logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস
আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস। বিনয় এবং শ্রদ্ধায় কাল জাতি শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করবে।
১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও তার দোসর রাজাকার আল-বদর, আল-শামস মিলিতভাবে বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করে।





   ৫ জানুয়ারির কথা ভুলে গেলে চলবে না: সিইসি
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির সহিংসতার কথা ভুলে গেলে চলবে না। নির্বাচনী প্রচারণায় সহিংসতা এর পুনরাবৃত্তি কিনা তা খতিয়ে দেখতে হবে।





   ২০১৪ সালের পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা হচ্ছে কি না সে ব্যাপারে সতর্ক থাকতে হবে : সিইসি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০১৪ সালের পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা হচ্ছে কি না, সে ব্যাপারে আইন-শৃংখলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।





   বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব: শেখ হাসিনা
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আবারো যদি সরকার গঠন করতে পারি প্রয়োজনে বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব।





   মহিলাবিষয়ক অধিদফতরের প্রকল্পে ১০৮৬১ নিয়োগ
মহিলাবিষয়ক অধিদফতরের ‘কিশোর-কিশোরী ক্লাব স্থাপন’ প্রকল্পে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।



   সাড়ে ৩ লাখ অভিবাসী নেবে কানাডা
কানাডাকে ল্যান্ড অব ইমিগ্র্যান্ট বলা হয়। উত্তর আমেরিকা মহাদেশের এই দেশটিকে বিশ্বের সবচেয়ে সুখী দেশ বলা হয়। দেশটির আয়তনের তুলনায় জনসংখ্যা খুবই কম। 



   আস্থার পরিবেশ তৈরি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ
ভোট দিয়ে নিরাপদে যাতে বাড়ি ফিরতে পারে মানুষের মধ্যে সেই আস্থার পরিবেশ তৈরি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের প্রতি নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।



   আজ নির্বাচনী প্রচারণা শুরু করছেন প্রধানমন্ত্রী
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ দিয়ে প্রচারণা শুরু করবেন তিনি।



   আজ ডিজিটাল বাংলাদেশ দিবস
আজ ১২ ডিসেম্বর বুধবার দেশব্যাপী উদযাপিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস। ‘ডিজিটাল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা’ প্রতিপাদ্য নিয়ে এই দিবসটি পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।



   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন
টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর খালি থাকা চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন করা হয়েছে। আজ মঙ্গলবার দায়িত্ব বণ্টন করে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা এক আদেশে তাদের বর্তমান দায়িত্বের অতিরিক্ত হিসাবে এ দায়িত্ব পালন করার কথা বলা হয়েছে।





   আস্থার পরিবেশ তৈরি করতে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ
ভোট দিয়ে নিরাপদে যাতে বাড়ি ফিরতে পারে মানুষের মধ্যে সেই আস্থার পরিবেশ তৈরি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।





   মানবাধিকার দিবস পালন
বিভিন্ন স্থানে ৭০তম বিশ্ব মানবাধিকার দিবস পালন করা হয়েছে। সোমবার দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সুত্রঃ যুগান্তর।





   সশস্ত্র বাহিনীর সদস্যদের দেশের সার্বভৌমত্ব রক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নৌবাহিনীর নবীন কমিশনপ্রাপ্ত অফিসারদেরকে বলেছেন, দেশের সার্বভৌমত্ব রক্ষায় সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে সম্মিলিতভাবে কাজ করে যেতে হবে। 



   বিশ্ব মানবাধিকার দিবস আজ
আজ ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। সারাবিশ্বের মতো বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এই দিবসটি পালন করা হবে।



   মাশরাফির আসনে প্রার্থী দিল জাতীয় পার্টি
নড়াইল-২ (সদর ও লোহাগড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়ছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 



   আজ প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আজ চূড়ান্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করবে নির্বাচন কমিশন (ইসি)। এরপরই শুরু হবে নির্বাচনী প্রচার-প্রচারণা।



