logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম

   লোহাগাড়ায় সহপাঠীর লোহার দন্ডের আঘাতে আরেক সহপাঠী নিহত
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান শাহ আমজাদিয়া হেফজখানা ও এতিমখানায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঘন্টা বাজানোর লোহার দন্ডের আঘাতে মাদ্রাসার এক শিক্ষার্থী নিহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। নিহত শিক্ষার্থীর নাম মুহাম্মদ মিজান।



   জাতীয় নির্বাচন: চট্টগ্রামে তালিকা প্রকাশ , বাড়ছে ৩০ ভোট কেন্দ্র
আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ  নির্বাচনের জোর প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)।



   চট্টগ্রাম মহানগর জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর মত বিনিময় সভা
৩০-০৮-২০১৮ ইং তারিখ ০৩.৩০ টায় দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে আগামী ০২-০৯-২০১৮ ইং তারিখ অনুষ্ঠিত শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।





   সিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিটের বিশেষ অভিযানে ফেইসবুকে উষ্কানীমূলক ০১ জন পোষ্টকারী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন বিপনী বিতান (নিউ মার্কেট) নীচ তলাস্থ ৫৮/৪৬ ইরানী ফ্যাশন হাউস নামীয় মোঃ সিরাজুল ইসলাম এর মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের যোগাযোগ মন্ত্রী, বাংলাদেশ পুলিশ সম্পর্কে বিভিন্ন অবমাননাকর ও মানহানিকর ছবি ও বক্তব্য পোষ্টকারী ০১ আসামীকে গ্রেফতার করেছে সিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিট।





   কোতোয়ালী থানা এলাকা ইয়াবাসহ গ্রেফতার ১
চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ । গ্রেফতারকৃতের নাম-মোঃ জাহাঙ্গীর (১৯)।





   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ পুলিশ পরিচয়ে ০২জন চেকার ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের আকবরশাহ থানাধীন কর্ণেলহাট পোষ্ট অফিস গলি ইলিয়াস সওদাগরের ভাড়া ঘরের ৩নং রুমে ভিতর অভিযান পরিচালনা করে পুলিশ পরিচয়ে ০২জন কথিত চেকারকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ০১টি নোহা গাড়ি থেকে ১৮,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার; ০৩ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজঘাটস্থ বি আই ডøবিউ টি এ অফিসের পূর্ব পার্শ্বে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি নোহা গাড়ি থেকে ১৮,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   বাকলিয়ায় অভিমান করে কিশোরী ছাত্রীর আত্মহত্যা
নগরের বাকলিয়া থানার মাস্টারপুল এলাকায় সাতকানিয়া ভবনের নিচতলায় বকা দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে শাহিনুর আক্তার (১৬) নামে এক কিশোরী।



   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানঃ ৮,০২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার; ০৩ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ পুলিশ বক্সের সামনে ফুটপাতের উপর অভিযান পরিচালনা করে ৮,০২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।



   ইয়াবাসহ গ্রেফতার ৩
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে।





   নিরাপদ ও নির্বিঘ্নে ঈদ-উল-আযহা উদযাপন
আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থায় ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে সারাদেশে উদযাপিত হয়েছে পবিত্র ঈদ-উল-আযহা। পুলিশ, র‌্যাব, গোয়েন্দাসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় দেশের প্রত্যেকটি জায়গায় উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে পবিত্র ঈদ-উল-আযহা।





   মহানগর চট্টগ্রামে পৃথক ঘটনায় অস্ত্রসহ ৩ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগরীতে পৃথক দুইটি অভিযানে দেশি-বিদেশী অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর কোতোয়ালী ও সদরঘাট থানা এলাকায় এসব অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।





   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানঃ ০১টি ট্রাক ও ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার; ০৩ আসামী গ্রেফতারঃ
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার রোড়স্থ  বাদশা মিয়া রিক্সার গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর হইতে  অভিযান পরিচালনা করে ১০,০০০  পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি ট্রাক আটকসহ ০৩ জন আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   ঈদ-উল-আযহা উপলক্ষ্যে মহানগরীর ঈদের জামায়াতের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার।
২১/০৮/২০১৮ খ্রিঃ তারিখ ১২.০০ টায় ঈদ-উল-আযহা উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগরীর জামিয়াতুল ফালাহ জামে মসজিদে ঈদের জামায়াতের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম মহোদয়।





