logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম

   মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশের বিশেষ অভিযানে যাত্রীবাহী হানিফ এসি গাড়ী থেকে ৩,৮০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ১
বন্দর নগরী চট্টগ্রামের কোতয়ালী থানাধীন ফিরিঙ্গিবাজার ব্রীজঘাটস্থ বাইতুর রিদওয়ান জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি যাত্রীবাহী হানিফ এন্টারপ্রাইজের এসি গাড়ী থেকে ৩,৮০০  পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ।





   সিএমপি’র উদ্যোগে পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা
৩১/১০/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১০.৩০ ঘটিকায় সদরঘাট থানাধীন ট্রাফিক (উত্তর) এর কার্যালয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে গাড়ি চালক ও হেলপারদের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।





   সন্ধীপের এক ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে মোঃ আলী হাসান প্রঃ রানা(৩৪) নিজেই বুলেটসহ আটক।
এসআই/মোঃ কামরুল ইসলাম চৌধুরী সংগীয় অফিসারসহ সদরঘাট থানা এলাকায় বিশেষ অভিযান-২৪ ডিউটি করাকালে কালীবাড়ী মোড় এলাকায় অবস্থান করাকালীন ১২.৩০ ঘটিকার সময় জনৈক  মোঃ আলী হাসান প্রঃ রানা (৩৪) জানান যে, সদরঘাট থানাধীন সন্দ্বীপ হোটেলের ৩য় তলায় ১১৮নং কক্ষের ভিতর একজন দুধর্ষ ও সন্ত্রাসী প্রকৃতির লোক অস্ত্র-গুলি হেফাজতে রাখিয়া অবস্থান করিতেছে।





   জামান হোটেলে পোড়া তেলে রান্না!
নগরীর বহদ্দারহাটে জামান হোটেলে পোড়া তেল, বাসি খামির ও বিএসটিআই অনুমোদনবিহীন দই তৈরিসহ নানা অপরাধের দায়ে জামান হোটেলকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।



   চট্টগ্রামে মা মেয়ে খুনের ঘটনায় মামলা
চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় মা মেয়ে খুনের ঘটনায় মামলা হয়েছে।



   হালিশহর থানাধীন অজ্ঞাতনামা মস্তকবিহীন লাশের মস্তক উদ্ধার লাশের পরিচয়, আসামী গ্রেফতার ১
গত ২৬/১০/২০১৮ ইং তারিখ রাত অনুমান ২০.৩৫ ঘটিকার সময় সিএমপি’র হালিশহর থানাধীন ছোটপুল ইসলাম মিয়া ব্রীকফিল্ডের ৩নং রোডস্থ খান সাহেব এবং জাবেদ এর বাড়ীর মাঝখানে নালার মধ্যে ছোট কালভাটের নীচে বস্তাবন্দি একটি মস্তক বিহীন অজ্ঞাতনামা মহিলার লাশ পাওয়া যায়।





   চট্টগ্রামে চরম দুর্ভোগ: রাস্তায় গাড়ি নেই, হেঁটেই গন্তব্যে
সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট চলছে দেশজুড়ে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। চট্টগ্রাম থেকে দূরপাল্লার বাস চলাচলও বন্ধ রয়েছে।



   টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল শুরু আজ থেকে
আজ শুক্রবার সকাল থেকে ফের টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হচ্ছে। সাগর উত্তাল থাকায় গত ৮ মে এই নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ করে দিয়েছিল স্থানীয় প্রশাসন।



   মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশের বিশেষ অভিযানঃ ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মিনি ট্রাক সহ ০২ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ব্রীজঘাট ফিরিঙ্গীবাজার বিআইডব্লিউটিএ অফিসের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-৮৪৮২) সহ ০২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ।



   টেকনাফে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে মুফিজ আলম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। 



   চট্টগ্রাম বন্দর ব্যবহারে বাংলাদেশকে ভারতের সবুজ সংকেত
বাংলাদেশের চট্টগ্রাম ও মোংলা বন্দর ভারতকে ব্যবহারে দেয়ার প্রস্তাবে সম্মতি দিয়েছে ঢাকা। কিছু দিন আগে মন্ত্রিসভা এমন প্রস্তাবে সম্মতি দিয়েছে।