   টেকনোক্র্যাট ৪ মন্ত্রীকে অব্যাহতি
নির্বাচনকালীন মন্ত্রিসভা গঠনে পদত্যাগপত্র জমা দেয়ার এক মাসেরও বেশি সময় পর চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দেয়া হলো।



   কক্সবাজারে ৪১১ জন এইডস আক্রান্ত
কক্সবাজারে রোহিঙ্গাসহ এখন এইডস আক্রান্ত মানুষের সংখ্যা ৪১১ জন। এদের মধ্যে ২৮৫ জন রোহিঙ্গা ও ১২৬ জন স্থানীয় বাংলাদেশি। ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত এসব রোগীকে চিহ্নিত করেছে কক্সবাজার সিভিল সার্জন কার্যালয়।





   জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক থেকে সন্তানকে দূরে রাখতে মায়েদের বেশি ভূমিকা পালনের আহ্বান প্রধানমন্ত্রীর
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতা-পিতাকে বিশেষ করে মায়েদের তাদের সন্তানকে বেগম রোকেয়ার আদর্শে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে যতবান হবার আহবান জানিয়েছেন।





   পাঁচ নারী পেলেন বেগম রোকেয়া পদক
নারীর ক্ষমতায়নে বিভিন্নভাবে অবদান রাখায় এ বছর বেগম রোকেয়া পদক পেলেন পাঁচ নারী। আজ (৯ ডিসেম্বর) রবিবার সকালে বেগম রোকেয়া দিবস-২০১৮ উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানে তাদের হাতে এ পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   বেগম রোকেয়া দিবস আজ
আজ ৯ ডিসেম্বর  রবিবার বেগম রোকেয়া দিবস। এ উপলক্ষে ঢাকা ও রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সরকারি ও বেসরকারি পর্যায়ে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এছাড়াও দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।





   টিউবওয়েল বসাতে গিয়ে মিলল গ্যাসের সন্ধান
পিরোজপুরে একাধিক স্থানে গ্যাসের সন্ধান পাওয়া গেছে। এদের মধ্যে ভাণ্ডারিয়া উপজেলায় একটি টিউবওয়েল বসানোর সময় পাইপ থেকে বুদ বুদ শব্দ হতে থাকলে কৌতুহলবশত ম্যাচের কাঠি জ্বালিয়ে গর্তের মুখে ধরতেই দাউ দাউ আগুন জ্বলে ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে সেখানে একনজর দেখার জন্য ভিড় জমায় উৎসুক জনতা।



   শুধু উন্নয়ন করলেই হয় না, তা মনে করিয়েও দিতে হয়
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির চরিত্র কেমন তা আমরা দেখেছি। আন্দোলনের নামে কীভাবে নিরীহ মানুষকে পুড়িয়ে মেরেছে?



   প্রার্থিতা ফেরত পাওয়ার শেষদিন আজ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে (ইসি) মোট ৫৪৩ জন আপিল করেছেন। এর মধ্যে গত দুইদিন ৩১০ জনের আপিল আবেদনের শুনানি নিষ্পত্তি করা হয়েছে। আজ (৮ ডিসেম্বর, শনিবার) শেষ দিনে বাকি ২৩৩ জনের আপিল আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।



   ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি : নসরুল হামিদ
বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, সারা দেশে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।



   ভোট কারচুপি করে নির্বাচনে জেতার কোন অভিপ্রায় সরকারের নেই : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় উল্লেখ করে বলেছেন, ভোট কারচুপি করে নির্বাচনে জেতার কোন অভিপ্রায় তাঁর সরকারের নেই।



   আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনয়নের চূড়ান্ত তালিকা আজ : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে কারা মনোনয়ন পেয়েছেন আজ শনিবার নির্বাচন কমিশনে তালিকা জমা দেয়ার সময় জানানো হবে।



