logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   ফোন রিস্টার্ট করার প্রয়োজনীয়তা
স্মার্টফোন বর্তমানে আমাদের জীবনে সার্বক্ষণিক সঙ্গী। কিন্তু আমরা অনেকেই প্রয়োজনীয় এই গ্যাজেটটি রিবুট (রিস্টার্ট) এবং রিফ্রেশ করি না। এর ফলে কী অজান্তে আমরা ডিভাইসটির ক্ষতি করে চলেছি? চলুন জেনে নিই।



   আগামীকাল রাজ্জাকের দাফন, আসছেন মেজ ছেলে বাপ্পি
নায়করাজ রাজ্জাকের দাফনের সময় শেষ পর্যন্ত আগামীকাল (বুধবার) সকাল ১০টায় নির্ধারণ করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন মরহুম রাজ্জাকের কনিষ্ঠ ছেলে সম্রাট। 




   বিভিন্ন নদ-নদীর পানি কমছে
ব্রহ্মপুত্র যমুনা,পদ্মা,সুরমা ও কুশিয়ারা নদীসমূহের পানি সমতল হ্রাস পাচ্ছে। অপরদিকে গঙ্গা নদীর পানি সমতল সামান্য বৃদ্ধি পেয়েছে।



   আজ পেট্রলবোমায় হতাহতদের পরিবারকে চেক প্রদান করবেন প্রধানমন্ত্রী
পেট্রলবোমা হামলা ও সহিংসতায় নিহতদের পরিবার এবং আহতদের অনুকূলে আজ আর্থিক অনুদানের চেক প্রদান করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



   সাত খুন মামলার আপিলের রায়ের অপেক্ষা
নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ডেথ রেফারেন্স ও আসামিদের আপিলের রায় আজ। হাইকোর্টের বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত বেঞ্চ আজ এই রায় ঘোষণা করবেন।



   অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তার বদলি
বাংলাদেশ পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
২১ আগস্ট, ২০১৭ পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি পার্সোনেল ম্যানেজমেন্ট-১ হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।




   অবৈধভাবে ক্ষমতা দখলের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি
উচ্চ আদালতে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশকে তুলনা করার তীব্র সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, কেউ অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখলের অপচেষ্টা চালালে তার বিচার করা হবে।



   চলচ্চিত্র তারকা রাজ্জাকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ প্রখ্যাত অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক আবদুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি নায়ক রাজ রাজ্জাক নামে সুপরিচিত ছিলেন।



   চাঁদ দেখা কমিটির বৈঠক বুধবার
ঈদুল ‍আযহা কত তারিখে হচ্ছে তা জানা যাবে বুধবার। ১৪৩৮ হিজরি সনের ঈদুল আযহার তারিখ নির্ধারণ ও জিলহজ্জ মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা এবং এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ কমিটির বৈঠক হবে বুধবার সন্ধ্যায়।



   নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক
রাষ্ট্রপতি আবদুল হামিদ বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।



   শেখ হাসিনাকে হত্যার জন্য আমাদেরকে সবধরনের সহায়তার আশ্বাস দেন তারেক : মুফতি হান্নান
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালানোর জন্য নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন হরকাত-উল-জিহাদের প্রধান মুফতি আবদুল হান্নানকে সবধরনের সহায়তা করেছিলেন বিএনপি নেতা তারেক রহমান।



   শামসুল আরেফিন দুদকের নতুন সচিব
দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) হিসেবে নিয়োগ পেয়েছেন সংস্থাটির মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শামসুল আরেফিন।



   হজে গিয়ে সৌদি আরবে আরও দুই বাংলাদেশির মৃত্যু
পবিত্র হজ পালন করতে গিয়ে রোববার সৌদি আরবে আরও দুই বাংলাদেশি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। তাদের একজন হলেন, চট্টগ্রাম জেলার বাকলিয়ার ১৭নম্বর ওয়ার্ডের জহুর কলোনির বাসিন্দা মো. জাকের হোসেন (৬০)। পাসপোর্ট নম্বর বিজে ০৫৬১৬৯৭ ও পিলগ্রিম নম্বর ১০৬৬১৬৪।



   মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি
লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশেনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে এখনো তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। সোমবার অথবা মঙ্গলবার তাকে জাগিয়ে তোলার চেষ্টা করবেন হাসপাতালের সংশ্লিষ্ট চিকিৎসকরা।



   বঙ্গবন্ধুর আদর্শ আমাদের প্রেরণার উৎস : রাষ্ট্রপতি
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে সকল প্রেরণার উৎস হিসেবে উল্লেখ করে জাতির পিতা এবং মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন।



   বিআরটিসি’র ঈদ স্পেশাল বাস সার্ভিস ২৯ আগস্ট শুরু
আসন্ন ঈদুল আযহা উপলক্ষে গত বছরের ন্যায় এবারও ঈদ স্পেশাল বাস সার্ভিস চালু করবে বিআরটিসি। ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতের সুবিধার্থে এই বাস সার্ভিস চালু করা হচ্ছে।



   ঈদ উপলক্ষে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
রবিবার ঈদকে সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও কারখানা মালিকদের সঙ্গে বৈঠকের পর স্বরাষ্ট্রমন্ত্রী তার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের বলেন, আমরা তৈরি পোশাক খাতের শ্রমিকদের বেতন-ভাতা নিয়ে কারখানা মালিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করেছি। শ্রমিকরা যাতে করে ঈদ উদযাপন করতে পারে সেজন্য ঈদের আগেই তাদের বেতন-ভাতা পরিশোধ করার জন্য আমরা মালিকদের অনুরোধ করেছি।



   বুধবার জিলহজের চাঁদ দেখা গেলে ঈদ হবে ২ সেপ্টেম্বর
বাংলাদেশের আকাশে বুধবার সন্ধ্যায় জিলহজ মাসের চাঁদ দেখা গেলে আগামী ২ সেপ্টেম্বর ঈদুল আযহা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে আগামী ২৩ আগস্ট জিলহজ মাসের চাঁদ দেখার সম্ভাবনা রয়েছে। যদি দেখা যায় তাহলে ঈদ হচ্ছে ২ সেপ্টেম্বর।





   ২৪ আগস্ট থেকে মেডিকেলে ভর্তি পরীক্ষার আবেদন শুরু
আগামী ২৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে এমবিবিএসে ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদন শুরু হবে।





   ২১ আগস্ট ভয়াবহতম গ্রেনেড হামলার ১৩তম বার্ষিকী আজ
জাতি আজ শ্রদ্ধাবনতচিত্তে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৩তম বার্ষিকী পালন করবে।২০০৪ সালের ২১ আগস্টের এইদিনে বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে নারকীয় গ্রেনেড হামলা চালানো হয়।



   কোনো মানুষ না খেয়ে মরবে না, প্রয়োজনে জীবন দিবো: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনাদের এতটুকু বলতে পারি যতক্ষণ আমি আছি ততক্ষণ বন্যার কারণে ক্ষতিগ্রস্ত কোনো মানুষ না খেয়ে মরবে না। আপনাদের ভাগ্য পরিবর্তনের জন্য প্রয়োজনে আমার বাবার মতো আমিও জীবন দিয়ে যাবো এটাই আমার প্রতীঙ্গা।



   বন্যা দুর্গতরা নতুন ফসল ঘরে তোলার আগ পর্যন্ত ত্রাণ সমগ্রী পাবেন : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশের বন্যা দুর্গতদের আশ্বস্থ করেছেন বলেছেন, তারা নতুন ফসল ঘরে তোলার আগ পর্যন্ত আগামী তিন মাস ত্রাণ সমগ্রী পাবেন।



   ঈদে শ্রমিকদের ছুটি শুরু ২৮ অগাস্ট
আসন্ন ঈদুল আযহা উপলক্ষে আগামী ২৮ অগাস্ট থেকে পর্যায়ক্রমে দেশের পোশাক শ্রমিকদের ছুটি দিতে নির্দেশ নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন।



   ফেসবুকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কুরুচিপূর্ণ Edited ছবি আপলোডকারী গ্রেফতার
ফেসবুকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কুরুচিপূর্ণ Edited ছবি আপলোডকারী একজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি দল। গ্রেফতারকৃতের নাম-মোঃ গোলাম সামদানী (৩৫)।