   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ০১টি পিস্তল, ০২ রাউন্ড কার্তুজ ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন মিস্ত্রি পাড়াস্থ সীমা গার্মেন্টস এর পাশের্^ জনৈক জসিমের বাড়িতে অভিযান পরিচালনা করে ০১টি পিস্তল ও ০২ রাউন্ড কার্তুজ ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত
২৩/১০/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে অপরাধ সভা সেপ্টেম্বর-২০১৮ অনুষ্ঠিত হয়। 



   ইপিজেড থানা পুলিশ কর্তৃক ১,৪০,০০০ (এক লক্ষ চল্লিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং এলজিইডি মন্ত্রণালয়ের ভুয়া স্টীকার সম্বলিত ০১টি প্রাইভেট কার সহ ০২ জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার।
ইপিজেড থানার অফিসার ইনচার্জ জনাব মীর মোঃ নূরুল হুদা এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ ওসমান গনি এবং অপারেশন অফিসার এসআই/নাছির উদ্দীন এর সার্বিক তত্তাবধানে এসআই/ সুনয়ন বড়ুয়া, এএসআই/ আপ্যায়ন বড়ুয়া, এএসআই/ রাজেশ বড়ুয়া, এএসআই/ সঞ্জয় বড়ুয়া, এএসআই/ খোকা বড়ুয়া, এএসআই/রিকো বড়ুয়া সহ মাদক বিরোধী ও অবৈধ অস্ত্র উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান পরিচালনা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে



   চট্টগ্রামে সরকারি চাকরিজীবীদের জন্য ৪৫৬ ফ্ল্যাট
সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ আবাসিক সুবিধা দিতে কাজ করছে সরকার। এরই অংশ হিসেবে চট্টগ্রামে ৪৫৬টি ফ্ল্যাট নির্মাণ করা হচ্ছে। ২৮৪ কোটি ৬০ টাকা ব্যয়ে এসব ভবন নির্মাণে কাজ পেয়েছে এম জামাল অ্যান্ড কোম্পনি লিমিটেড, জিকেবিপিএল এবং রয়েল অ্যাসোসিয়েট লিমিটেড। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণলয় সূত্রে এসব তথ্য জানা গেছে।



   বাবার জন্য চট্টগ্রামবাসীর কাছে দোয়া চাই, বাচ্চুর ছেলে আহনাফ
আমার বাবার জন্য সবাই দোয়া করবেন, বাবার জন্য চট্টগ্রামবাসীর কাছে দোয়া চাই। জীবদ্দশায় আমার বাবা যদি কোনো ভুল করে থাকেন, অনুগ্রহ করে বাবাকে ক্ষমা করে দেবেন।’



   আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রাম এর নির্বাহী কমিটির সভা সম্পন্ন
২০/১০/২০১৮খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রাম শাখার নির্বাহী কমিটির এক সভা ২১.এম.এম.আলী রোডস্থ আঞ্জুমান ভবনে অনুষ্ঠিত হয়। 



   নগরীর আলোচিত কাষ্টমস অফিসার রিপেন সিংহ ধ্রুব হত্যা মামলার এজাহারনামীয় ০১নং আসামী শোভন চৌধুুরী শুভ (৩০) গ্রেফতার
১৯/১০/২০১৮ ইং তারিখ মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব আবু বকর সিদ্দিক, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার জনাব আসিফ মহিউদ্দীন, পুলিশ পরিদর্শক জনাব মাহাবুবুল আলম এর নেতৃত্বে এসআই/রাজিব হোসেন, এসআই/ইছমাইল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্স সহ চট্টগ্রাম জেলা এবং মহানগর এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে 



