logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   রাজধানীর পশু বর্জ্য অপসারণে ২১ হাজার পরিচ্ছন্ন কর্মী প্রস্তুত
কোরবানির পশু বর্জ্য ২৪ ঘণ্টার মধ্যে অপসারণের পরিকল্পনা গ্রহণ করেছে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন। এজন্য প্রায় ২১ হাজার পরিচ্ছন্ন কর্মী প্রস্তুত রাখা হয়েছে। এবারে নতুন সংযুক্ত ৩৬ ওয়ার্ডসহ ঢাকার দুই সিটি কর্পোরেশনে ১ হাজার ৫৪টি পশু জবাইয়ের স্থান নির্ধারণ করা হয়েছে। 



   ফুটবলে কাতারকে পরাজিত করায় বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত এশিয়ান গেমস অনূর্ধ্ব-২৩ ফুটবলে কাতারকে পরাজিত করায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন। জাকার্তার প্যাট্রিয়ট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই খেলায় কাতারকে ১-০ গোলে পরাজিত করে বাংলাদেশ এশিয়ান গেমসে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে।



   আজ পবিত্র হজ
আজ পবিত্র হজ। সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত ঐতিহাসিক ময়দানে অবস্থান করবেন ২০ লাখের বেশি মুসল্লি। আকুল হৃদয়ে মহান রাব্বুল আলামিনকে বলবেন, ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক, লাব্বাইক লা শারিকা লাকা লাব্বাইক, ইন্নাল হামদা ওয়াননি’মাতা লাকা ওয়াল মুলক।’ আমি হাজির, হে আল্লাহ আমি হাজির। তোমার কোনো শরিক নেই; সব প্রশংসা ও নিয়ামত শুধু তোমারই, সব সাম্রাজ্যও তোমার।



   ট্রেনযাত্রার নিরাপত্তায় ২৩০০ ফোর্স, যাত্রীরা সন্তুষ্ট

ঈদুল আজহায় ট্রেনে বাড়ি ফেরা যাত্রীদের নিরাপত্তায় দুই হাজার ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। ফলে যাত্রীরা সন্তুষ্টি নিয়ে বাড়ি যাচ্ছেন। রোববার (১৯ আগস্ট) কমলাপুর রেলওয়ে স্টেশনের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এ কথা বলেন।






   অতিরিক্ত যাত্রী হয়ে লঞ্চে উঠবেন না: নৌপরিবহনমন্ত্রী
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান অতিরিক্ত যাত্রী হয়ে লঞ্চে না উঠতে এবং লঞ্চের ছাদে ভ্রমণ থেকে বিরত থাকতে যাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন।





   নগদ অর্থ উত্তোলন ও পরিবহনে ডিএমপি’র মানি এস্কর্ট সেবা
আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে ক্রয়-বিক্রয়, ব্যবসা-বাণিজ্য, অর্থের লেন-দেন ও স্থানান্তর বৃদ্ধি পায়। সেই সাথে চুরি, ছিনতাই, দস্যুতাসহ মলম পার্টি ও অজ্ঞান পাটির অপতৎপরতাও বৃদ্ধি পায়।





   আসন্ন জন্মাষ্টমীকে ঘিরে ডিএমপি’র গৃহীত নিরাপত্তা ব্যবস্থা
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন তথা জন্মাষ্টমীকে ঘিরে ডিএমপি কর্তৃক নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। আগামী ২ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার উৎসবমূখর পরিবেশে জন্মাষ্টমী উদযাপন করবে হিন্দু সম্প্রদায়।





   রাজধানীর বস্তিগুলো বহুতল ভবনে প্রতিস্থাপিত হবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজধানীর বস্তিগুলো বহুতল ভবনে প্রতিস্থাপিত হবে, যাতে করে নগরবাসী উন্নত স্বাস্থ্যসম্মত পরিবেশে জীবন-যাপন করতে পারে।





   সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ
বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) রোববার সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে। পিএসসির জনসংযোগ কর্মকর্তা হেলেনা বেগম স্বাক্ষরিত এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।





   প্রধানমন্ত্রী-রেহানা-পুতুলের কোনো ফেসবুক আইডি নেই
সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুক এবং টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ-এর কোনো অফিসিয়াল বা ব্যাক্তিগত আইডি নেই।