   প্রতিশোধের নেশায় চেঙ্গি নদীতে রক্তের বন্যা
রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমাকে হত্যার মধ্য দিয়ে পাহাড়ে শুরু হওয়া রক্তক্ষয়ী সংঘাত প্রতিদিনই নতুন মাত্রা পাচ্ছে। প্রতিশোধের নেশায় উন্মত্ত সশস্ত্র পাহাড়ি সংগঠনগুলো মেতে উঠেছে খুনের বদলে খুনের খেলায়।



   চট্টগ্রাম নগরীর ২৫৯ স্থানে ঈদের জামাত
বন্দর নগরী চট্টগ্রামে ২৫৯ স্থানে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ব্যবস্থাপনায় ১৬৫টি এবং কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির ব্যবস্থাপনায় ৯৪টি জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।



   বিকেল ৪টার মধ্যে কোরবানির বর্জ্য পরিষ্কার করবে চসিক
আসন্ন কোরবানির ঈদের বর্জ্য অপসারণে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)। এবারো ঈদের দিন বিকাল ৪ টার মধ্যে নগরীর ৪১টি ওয়ার্ডের বর্জ্য অপসারণের পরিকল্পনা নেয়া হয়েছে।



   চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে নারী ব্যবসায়ী, পতিতা ও খদ্দের সহ ১৬ জন গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লয়েল রোডস্থ দরবার আবাসিক হোটেলের ভিতরে ৩য় তলায় অভিযান পরিচালনা করে নারী পাচারকারী, পতিতা ও খদ্দের সহ  ১৬ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার; ০১ আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ব্রীজঘাটস্থ বাইতুর রিদওয়ান জামে মসজিদ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১,৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ১,৩০,৫৫০ টাকা উদ্ধার গ্রেফতার ০২
বন্দর নগরী চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার শাহ আমানত সোসাইটি আলম ম্যানসন এর ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে ১,৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ১,৩০,৫৫০ টাকা সহ ০২ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।





   খুলশী থানায় ফয়’সলেকস্থ লেকসিটি মোটেল ফাইভ নামক হোটেলে হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার এবং আলামত উদ্ধার সংক্রান্তে প্রেস ব্রিফিং।
গত ১৬/০৮/২০১৮ ইং তারিখ বেলা অনুমান ১৫:০০ হতে ২০:০০ ঘটিকার মধ্যে খুলশী থানাধীন ফয়’সলেকস্থ লেকসিটি মোটেল ফাইভ নামক হোটেলের ২য় তলার ২০৩ নং কক্ষে মোঃ মাইন উদ্দিন নামে হোটেলের এক বোর্ডার খুন হয়েছে।





   আগ্রাবাদে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত
তুচ্ছ বিষয় নিয়ে কাটাকাটির জেরে নগরীর আগ্রাবাদ শিশু পার্ক এলাকায় দোকান কর্মচারীর ছুরিকাঘাতে ইমতিয়াজ হাসান মাহিন (১৪) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। আগ্রাবাদ কলকাকলী উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্র মাহিন, সরকারী কর্মকর্তা মো. ইলিয়াছেন পুত্র।



   শুভর টাকায় চীন থেকে এসে তাকেই খুন!
সুদূর চীনে বসেই সাবেক স্বামী মাঈনউদ্দিন ওরফে শাহরিয়ার শুভকে খুনের পরিকল্পনা করেন চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থী ডা. রোকসানা আক্তার (২২)। ১৫ আগস্ট দেশে এসে পরিকল্পনা অনুযায়ী ১৬ আগস্ট শুভকে হত্যা করা হয়। হত্যার পর মাথাটি ফেলা হয় হোটেলের ডাস্টবিনে, আর দেহ তোষক মুড়িয়ে খাটের উপর ঢেকে রাখা হয়।



   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা
খাগড়াছড়ি সদর উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ৬ নেতাকর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।



   চট্টগ্রামে তেলের ভাউচারে বিস্ফোরণ, চালক নিহত
চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় তেলের ভাউচার বিস্ফোরণে চালকের মৃত্যু হয়েছে। নিহত চালকের নাম মোহাম্মদ আজিম (৪৫)। তিনি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার ভূইয়া পাড়ার তাজুল ইসলামের ছেলে।



   সদরঘাটে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ১
চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা এলাকায় মঙ্গলবার (১৪আগষ্ট) সকালে সিলিন্ডার বিষ্ফোরণে এক জাহাজ শ্রমিক নিহত হয়েছে।