   নানার বাড়িতে আইয়ুব বাচ্চুর মরদেহ, মানুষের ঢল
সকাল থেকেই চট্টগ্রামে ভিড় জমাতে শুরু করেছে দেশের নানা প্রান্তের নানা স্তরের মানুষ। সবার উদ্দেশ্য একটাই। শেষ বারের মত দেখতে চান বাংলা ব্যান্ড সঙ্গীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকে। 



   চট্টগ্রামে পৌঁছেছে আইয়ুব বাচ্চুর মরদেহ
কিংবদন্তি সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে পৌঁছেছে। আজ সকাল ১১টার দিকে ইউএস বাংলার একটি ফ্লাইটে তার মরদেহ বন্দর নগরী চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায়।



   কক্সবাজারে ১ লাখ ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
কক্সবাজার শহরতলীর লিংকরোডস্থ বিসিক এলাকা থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ সময় রোহিঙ্গাসহ তিনজনকে আটক করা হয়।



   শারদীয় দুর্গাপুজা মহাষ্টমীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কর্তৃক বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন
১৮/১০/২০১৭ খ্রিঃ শারদীয় দুর্গাপুজার মহাষ্টমীতে নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়। তিনি নগরীর বিভিন্ন পূজামন্ডপের নিরাপত্তা এবং পূজা উদযাপনের বিষয়ে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন।



   কর্ণফুলীর ছাত্রলীগ নেতা মামুন হত্যার বিচার চেয়ে রাস্তায় জনতা
ঘটনার ২২ দিনেও কর্ণফুলীর ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ সাগর হত্যা মামলায় গুরুত্বপূর্ন কোন অগ্রগতি নেই।



   চট্টগ্রামে অনুষ্ঠেয় বাংলাদেশ-জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল এবং বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট খেলা উপলক্ষে নিরাপত্তা মূলক সমন্বয় সভা
১৭/১০/২০১৮ ইং সকাল ১১.০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে চট্টগ্রামে অনুষ্ঠেয় বাংলাদেশ-জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল এবং বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের মধ্যে অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ গুলো সুষ্ঠু ও নির্বিঘ্নে পরিচালনার জন্য সিএমপি কর্তৃক গৃহীত নিরাপত্তা মূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 



   বরিশাল কলোনীতে ফের মাদক ব্যবসা চালু করার প্রাক্কালে অস্ত্র ও মাদকসহ ০৩ আসামী গ্রেফতার
আসামী ১। খায়রুল হক মোল্লা রনি(২৬), পিতা-মৃত আবিদ হোসেন, মাতা-ফেরদৌস বেগম, সাং-দক্ষিণ সুবিদপুর, মৃধা বাড়ী/মোল্লা বাড়ী, পোঃ বড়গাঁ, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর, বর্তমানে-মুরাদপুর হামজারবাগ মসজিদের পাশে, থানা-পাঁচলাইশ, জেলা-চট্টগ্রাম, ২।



   বাস থেকে ফেলে যাত্রী হত্যা : চালক দিদার গ্রেফতার
চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকায় বাসের হেলপার ও চালকের সঙ্গে ঝগড়ার জেরে বাস থেকে ফেলে যাত্রী রেজাউল করিম রনিকে হত্যার ঘটনায় বাসচালক মোহাম্মদ দিদারকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 



   অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার।
গত ১০/১০/২০১৮ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকার সময় চান্দগাঁও থানাধীন বারই পাড়াস্থ ফ্লাইওভার এর নিচে ওয়াল্টন শো-রুম এর সামনে একজন অজ্ঞাতনামা পুরুষ ব্যক্তির মৃত দেহ উদ্ধার করা হয়।



   চট্টগ্রামে বাসায় আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ২
চট্টগ্রামের নগরীর পাহাড়তলী থানার ফইল্ল্যাতলী ও খুলশী থানার ঝাউতলা এলাকায় নবম শ্রেণির ছাত্রীকে বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



   চট্টগ্রামে পাহাড় ধসে নিহত ৩
শনিবার (১৩ অক্টোবর’১৮) গভীর রাতে চট্টগ্রামে পাহাড় ধসে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। নগরীর আকবর শাহ থানার বরিশাল ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।