   গাবতলী হাটে ১টি মাত্র উট, দাম চাইছে ১৮ লাখ
অলস সময় কাটছে। পা গুটিয়ে শুয়ে শুয়ে জাবর কাটছে উদাস মনে। পানি, খাবার রাখা আছে কাছেই। তাতে নজর নেই। অলসতা দেখানোর সময়-ই বটে। কখনও তীব্র রোদ, আবার কখনও ভ্যাপসা গরম। এমন গরমে শরীর এলিয়ে দিয়ে বিশ্রাম নেয়াই উত্তম বটে।



   চাহিদা বেশি ছোট ও মাঝারি গরুর
রাজধানীর হাজারীবাগ পশুর হাটে মাঝারি ও ছোট আকারের গরু বেশি আনা হয়েছে। ব্যাপারীরা বললেন, বড় গরুর গ্রাহক কম। তাছাড়া বড় গরুর ঝুঁকি বেশি। দূর-দূরান্ত থেকে বড় গরু আনতে খুব অসুবিধা। ট্রাকের মধ্যে পড়ে গিয়ে পা ভাঙার সম্ভাবনা থাকে। ফলে বড় গরুর চেয়ে ছোট গরুতে ঝুঁকি কম, লাভ তুলনামূলক বেশি।



   বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড
বঙ্গবন্ধু সেতুতে গত বছরের তুলনায় এবার ঈদুল আযহাকে কেন্দ্র করে ২৪ ঘণ্টায় টোল আদায় বেশি হয়েছে। শুক্রবার সকাল ৬টা হতে শনিবার সকাল ৬টা পর্যন্ত সেতুর দুপাড়ে টোল আদায় হয়েছে ২ কোটি ৫৮ লাখ টাকার উপরে। গত বছর টোল আদায় হয়েছিল ২ কোটি ২৬ লাখ টাকা।



   লঞ্চের ঈদ স্পেশাল সার্ভিস শুরু হচ্ছে আজ
আজ শনিবার (১৮ আগস্ট) থেকে শুরু হচ্ছে লঞ্চের স্পেশাল সার্ভিস। আত্মীয়-স্বজন ও পরিবার-পরিজন নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে রাজধানী ছাড়ছে নগরীর মানুষজন। তাই দক্ষিণাঞ্চলের যাত্রীদের ঝুঁকিমুক্ত ও স্বাভাবিক সেবা নিশ্চিতে এরই মধ্যে বেশ কিছু পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছে কর্তৃপক্ষ। 



   এবারের ঈদযাত্রা হবে স্বস্তির: সেতুমন্ত্রী
গতবারের তুলনায় এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে বলে বিশ্বাস করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।



   ঈদে ৩৬ বিলাসবহুল লঞ্চ চলবে ঢাকা-বরিশাল রুটে
ঈদে ঘরমুখো লঞ্চযাত্রীদের যাত্রা নিরাপদ ও ভোগান্তি লাঘবে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে বিআইডব্লিউটিএসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



   ঈদে ৩৬ বিলাসবহুল লঞ্চ চলবে ঢাকা-বরিশাল রুটে
ঈদে ঘরমুখো লঞ্চযাত্রীদের যাত্রা নিরাপদ ও ভোগান্তি লাঘবে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে বিআইডব্লিউটিএসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।





   ইতালিতে জাতীয় শোক দিবস পালিত
ইতালির রোমে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রোম বাংলাদেশ দূতাবাসের আয়োজনে এ শোক দিবস পালন করা হয়।



   বুদ্ধিজীবী গোরস্থানে আজ শায়িত হবেন গোলাম সারওয়ার
কিংবদন্তী সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারকে আজ মিরপুর শহীদ বুদ্ধিজীবী গোরস্থানে শায়িত করা হবে। এর আগে তার প্রিয় কর্মস্থল, কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতীয় প্রেসক্লাবে তাকে তিন দফা শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।



   সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে কলেজ ছাত্রী লুমা গ্রেফতার
সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটিয়ে সহিংসতার আহবান  জানানোর অভিযোগে ইডেন কলেজের ছাত্রী লুতফন্নাহার লুমাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।



   কয়লা কেলেঙ্কারি : সাত কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ
দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারির ঘটনায় ৭ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার সকাল ১০টায় সেগুনবাগিচাস্থ দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে তলব করেছে দুদক।



   ঈদে বাড়ি ফেরা : আজ থেকে বাস, কাল শুরু ট্রেনের
ঈদুল আজহায় বাড়ি ফিরতে যারা বাসের আগাম টিকিট কিনেছিলেন তারা আজ থেকে ঢাকা ছাড়তে শুরু করবেন। আর আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে ট্রেনের আগাম টিকিট যারা কিনেছিলেন। 



