপির পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয় ডিবি’র সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার সাথে মতবিনিময় সভা করেন।





   চট্টগ্রাম ওয়াসার পানি পরীক্ষায় তিন সদস্যের কমিটি
চট্টগ্রামের হালিশহর এলাকায় জন্ডিসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার ঘটনায় ওই এলাকায় সরবরাহ করা ওয়াসার পানি পরীক্ষার জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন। বৃহস্পতিবার (২৮ জুন) নগর ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী এক সপ্তাহের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।



   সন্দেহের তালিকায় পরিবারের সদস্যরাও
চট্টগ্রাম নগরের বাকলিয়ায় কিশোরী ইনহাস বিনতে নাছিরকে (১২) গলা কেটে হত্যার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ঘটনার কারণ জানতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের পরে নিহত ইনহাসের মা নাসরিন আক্তার খুশবুর অসংলগ্ন কথা ও তার হাতে কাটা দাগ যেমন ভাবাচ্ছে পুলিশকে, তেমনি সম্প্রতি নগরে বেড়ে যাওয়া চোর চক্রের উৎপাতও সামনে চলে আসছে।



   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত
২৮/৬/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় দামপাড়াস্থ পুলিশ লাইনস্রে মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে কল্যাণ সভা জুন-২০১৮ অনুষ্ঠিত হয়।



   চট্টগ্রামে আবাসন মেলা শুরু হচ্ছে আজ
বন্দরনগরী চট্টগ্রামে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে আজ ২৮ জুন থেকে ৪ (চার) দিনব্যাপী আবাসন মেলা শুরু হতে যাচ্ছে। পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজন করেছে বাংলাদেশে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ নারী ব্যবসায়ী, পতিতা ও খদ্দের সহ ২১ গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ৫১ খাতুনগঞ্জ রোডস্থ বনানী আবাসিক হোটেল এর ৩য় ও ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে নারী পাচারকারী, পতিতা ও খদ্দের সহ  ২১ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   হত্যাকাণ্ডে বড়ভাই-ছোটভাইও কেউ ছাড় পাবে না:সিএমপি কমিশনার
রাজনৈতিক পরিচয়ে হত্যা মামলার আসামিরা ছাড় পাবে না বলে মন্তব্য করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, হত্যার ব্যাপারে কোনো ছাড় নেই। কোনো হত্যাকারী রাজনৈতিক পরিচয়ে আমাদের কাছ থেকে ছাড় পাবে না।



   চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক নিহত
চট্টগ্রামের পাঁচলাইশ থানার আতুরার ডিপু এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইদুর রহমান অনিক নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।



   ১০০০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার
মহানগর কোতোয়ালী থানা এলাকা থেকে এক হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।





   চট্টগ্রামে অনিক হত্যায় আরো ২ আসামি গ্রেপ্তার
গত ১৭/০৬/২০১৮ ইং তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন ব্যাটারি গলির মুখে মোটরসাইকেল চালানোর সময় গায়ে বাতাস লাগাকে কেন্দ্র করে দামপাড়াস্থ ২নং পল্টন রোডের আবু হেনা রনিক সহ ০৫ জন উঠতি বয়সী তরুন ও ব্যাটারিগলিস্থ ইমন, মোঃ মহিন উদ্দিন তুষারসহ একদল উঠতি বয়সী তরুনের মধ্যে তর্কবিতর্ক ও মারামারির ঘটনাঘটে।





   হত্যাকাণ্ডে বড়ভাই-ছোটভাইও কেউ ছাড় পাবে না:সিএমপি কমিশনার

রাজনৈতিক পরিচয়ে হত্যা মামলার আসামিরা ছাড় পাবে না বলে মন্তব্য করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, হত্যার ব্যাপারে কোনো ছাড় নেই।






   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা
২৫/০৬/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১০.৩০ ঘটিকায় সদরঘাট থানাধীন ট্রাফিক (উত্তর) এর কার্যালয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে গাড়ি চালক ও হেলপারদের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব হারুন-উর-রশিদ হাযারী কর্মশালাটি উদ্বোধন করেন।





   হালদায় ব্যাপক হারে মাছ মরছে
তিন খালের দুষিত পানিতে ব্যাপক হারে মরছে হালদার মাছ। গত কয়েকদিন ধরে স্মরণকালের ভয়াবহ দুষনের শিকার হয়েছে দেশের অন্যতম মৎস প্রজনন কেন্দ্র চট্টগ্রামের হালদা।



   সীতাকুণ্ডে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টার পর শুক্রবার (২২ জুন) বিকাল ৩টায় একজনের মরদেহ উদ্ধার করা হয়।



   মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ কর্তৃক ছিনতাইকৃত মোবাইল ও হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা সহ হালিশহর থানার চাঞ্চল্যকর সুমন হত্যা মামলার ১০ (দশ) আসামী গ্রেফতার
হালিশহর থানার আলোচিত সুমন হত্যাকান্ডের পরে মাননীয় পুলিশ কমিশনার, সিএমপি, চট্টগ্রাম মহোদয়ের নির্দেশে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের চৌকস অফিসারদের সমন্বয়ে গঠিত একটি বিশেষ টিম গত ১৯/০৩/২০১৮ইং তারিখ রাত ২১.০০ঘটিকা হইতে অদ্য ২০/০৬/২০১৮ ইং তারিখ দুপুর ১২.০০ঘটিকা পর্যন্ত 



   ছোরাসহ কোতোয়ালীতে পাঁচ যুবক গ্রেফতার
ছোরাসহ ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ১৬/০/২০১৮ ই্ং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৭/০৬/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১ টি মামলা রুজু হয়।



   মাদকসংশ্লিষ্ট পুলিশদের চট্টগ্রামে রাখা হবে না: সিএমপি কমিশনার
মাদক প্রতিরোধ ও জঙ্গি দমনকে অগ্রাধিকার দিয়ে কাজ করবেন বলে জানিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) নবনিযুক্ত কমিশনার বলেন, জঙ্গিবাদ দমন ও মাদক প্রতিরোধ বড় চ্যালেঞ্জ। মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কোনো পুলিশ সদস্য আমার দায়িত্বপালনকালে সিএমপিতে থাকতে পারবে না। আমি তাদের পুলিশ সদস্য বলে গণ্য করবো না। অপরাধ নিয়ন্ত্রণে যারা কাজ করেন তাদের কেউ কেউ অপরাধে জড়িত থাকে। কিন্তু তাদের কোনো ছাড় নেই।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ চুরিকৃত ০৭(সাত) টি মোবাইল ফোন, ০১(এক) টি লাগেজ ও ০১(এক) টি ব্যাগসহ ০৭(সাত) জন আসামী গ্রেফতার।
বন্দর নগরী চট্টগ্রামের কোতয়ালী থানাধীন হাজারী লেইন মসজিদ গলি ও লয়েল রোডস্থ হাবিব নামক আবাসিক হোটেল এ অভিযান পরিচালনা করে চুরিকৃত ০৭(সাত) টি মোবাইল ফোন, ০১(এক) টি লাগেজ ও ০১(এক) টি ব্যাগসহ ০৭(সাত) জন আসামী গ্রেফতার  করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ০৪ জন রেলওয়ে টিকেট কালোবাজারী গ্রেফতার
১২/০৬/২০১৮ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে ২০.২৫ ঘটিকার সময় পুলিশ পরিদর্শক জনাব মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্ব।





   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার মহোদয় সাংবাদিক বৃন্দের সাথে পরিচিতি ও ঈদ-উল-ফিতর এর আইন শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক সভা
অদ্য ১৩/০৬/২০১৮ খ্রিঃ তারিখ দুপুর ১:৩০ ঘটিকায় সিএমপির পুলিশ কমিশনার জনাব মাহাবুবর রহমান পিপিএম মহোদয় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে সাংবাদিকবৃন্দের সাথে পরিচিতি ও ঈদ-উল-ফিতর এর আইন শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। উক্ত মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।





   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।
গত ২৪ ঘন্টায় (গত ১২/০/২০১৮ ই্ং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৩/০৬/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৫৩৫ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা, ১০০০ লিঃ মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৮ টি মামলা রুজু হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২১৫ টি মামলা ও জরিমানা আদায় ১,৩২,০৫০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক (গত ১২/০৬/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৩/০/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) ২১৫ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ৬৮ টি। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৩৩ টি তন্মধ্যে সিএনজি আটক টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ  ১,৩২,০৫০/-  টাকা



   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার মহোদয়ের যোগদান এবং সিএমপি’র সকল পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা।
১২/০৬/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১২.৩০ ঘটিকায় সিএমপির নব নিযুক্ত পুলিশ কমিশনার জনাব মাহাবুবর রহমান পিপিএম মহোদয় সিএমপি’র পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর পূর্বে তিনি সকাল ১১.০০ ঘটিকায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে এসে পৌঁছান। সকাল ১২.০০ ঘটিকার সময় লাল দিঘীপাড়স্থ সিএমপির সদর দপ্তরে সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার উপস্থিতিতে গার্ড অব অনার গ্রহণ করেন। 



   রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত ১০
রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় ভারি বর্ষণে পাহাড় ধসে মাটি চাপা পড়ে মা-ছেলেসহ ১০ জন নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।