   চট্টগ্রামে প্রস্তুত পশুর হাট, অপেক্ষা ক্রেতার
ঈদুল আজহার বাকি আর মাত্র কয়েকদিন। ইতোমধ্যে চট্টগ্রামের হাটগুলোতে কোরবানির পশু তোলা হচ্ছে। দুই-তিন দিনের মধ্যেই কোরবানির পশুতে বন্দরনগরীর সকল হাট ভরে ওঠবে বলে জানাচ্ছেন সংশ্লিষ্টরা। তবে হাটে এখনো ক্রেতাদের আনাগোনা শুরু হয়নি বলে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছেন তারা।



   চলমান ট্রাফিক সপ্তাহ-২০১৮ ৮ম দিনে ১১৭৫ টি মামলা ও জরিমানা ৪,১১,০৫০/- টাকা
চলমান “ট্রাফিক সপ্তাহ-২০১৮” ৮ম দিনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ গত ১২/০৮/২০১৮ খ্রিঃ তারিখ যথাযথ কাগজপত্র না থাকার কারনে মোট ১১৭৫ টি মোটরযান সংক্রান্ত মামলা দিয়েছে। গাড়ি আটক করা হয়েছে ৬৯ টি। মামলা গুলোতে জরিমানা করা হয়েছে ৪,১১,০৫০ টাকা। ট্রাফিক সপ্তাহ জুড়ে এই অভিযান জোরদার করা হবে।



   টেকনাফে ১০ কোটি টাকার ইয়াবা জব্দ
কক্সবাজারের টেকনাফ উপজেলায় পাচারের সময় ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১০ কোটি ২০ লাখ টাকা।



   মা গেছেন ভিক্ষা করতে, দগ্ধ হয়ে মারা গেলেন শিকলে বাধা প্রতিবন্ধী যুবক
চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও আবাসিক এলাকা সংলগ্ন একটি বস্তিতে আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মারা গেছেন মানসিক প্রতিবন্ধী এক যুবক। তার নাম রবিউল হোসেন (৩০)। রবিবার পৌনে ১১টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে।



   সাত দফা দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিবহন ব্যবস্থা ও শাটল ট্রেনের বিভিন্ন সমস্যা নিরসন ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা নিশ্চিতসহ ৭ দফা দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।



   চট্টগ্রাম নগরীর রাস্তায় বসছে জেব্রা ক্রসিং
নিরাপদ সড়কের জন্য শিক্ষার্থীদের আন্দোলনের পর তাদের দাবি অনুযায়ী নগরীর সব শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ও গুরুত্বপূর্ণ স্থানে জেব্রা ক্রসিং দেওয়ার কাজ শুরু হয়েছে।



   চট্টগ্রাম বন্দরে বাড়ছে কাজের গতি
চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনালের কাজের গতি বাড়াতে আরও চারটি  ক্রেন কিনতে যাচ্ছে সরকার।



   চট্টগ্রামে আটক চারজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা
ঢাকায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ কর্মসূচি থেকে আটক নয়জনের মধ্যে চারজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার কোতোয়ালী থানায় পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে।



   খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১
পাবর্ত্য খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে মো. মঞ্জুরুল আলম (৪০) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে দীঘিনালার পোমাং পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় দীঘিনালায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নিহত মো. মঞ্জুরুল আলম দীঘিনালার বাবুছড়া এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।



   লোহাগাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যুঃ স্বামী আটক
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর রশিদার ঘোনা এলাকায় ৭ আগষ্ট মঙ্গলবার হাসনাহানা বিউটি (২০) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হওয়ার সংবাদ পাওয়া গেছে। সে ওই এলাকার মৃত দেরাছ মিয়ার পুত্র সাকিবের স্ত্রী।



   রামগড়ে ধর্ষিতা ও গর্ভের সন্তানের ক্ষতিপূরণ মাসিক ১৫শ টাকা!
পার্বত্য চট্টগ্রামে ধর্ষন শব্দটি এখন নিত্যনৈমত্বিক ব্যাপারে পরিণত হয়েছে। শুধুমাত্র খাগড়াছড়ি জেলাতে চলতি বছরে ৭ শিশু ও কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। পার্বত্য চট্টগ্রাম কেন্দ্রিক একটি বেসরকারী সংস্থার প্রতিবেদন বলছে গত দুই বছরে পার্বত্য চট্টগ্রামে দুই শতাধীক শিশু ও নারী যৌন লালসার শিকার হয়েছেন। 