   বীর মুক্তিযোদ্ধা খাঁন টিপু সুলতানের জানাজা অনুষ্ঠিত
যশোর ৫ আসন থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা খাঁন টিপু সুলতানের প্রথম নামাজে জানাজা আজ রোববার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়।



   সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের মৃত্যুতে স্পিকারের শোক
যশোর-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।



   সাবেক এমপি খাঁন টিপু সুলতানের ইন্তেকালে রাষ্ট্রপতির শোক
রাষ্ট্রপতি আবদুল হামিদ আওয়ামী লীগের সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট খাঁন টিপু সুলতানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।
আজ এক শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, টিপু সুলতানের ইন্তেকালে দেশ একজন বিশিষ্ট রাজনীতিবিদ এবং বীর মুক্তিযোদ্ধাকে হারালো।আবদুল হামিদ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।




   বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে : ত্রাণ মন্ত্রী
বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জামালপুরের মেলান্দহ উপজেলার পাইলট প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন।



   ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল চলাচল বন্ধ
দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।  বন্যার পানি বৃদ্ধি পাওয়া টাঙ্গাইলে বন্যায় রেলপথের একটি সেতুর সংযোগ সড়ক ধসে পড়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।  এই পরিস্থিতিতে আজ রবিবার ঢাকা থেকে উত্তর ও দক্ষিণবঙ্গের সব ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ের মহাপরিচালক মো. আমজাদ হোসেন।



   বন্যাকবলিত এলাকায় মেডিকেল টিম নিষ্ঠার সাথে কাজ করছে: স্বাস্থ্যমন্ত্রী
দেশের বন্যাকবলিত এলাকায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মেডিক্যাল টিমের সদস্যরা নিষ্ঠার সাথে কাজ করে যাচেছন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।



   বঙ্গবন্ধুর খুনীরা যে গর্তেই লুকিয়ে থাকুক তাদের সাজা দেয়া হবে : আনিসুল হক
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীরা যে গর্তেই লুকিয়ে থাকুক না কেন তাদেরকে খুঁজে এনে সাজা কার্যকর করা হবে।



   একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার শেষ হবে এ বছরেই : প্রধান কৌঁসুলির আশাবাদ
ভয়বাহ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার কার্যক্রম চলতি বছরেই শেষ হবে বলে আশা প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের প্রধান কৌঁসুলি সিনিয়র এডভোকেট সৈয়দ রেজাউর রহমান। বিচারিক আদালতে এ মামলার বিচার কার্যক্রম নিয়ে বাসস’এর সঙ্গে আলাপকালে তিনি আরো বলেন, “গত ৩০ মে এ মামলার রাষ্ট্রপক্ষে সাক্ষ্যগ্রহণ শেষ হয়। রাষ্ট্রপক্ষে মোট ২২৫ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ করা হয়। বর্তমানে আসামীপক্ষে সাফাই সাক্ষ্যগ্রহণ কার্যক্রম চলছে।



   বন্যার ক্ষতিগ্রস্ত রংপুরের রেলপথ
বন্যায় রেলপথ ক্ষতিগ্রস্ত  হওয়ায় রংপুর বিভাগের  যোগাযোগ ব্যবস্থা এখন অচলপ্রায়। রংপুরের রেলপথের ১২৫টিরও বেশি স্থানে স্লিপার ধসে ১০০ কিলোমিটার এলাকা জুড়ে  বিশাল বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। কোথাও ব্রিজ ভেঙ্গে গেছে। অনেকস্থানে পানির তোড়ে ভেসে গেছে রেল লাইনের পাথর । এসব মেরামতের কাজ চলছে ।



   ৫১ পয়েন্টে পানি কমেছে
দেশের বিভিন্ন নদ-নদীর ৯০টি সমতল স্টেশনের পর্যবেক্ষণ অনুযায়ী ৫১টি পয়েন্টে পানি হ্রাস এবং ৩৬টিতে বৃদ্ধি পেয়েছে।



   নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে : বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে।