   মধ্যরাতে কাঁপলো রাঙামাটি, ধসে পড়লো পাহাড়
হঠা মধ্যরাতে গড় গড় শব্দে কেঁপে ওঠলো পুরো শহর। স্থানীয়দের অনেকেই ভূমিকম্প ভেবে ছোটাছুটি শুরু করে দেন। ঘটনাটি আসলে পাহাড় ধসের। টানা বৃষ্টির কারণে রোববার মধ্যরাতে রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনা ঘটেছে।



   অবশেষে চট্টগ্রামবাসী পাচ্ছেন পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসা কেন্দ্র
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ১০০ শয্যাবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসা কেন্দ্র নির্মাণ করতে যাচ্ছে সরকার। এজন্য একটি প্রস্তাবনা পেয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।



   চট্টগ্রাম মেট্রোপলিটন কোতোয়ালী থানা পুলিশ কর্তৃক চোরাইকৃত মালামলা উদ্ধারসহ আসামী গ্রেফতার ০২
০৭/০৬/২০১৮খ্রিঃ তারিখে চট্টগ্রাম মেট্রোপলিটন কোতোয়ালী থানা পুলিশ এর গোপন সংবাদের ভিত্তিতে 



   চট্টগ্রাম মহানগর গোয়ন্দা পুলিশ কর্তৃক ০২ ছিনতাইকারী গ্রেফতার
অদ্য ০৮/০৬/২০১৮ইং তারিখে রাত ০২.০০ ঘটিকার সময় মহানগর গোয়ন্দা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলী থানাধীন নয়াবাজারস্থ কাঁচাবাজার বিসমিল্লাহ স্টোরের সামনে রাস্তার উপর কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র-সস্ত্র’সহ অবস্থান করিতেছে এই সংবাদের ভিত্তিতে 



   চট্টগ্রাম মেট্রোপলিটন কোতোয়ালী থানা পুলিশ কর্তৃক সশস্ত্র ০৬ ডাকাত গ্রেফতার
অদ্য ০৭/০৬/২০১৮ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে ভোর ০৪:১৫ ঘটিকার সময় বিআরটিসি এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে



   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইফতার ও দোয়া মাহফিল
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এর উদ্যোগে দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে অদ্য ০৬/০৬/২০১৮ইং তারিখ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 



   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল।

গত ২৪ ঘন্টায় (গত ০৫/০/২০১৮ ই্ং সকাল ০৬.০০ ঘটিকা হতে ০৬/০৬/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ২,০৪৫ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা, ১০০ লিঃ মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১১ টি মামলা রুজু হয়।





   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২৯৩ টি মামলা ও জরিমানা আদায় ১,৫৯,৪৫০/- টাকা।
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক (গত ০৫/০৬/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ০৬/০/২০১৮ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) ৩৯৫ টি মামলা রুজু হয়। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলার সংখ্যা ১০৪ টি। বিগত ২৪ ঘন্টায় কাগজপত্র বিহীন গাড়ী আটক ৭৩ টি তন্মধ্যে সিএনজি আটক ২০ টি। গতকাল চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার পরিমাণ  ১,৫৯,৪৫০/-  টাকা



   চট্টগ্রাম নগরে চাক্তাই খালের মুখে জলকপাটের নির্মাণকাজ শুরু
চট্টগ্রাম নগরের পানিনিষ্কাশনের অন্যতম মাধ্যম চাক্তাই খালের মুখে জলকপাটের (স্লুইসগেট) নির্মাণকাজ আজ বুধবার শুরু হচ্ছে। নগরের অভ্যন্তরে কর্ণফুলী নদীর জোয়ারের পানির প্রবেশ ঠেকাতে ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে এই জলকপাট নির্মাণ করবে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।





   কমিউনিটি পুলিশিং কমিটি, চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এবং রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী
চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি এর উদ্যোগে দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে গত ০৪/০৬/২০১৮ইং তারিখ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 



   চট্টগ্রামে ছুরিকাঘাত করে ১ লাখ ২০ হাজার টাকা ছিনতাই
চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের সরওয়ার হোসেন মেহেদী নামের হিসাব কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ১ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আহত কর্মকর্তা বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ সোমবার ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান এফএমসি গ্রুপের উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) উত্তম ঘোষ।



   পবিত্র রমজান মাসে নগরীর ট্রাফিক কার্যক্রম পরিচালনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাশে বাংলাদেশ ট্রাফিক এ্যাওয়ারন্যাস ক্লাব
বাংলাদেশ ট্রাফিক এ্যাওয়ারন্যাস ক্লাব পবিত্র রমজান মাসে ট্রাফিক ব্যবস্থা সুষ্ঠু থাকার জন্য আজ হতে তাদের কার্যক্রম শুরু করেছে। অদ্য ০৪/০৬/২০১৮ খ্রিঃ তারিখ বিকাল ০৪.০০ ঘটিকার সময় পাঁচলাইশ থানাধীন প্রবর্তক মোড় এলাকায় উক্ত কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। 