   মাদাম তুসো জাদুঘরের অনুকরণে ঢাকায় সেলিব্রেটি গ্যালারি
মাদাম তুসো মোমের জাদুঘর লন্ডন, নিউইয়র্ক, সিঙ্গাপুর, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে। কিন্তু এবার দেখা যাবে বাংলাদেশেও! মাদাম তুসো জাদুঘর নই, এটি ফাইবার গ্লাসের তৈরি সেলিব্রেটি গ্যালারি।



   বাংলাদেশের লক্ষ্য ১০ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা করছেন, আগামী তিন বছরে বাংলাদেশের অর্থনীতি জোরদার হয়ে বার্ষিক প্রবৃদ্ধি ১০ শতাংশে দাঁড়াবে। নিক্কাই ইন্টারন্যাশনালের সংবাদপত্র নিক্কাই এশিয়ান রিভিউয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, বাংলাদেশের দ্রুত বিকাশমান অর্থনীতি আরো গতিশীল হয়ে আগামী তিন বছরে বার্ষিক প্রবৃদ্ধি দাঁড়াবে ১০ শতাংশে। নিক্কাই স্টাফ রাইটার উজি করুনুমা এবং এডিটর এ্যাট লার্জ গোয়েন রবিনসন প্রধানমন্ত্রীর এই সাক্ষাৎকার গ্রহণ করেন।



   আজ গণতন্ত্র মুক্তি দিবস
আজ ৬ ডিসেম্বর, গণতন্ত্র মুক্তি দিবস। ১৯৯০ সালের এই দিনে বাংলাদেশের গণতন্ত্রকামী জনতার প্রতিবাদ, প্রতিরোধ আন্দোলন ও গণঅভ্যুত্থানের মুখে স্বৈরশাসক হুসেইন মুহম্মদ এরশাদের পতন ঘটে। 



   স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফিপত্নী
নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চেয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি।



   আজ ড্রিমলাইনার ‘হংসবলাকা’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দ্বিতীয় বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার ‘হংসবলাকা’ ১ নভেম্বর শনিবার যুক্তরাষ্ট্রের সিয়াটলে এভারেট থেকে যাত্রা শুরু করে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছায়। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নতুন বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার ‘হংসবলাকা’ আজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।





   আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৫তম মৃত্যুবার্ষিকী
আজ বুধবার ৫ ডিসেম্বর গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৫তম মৃত্যুবার্ষিকী। ১৯৬৩ সালের এইদিনে লেবাননের রাজধানী বৈরুতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুবার্ষিকীতে দেশের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করছে।





   মন্ত্রিসভায় অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় আইন, ২০১৮’ খসড়া অনুমোদন
দক্ষ বৈমানিক ও বিমান প্রকৌশলী তৈরি করতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় আইন, ২০১৮’ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গতকাল মন্ত্রিসভার বৈঠকে এই আইনের খসড়া অনুমোদন দেয়া হয়।



   আজ রেলপথ মন্ত্রণালয়ের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী
রেলপথ মন্ত্রণালয়ের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। ২০১১ সালের ৪ ডিসেম্বরে তৎকালীন যোগাযোগ মন্ত্রণালয় থেকে পৃথক করে গঠন করা হয় রেলপথ মন্ত্রণালয়।



   বীরপ্রতীক তারামন বিবির প্রতি শ্রদ্ধা জানালো নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা
বীরপ্রতীক তারামন বিবির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কয়েকটি সংগঠন।
সোমবার বেলা তিনটায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্তম্ভে এই পুস্পস্তবক অর্পণ করা হয়।




   ৯ ডিসেম্বরের মধ্যে দল ও জোটের চূড়ান্ত প্রার্থীর নাম জানাতে হবে
দল ও জোটের একাধিক প্রার্থীর ক্ষেত্রে একজনকে চূড়ান্ত মনোনয়নের তথ্য ৯ ডিসেম্বরের মধ্যে জানাতে বলেছে নির্বাচন কমিশন (ইসি)।