   সিএমপি’র পাহাড়তলী থানা পুলিশ কর্তৃক দ্রুত সময়ের মধ্যে খুনের রহস্য উদঘাটন ও হত্যাকান্ডের সাথে জড়িত ০১ আসামী গ্রেফতার।
পাহাড়তলী থানাধীন বাইন্যাপাড়া শিব মন্দির বাই লেইন লহ্মী মহাজন বাড়ীর পাশে রাস্তার উপর বিশু কুমার ধরকে গত ১১/১০/২০১৮ইং তারিখ রাত অনুমান ০৮.০০ হতে ০৮:১৫ ঘটিকার মধ্যে এলোপাতাড়ী ছুরিকাঘাত করে হত্যাকান্ডের সাথে জড়িত ০১ আসামী’কে গ্রেফতার এবং খুনের কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে সিএমপি’র পাহাড়তলী থানা পুলিশ।



   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
চট্টগ্রাম নগরের মুরাদপুর রেলগেট এলাকায় র‌্যাব-৭ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের চার সদস্য।



   চট্টগ্রামের যুবক খুন
বন্দরনগরী চট্টগ্রামে ছুরিকাঘাতে নিহত হয়েছেন পাহাড়তলী থানা পূজা উদযাপন কমিটির অর্থ সম্পাদক বিশ্বজিৎ ধর (২৮)। তিনি দক্ষিণ কাট্টলীর বণিকপাড়ার মিলন ধরের ছেলে।



   সড়ক উন্নয়নে চসিক পেল ১২৩০ কোটি টাকা
নগরের সড়ক উন্নয়ন ও বাস-ট্রাক টার্মিনাল নির্মাণে জাতীয় অর্থনীতি পরিষদে (একনেক) পাস হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জন্য (চসিক) ১ হাজার ২৩০ কোটি টাকার প্রকল্প। 



   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ০১টি ল্যাপটপ, ০১টি কম্পিউটার, ১০টি বিভিন্ন ধরণের ডিভাইস ও বিভিন্ন ব্র্র্রান্ডের ১৫টি চোরাই মোবাইল উদ্ধার; ০৩ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন ম্যানিলা টাওয়ার বিএম মোবাইল জোন নামক দোকানে অভিযান পরিচালনা করে ০১টি ল্যাপটপ, ০১টি কম্পিউটার, ১০টি বিভিন্ন ধরণের ডিভাইস ও বিভিন্ন ব্রান্ডের ১৫টি চোরাই মোবাইল সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   সিএমপি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির প্রথম ব্যাচের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
১১/১০/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় দামপাড়াস্থ পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও সভাপতি, পরিচালনা পর্ষদ, সিএমপি স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে সিএমপি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির প্রথম ব্যাচের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।



   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ১০টি বৈদেশিক মুদ্রা ও ০২টি সিএনজি উদ্ধার; ০৪ প্রতারক গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন নন্দন কানন কেন্দ্রিয় শহিদ মিনারের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০টি বৈদেশিক মুদ্রা ও ০২টি সিএনজি সহ ০৪ প্রতারক’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে কমিউনিটি পুলিশিং সমাবেশ ২০১৮
০৯/১০/২০১৮ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় পাঁচলাইশ মডেল থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে পাঁচলাইশ থানাধীন দি কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে কমিউনিটি পুলিশিং সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়। 





   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ০১টি কাভার ভ্যান ও ৫০,০০০ ইয়াবা সহ গ্রেফতার ০২
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন মেরীর্নাস রোডস্থ পুরাতন ফিসারীঘাট এর রাস্তার মাথায় ট্রাফিক পোষ্টের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি কাভার ভ্যান গাড়ি (যার রেজিঃ নং ঢাকা মেট্টো ট-২২-২৩৪৩) ও ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক জনসাধারণকে ফুটওভার ব্রীজ ব্যবহারে উদ্বুদ্ধকরণ
০৬/১০/২০১৮ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক পথচারীদের ট্রাফিক আইন মেনে চলার জন্য ফুটওভার ব্রীজজেব্রাক্রসিংহেলমেডচেকপোষ্টসচেতনতা অংশ হিসেবে মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমানপিপিএম মহোদয়ের নির্দেশ ক্রমে প্রতি শনিবার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে এই ট্রাফিক ক্যাম্পাইন করে।