   ছাত্রদের কাছ থেকে পুলিশ শিক্ষা নিয়েছে: সিএমপি কমিশনার
নিরাপদ সড়কের দাবিতে যে ছাত্র আন্দোলন গড়ে উঠেছে তাতে শিক্ষা হয়েছে। পুলিশ জনগণকে সচেতন করার সুযোগ পেয়েছে। যেসব কারণে পুলিশ আইনপ্রয়োগ করতে পারে না সেসব কারণ অতিক্রম করার সুযোগ এসেছে। বললেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবুর রহমান।



   আজ থেকে চট্টগ্রামের সব শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ট্রাফিক পুলিশ
চট্টগ্রাম নগরীর সব শিক্ষা প্রতিষ্ঠানের সামনে আজ মঙ্গলবার থেকে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হচ্ছে।



   চট্টগ্রামে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিল চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ। এর আগে রোববার থেকে নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনের প্রেক্ষিতে নিরাপত্তার অজুহাত দেখিয়ে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ। এরপর থেকে হঠাৎ করে সড়কে গণপরিবহন না থাকায় অসহনীয় দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ।






  এই বিভাগ থেকে আরও সংবাদ

   চট্টগ্রামের পাঁচ উপজেলায় ভোটগ্রহণ চলছে
   চট্টগ্রামে বাসাবাড়িতে চুরি: ৬ সেকেন্ডেই তালা ভাঙে জাহাঙ্গীর!
   টেকনাফে ২৫ কোটি টাকার ইয়াবা উদ্ধার
   ফাঁদ পেতে অশ্লীল ছবি, চট্টগ্রামে গ্রেফতার ৫
   হাটহাজারীতে বিকাশ ডিস্ট্রিবিউটরের ৭০ লাখ টাকা ছিনতাই
   রোহিঙ্গা পরিবার প্রতি ৬ হাজার ডলার দিতে চায় চীন
   এক নোটিশেই সাড়ে তিনশ আয়া-ওয়ার্ডবয়কে অব্যাহতি
   অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার।
   চট্টগ্রামে পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২
   চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমন, উদ্বোধন করবেন টানেল নির্মাণের কাজ
   প্রধানমন্ত্রীর আগমনে নিরাপত্তার চাদরে চট্টগ্রাম
   চট্টগ্রামে পুলিশ-ছিনতাইকারী বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১
   চট্টগ্রামে ৪.৯ মাত্রার ভূমিকম্প অনুভূত
   বদির ভাই-ভাগিনাসহ ১৬০ ইয়াবা কারবারির আত্মসমর্পণ শনিবার
   হাটহাজারীতে বিপুল পরিমাণ সরকারি ওষুধ জব্দ, ফার্মেসি সিলগালা
   চট্টগ্রামে প্রাইভেট কারে এসে ফার্নিচার দোকানে চুরি!
   আগামী ২৪ ফেব্রুয়ারি কর্ণফুলী ট্যানেলের খনন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী
   নতুন প্রজন্মের হাতে স্মার্টফোন দেয়ার পরিবর্তে বই তুলে দিতে হবে: তথ্যমন্ত্রী
   হাটহাজারীতে ইজতেমা মাঠে অজ্ঞাত লাশ
   চট্টগ্রামের ৬ উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা
   চট্টগ্রামে পিকনিকের বাস থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ
   অবৈধভাবে মালয়েশিয়াগামী দুই দালালসহ ৩০ রোহিঙ্গা আটক
   আজ চট্টগ্রামে ফিলিপাইনি ভিসা সেন্টার চালু
   প্রথম সাবমেরিন কেবলের মাধ্যমে সন্দ্বীপের বিদ্যুৎ সংযোগ, প্রধানমন্ত্রী আজ উদ্বোধন করবেন
   ৩ দিনের রিমান্ডে সেই মিতু
   চট্টগ্রামে কোচিং সেন্টার সিলগালা
   প্রকৃতিতে ফিরছে কর্ণফুলী!
   ৭ হাজার ইয়াবা উদ্ধার: চট্টগ্রামে সাবেক বিমানবালাকে প্রেমিকসহ আটক
   মন্ত্রিসভায় পার্বত্য চট্টগ্রাম ভূমি অধিগ্রহণ আইন-২০১৯’র খসড়া অনুমোদন
   পাঁচলাইশে আগুনে পুড়লো তিনটি কার ও ১৮টি রিকশাভ্যান


  পুরনো সংখ্যা