   ২০০০(দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ সাপ্তাহিক শিখর সন্ধানে নামক পত্রিকার ক্রাইম রিপোর্টার মোঃ ইয়াছিন মোল্লা (৪৫) গ্রেফতারঃ
চট্টগ্রাম মহনগর গোয়েন্দা বিভাগ (বন্দর) এর সহকারী পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন এর নেতৃত্বে বিশেষ টিম-০৪ এর অফিসার এসআই (নিরস্ত্র) মোঃ আনোয়ার হোসেন, এসআই(নিরস্ত্র) মোঃ আবুল ফজল সাঈদ তালুকদার, এএসআই(নিরস্ত্র) মোঃ মনির হোসেন ও সঙ্গীয় ফোর্স কর্তৃক গোপন সংবাদের  ভিত্তিতে  



   চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা রনি কারাগারে
চাঁদাবাজির মামলায় চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।



   রোহিঙ্গা ক্যাম্পে এখন ডিপথেরিয়া রোগ আতঙ্ক
মিয়ানমার সেনাবাহিনীর নিধনযজ্ঞের মুখে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে এখন খাদ্য সংকট না থাকলেও ক্যাম্পে ক্যাম্পে বিরাজ করছে ডিপথেরিয়া রোগ আতঙ্ক। দেড় মাস আগে থেকে ক্যাম্পগুলোতে ছড়িয়ে পড়েছে ছোঁয়াছে এই রোগ।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   রাত্রিযাপন নিষেধাজ্ঞা নয়, সেন্টমার্টিনে যেতে অনলাইনে নিবন্ধন!
   রাত্রিযাপন নিষেধাজ্ঞা নয়, সেন্টমার্টিনে যেতে অনলাইনে নিবন্ধন!
   সিএমপি’র সদরঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্রধারী দুর্ধর্ষ ছিনতাইকারী ও একাধিক মামলার আসামী মোঃ সুমন বেলাল কালু গ্রেফতার
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ২রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ছোরা সহ গ্রেফতার ৪।
   তিন দিনের সফরে বিকেলে চট্টগ্রাম যাচ্ছেন রাষ্ট্রপতি
   পটিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন
   সিএমপি’র ডায়াবেটিস এন্ড আই ক্যাম্প-২০১৮ শুভ উদ্বোধন।
   সিএমপি’র নবগঠিত ট্রাফিক যানজট নিরসনের লক্ষ্যে বাইসাইকেল মোবাইল টিম গঠন।
   চট্টগ্রামে এইডস রোগী ৩৮৭ জন
   মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিষেশ অভিযান ঃ চুরি হওয়া কাভার্ড ভ্যান সহ ১৫১(একশত একান্ন) কার্টন চোরাই মালামাল উদ্ধার।
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযান ঃ ১জন ফেসবুক হ্যাকার (প্রতারক) গ্রেফতার।
   চট্টগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৩ জন
   নগরীতে ১ লাখ ৪৮ হাজার ইয়াবাসহ আটক ২
   মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিশেষ অভিযান ঃ ০১টি মোবাইল ফোন সহ ৫জন প্রতারক গ্রেফতার।
   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ০৫টি চোরাই সিএনজি উদ্ধার ০২ আসামী গ্রেফতার
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ০১টি পিকআপ ও ৫,০০০ পিস ইয়াবা সহ ০৩ আসামী গ্রেফতার।
   চট্টগ্রামে লাখো মানুষের জশনে জুলুস
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ধরা পড়লো পেটের ভিতর ইয়াবা বহনকারী তিনজন মাদক ব্যবসায়ী
   পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স.) শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে মতনিবিময় সভা অনুষ্ঠিত
   সিএমপি ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাদক বিরোধী সচেতনতা মূলক নাটিকার উদ্বোধন
   সিএমপি ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাদক বিরোধী সচেতনতা মূলক নাটিকার উদ্বোধন
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানে ১ জোড়া হ্যান্ডকাপ, ১টি ফোল্ডিং ছোরা ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানঃ কাভার্ড ভ্যান চোর চক্রের ০১ সদস্য গ্রেফতার
   চট্টগ্রামে রঙের কাজ করতে গিয়ে মামা-ভাগিনা ১৪ লাখ টাকা নিয়ে উধাও
   প্রেস বিজ্ঞপ্তি
   গার্মেন্টস এর মালামাল বহনকারী কভার্ড ভ্যানের ড্রাইভার চোর চক্রের ০৪ সদস্য আটক
   চট্টগ্রামে দুইজন ভূয়া সাংবাদিক গ্রেফতার
   বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার
   অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার।


  পুরনো সংখ্যা