   প্রধানমন্ত্রী আজ দিনাজপুর ও কুড়িগ্রাম যাচ্ছেন
বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা দিতে আজ রোববার (২০ আগস্ট) দিনাজপুর ও কুড়িগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে। প্রধানমন্ত্রী প্রথমে দিনাজপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন এবং দিনাজপুর জিলা স্কুল আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।



   রোববার দিনাজপুর-কুড়িগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী
বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা দিতে আগামী রোববার (২০ আগস্ট) দিনাজপুর ও কুড়িগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   দিনাজপুরের দুই উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে মন্ত্রীর ত্রাণ বিতরণ
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম দিনাজপুরের বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।





   হজ পালনে সৌদিতে আরও এক বাংলাদেশির মৃত্যু
পবিত্র হজ পালন করতে গিয়ে সৌদি আরবের মক্কায় গতকাল শুক্রবার মো. আবুল কাশেম ব্যাপারী নামে আরও এক বাংলাদেশি হজযাত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজেউন)।





   রায় পুনর্বিবেচনার আবেদনের জন্য সরকার তৈরি হচ্ছে : আনিসুল হক
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায়ের সার্টিফাইড কপির জন্য দরখাস্ত করা হয়েছে উল্লেখ করে বলেছেন, রায় পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের জন্য সরকার তৈরি হচ্ছে।






  এই বিভাগ থেকে আরও সংবাদ

   ফোন রিস্টার্ট করার প্রয়োজনীয়তা
   আগামীকাল রাজ্জাকের দাফন, আসছেন মেজ ছেলে বাপ্পি
   বিভিন্ন নদ-নদীর পানি কমছে
   আজ পেট্রলবোমায় হতাহতদের পরিবারকে চেক প্রদান করবেন প্রধানমন্ত্রী
   সাত খুন মামলার আপিলের রায়ের অপেক্ষা
   অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তার বদলি
   অবৈধভাবে ক্ষমতা দখলের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি
   চলচ্চিত্র তারকা রাজ্জাকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
   চাঁদ দেখা কমিটির বৈঠক বুধবার
   নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক
   শেখ হাসিনাকে হত্যার জন্য আমাদেরকে সবধরনের সহায়তার আশ্বাস দেন তারেক : মুফতি হান্নান
   শামসুল আরেফিন দুদকের নতুন সচিব
   হজে গিয়ে সৌদি আরবে আরও দুই বাংলাদেশির মৃত্যু
   মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি
   বঙ্গবন্ধুর আদর্শ আমাদের প্রেরণার উৎস : রাষ্ট্রপতি
   বিআরটিসি’র ঈদ স্পেশাল বাস সার্ভিস ২৯ আগস্ট শুরু
   ঈদ উপলক্ষে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
   বুধবার জিলহজের চাঁদ দেখা গেলে ঈদ হবে ২ সেপ্টেম্বর
   ২৪ আগস্ট থেকে মেডিকেলে ভর্তি পরীক্ষার আবেদন শুরু
   ২১ আগস্ট ভয়াবহতম গ্রেনেড হামলার ১৩তম বার্ষিকী আজ
   কোনো মানুষ না খেয়ে মরবে না, প্রয়োজনে জীবন দিবো: প্রধানমন্ত্রী
   বন্যা দুর্গতরা নতুন ফসল ঘরে তোলার আগ পর্যন্ত ত্রাণ সমগ্রী পাবেন : প্রধানমন্ত্রী
   ঈদে শ্রমিকদের ছুটি শুরু ২৮ অগাস্ট
   ফেসবুকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কুরুচিপূর্ণ Edited ছবি আপলোডকারী গ্রেফতার
   বীর মুক্তিযোদ্ধা খাঁন টিপু সুলতানের জানাজা অনুষ্ঠিত
   সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের মৃত্যুতে স্পিকারের শোক
   সাবেক এমপি খাঁন টিপু সুলতানের ইন্তেকালে রাষ্ট্রপতির শোক
   বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে : ত্রাণ মন্ত্রী
   ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল চলাচল বন্ধ
   বন্যাকবলিত এলাকায় মেডিকেল টিম নিষ্ঠার সাথে কাজ করছে: স্বাস্থ্যমন্ত্রী


  পুরনো সংখ্যা