   সিএমপি স্কুল এর কৃতি কারাতেকাদের অভিনন্দন জানালেন সিএমপি কমিশনার
গত ২৮ সেপ্টেম্বর সম্পন্ন প্রদীপ স্মৃতি কারাতে প্রতিযোগিতায় সফলতা অর্জন ও কারাতের ক্লাস গ্রেড পরীক্ষায় উর্ত্তীণ সিএমপি স্কুলের কৃতি কারাতেকাদের অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার ও সিএমপি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম।






  এই বিভাগ থেকে আরও সংবাদ

   রাত্রিযাপন নিষেধাজ্ঞা নয়, সেন্টমার্টিনে যেতে অনলাইনে নিবন্ধন!
   রাত্রিযাপন নিষেধাজ্ঞা নয়, সেন্টমার্টিনে যেতে অনলাইনে নিবন্ধন!
   সিএমপি’র সদরঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্রধারী দুর্ধর্ষ ছিনতাইকারী ও একাধিক মামলার আসামী মোঃ সুমন বেলাল কালু গ্রেফতার
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ২রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ছোরা সহ গ্রেফতার ৪।
   তিন দিনের সফরে বিকেলে চট্টগ্রাম যাচ্ছেন রাষ্ট্রপতি
   পটিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন
   সিএমপি’র ডায়াবেটিস এন্ড আই ক্যাম্প-২০১৮ শুভ উদ্বোধন।
   সিএমপি’র নবগঠিত ট্রাফিক যানজট নিরসনের লক্ষ্যে বাইসাইকেল মোবাইল টিম গঠন।
   চট্টগ্রামে এইডস রোগী ৩৮৭ জন
   মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিষেশ অভিযান ঃ চুরি হওয়া কাভার্ড ভ্যান সহ ১৫১(একশত একান্ন) কার্টন চোরাই মালামাল উদ্ধার।
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযান ঃ ১জন ফেসবুক হ্যাকার (প্রতারক) গ্রেফতার।
   চট্টগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৩ জন
   নগরীতে ১ লাখ ৪৮ হাজার ইয়াবাসহ আটক ২
   মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিশেষ অভিযান ঃ ০১টি মোবাইল ফোন সহ ৫জন প্রতারক গ্রেফতার।
   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ০৫টি চোরাই সিএনজি উদ্ধার ০২ আসামী গ্রেফতার
   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ০১টি পিকআপ ও ৫,০০০ পিস ইয়াবা সহ ০৩ আসামী গ্রেফতার।
   চট্টগ্রামে লাখো মানুষের জশনে জুলুস
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ধরা পড়লো পেটের ভিতর ইয়াবা বহনকারী তিনজন মাদক ব্যবসায়ী
   পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স.) শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে মতনিবিময় সভা অনুষ্ঠিত
   সিএমপি ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাদক বিরোধী সচেতনতা মূলক নাটিকার উদ্বোধন
   সিএমপি ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাদক বিরোধী সচেতনতা মূলক নাটিকার উদ্বোধন
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানে ১ জোড়া হ্যান্ডকাপ, ১টি ফোল্ডিং ছোরা ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের বিশেষ অভিযানঃ কাভার্ড ভ্যান চোর চক্রের ০১ সদস্য গ্রেফতার
   চট্টগ্রামে রঙের কাজ করতে গিয়ে মামা-ভাগিনা ১৪ লাখ টাকা নিয়ে উধাও
   প্রেস বিজ্ঞপ্তি
   গার্মেন্টস এর মালামাল বহনকারী কভার্ড ভ্যানের ড্রাইভার চোর চক্রের ০৪ সদস্য আটক
   চট্টগ্রামে দুইজন ভূয়া সাংবাদিক গ্রেফতার
   বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার
   অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার।


  পুরনো সংখ্যা