   মন্ত্রিসভায় ইপিজেড শ্রমিক আইনের খসড়া অনুমোদন
শিল্প-কারখানাগুলোতে কর্মবিরতি ও লকআউটের অধিকারসহ রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকায় (ইপিজেড) ট্রেড ইউনিয়ন কার্যক্রমের অনুমতি দিয়ে মন্ত্রিসভা আজ খসড়া ‘বাংলাদেশ ইপিজেড লেবার এ্যাক্ট, ২০১৮’ অনুমোদন করেছে।



   সফল প্রতিবন্ধী ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করলেন প্রধানমন্ত্রী
প্রতিবন্ধী হয়েও সফলতা অর্জন করেছেন এমন ব্যক্তি ও প্রতিবন্ধীদের উন্নয়নে কাজ করা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৭তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০১৮ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার তুলে দেন তিনি ।



   আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ
২৭তম আন্তর্জাতিক এবং ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস আজ সোমবার। জাতিসংঘ ঘোষিত এ দিবসটি ১৯৯২ সাল থেকে বিশ্বব্যাপী পালন করা হচ্ছে। দিবসটির এবারের প্রতিপাদ্য হচ্ছে ‘সাম্য ও অভিন্ন যাত্রায় প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন।’






  এই বিভাগ থেকে আরও সংবাদ

   আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস
   ৫ জানুয়ারির কথা ভুলে গেলে চলবে না: সিইসি
   ২০১৪ সালের পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা হচ্ছে কি না সে ব্যাপারে সতর্ক থাকতে হবে : সিইসি
   বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব: শেখ হাসিনা
   মহিলাবিষয়ক অধিদফতরের প্রকল্পে ১০৮৬১ নিয়োগ
   সাড়ে ৩ লাখ অভিবাসী নেবে কানাডা
   আস্থার পরিবেশ তৈরি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ
   আজ নির্বাচনী প্রচারণা শুরু করছেন প্রধানমন্ত্রী
   আজ ডিজিটাল বাংলাদেশ দিবস
   টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন
   আস্থার পরিবেশ তৈরি করতে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ
   মানবাধিকার দিবস পালন
   সশস্ত্র বাহিনীর সদস্যদের দেশের সার্বভৌমত্ব রক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
   বিশ্ব মানবাধিকার দিবস আজ
   মাশরাফির আসনে প্রার্থী দিল জাতীয় পার্টি
   আজ প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু
   টেকনোক্র্যাট ৪ মন্ত্রীকে অব্যাহতি
   কক্সবাজারে ৪১১ জন এইডস আক্রান্ত
   জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক থেকে সন্তানকে দূরে রাখতে মায়েদের বেশি ভূমিকা পালনের আহ্বান প্রধানমন্ত্রীর
   পাঁচ নারী পেলেন বেগম রোকেয়া পদক
   বেগম রোকেয়া দিবস আজ
   টিউবওয়েল বসাতে গিয়ে মিলল গ্যাসের সন্ধান
   শুধু উন্নয়ন করলেই হয় না, তা মনে করিয়েও দিতে হয়
   প্রার্থিতা ফেরত পাওয়ার শেষদিন আজ
   ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি : নসরুল হামিদ
   ভোট কারচুপি করে নির্বাচনে জেতার কোন অভিপ্রায় সরকারের নেই : প্রধানমন্ত্রী
   আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনয়নের চূড়ান্ত তালিকা আজ : ওবায়দুল কাদের
   মাদাম তুসো জাদুঘরের অনুকরণে ঢাকায় সেলিব্রেটি গ্যালারি
   বাংলাদেশের লক্ষ্য ১০ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি : প্রধানমন্ত্রী
   আজ গণতন্ত্র মুক্তি দিবস


  পুরনো সংখ্যা