   ফেরি মাত্র দুটি, অপেক্ষায় সাড়ে ৩শ যান
শরীয়তপুরের ইব্রাহিমপুর-চাঁদপুর হরিণাঘাট নৌরুটে ফেরি সঙ্কট লেগেই আছে। ফলে পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় সাড়ে ৩ শতাধিক ছোট বড় যানবাহন। আর এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও চালকরা।



   ঈদযাত্রা শুরুর আগেই ২০ কিলোমিটার যানজট
শেষ হয়েছে ট্রাফিক সপ্তাহ। আর এ সুযোগেই ফিটনেসবিহীন গাড়িগুলো রাস্তায় নামানো হয়েছে। আবার কদিন পরেই ঈদ। সেসময় ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন রাস্তায় পণ্যবাহী যান চলাচল বন্ধ থাকবে। ফলে পণ্যবাহী যানের সংখ্যাও বেড়েছে। এতে ঈদের আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।



   সৌদি আরবে আরও পাঁচ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
সৌদি আরবে হজ পালন করতে গিয়ৈ মক্কা নগরীতে আরও পাঁচ বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। মঙ্গলবার এই পাঁচজন হজযাত্রী মারা যান। ধর্ম মন্ত্রণালয় হজ বুলেটিন থেকে এ তথ্য জানা গেছে।



   বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   ১৫ আগস্টের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আজ শোকাবহ ১৫ আগস্ট। বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ও বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন প্রধান বিচারপতি

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী।






   আজ জাতীয় শোক দিবস
আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী।





   ঢাকার ঝুঁকিপূর্ণ ভবনের তালিকা করে হাইকোর্টে দাখিলের নির্দেশ
ঢাকা শহরের সব ঝুঁকিপূর্ণ ভবনের তালিকা তিন মাসের মধ্যে আদালতে দাখিলের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। আগামী ২২ নভেম্বর এ তালিকা দাখিল করতে হবে। ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ, রাজউক ও গণঃপূর্ত মন্ত্রণালয়কে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।



   ঈদুল আজহার প্রধান জামাত সকাল ৮টায়
জিলহজ মাসের ১০ তারিখ আগামী ২২ আগস্ট বুধবার পবিত্র ঈদুল আজহা তথা কোরবানি ঈদ উদযাপিত হবে। জাতীয় ঈদগাহে ঈদুল আজহার প্রধান জামাত আগামী ২২ আগস্ট (বুধবার) সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।



   বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী কাল
আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী। 



   ১৬ আগস্ট থেকে লঞ্চের বিশেষ সার্ভিস
আগামী ১৬ আগস্ট থেকে শুরু হবে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে লঞ্চের বিশেষ সার্ভিস। সোমবার বিআইডব্লিউটিএ-এর কার্যালয়ে সমন্বয় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তবে যাত্রীর চাপ বেশি থাকলে ১৫ আগস্ট থেকে বিশেষ যাত্রী পরিবহন সেবা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  



   বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব : স্পিকার
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করেই তার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব। সোমবার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জে নির্মনাধীন নুনদহ ব্রীজ এলাকা গিলাতলীতে চতরা ইউনিয়ন পরিষদ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



   সমকাল সম্পাদক গোলাম সারওয়ার আর নেই
আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের ছেড়ে চিরদিনের জন্য চলে গেছেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার রাত ৯টা ২৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।



   জাতীয় শোক দিবসে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের রক্তদান কর্মসূচী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পালিত হলো স্বেচ্ছায় রক্তদান  কর্মসূচী। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে পালিত হয় এই রক্তদান কর্মসূচী। সার্বিক সহযোগিতা করে বাংলাদেশ পুলিশ ব্লাড ব্যাংক।





   ১৫ আগস্ট টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শ্রদ্ধা নিবেদন করতে বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন ।





   আজকের আবহাওয়া
দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে। সেই সাথে সারাদেশে দিনের তাপমাত্রা হ্রাস পেতে পারে। সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।





   ২০ আগস্ট পবিত্র হজ
সৌদি আরবে পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামী ২০ আগস্ট পবিত্র হজ। ফলে দেশটিতে ২১ আগস্ট পবিত্র ঈদুল আজহা পালন করা হবে।



   সড়কে অনিয়ম বরদাশত করা হবে না : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলনে তৃতীয়পক্ষ প্রবেশ করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চেয়েছিল। দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় দায়ীদের বিরুদ্ধে বিচার নিশ্চিত করা হবে। 




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   রাজধানীর পশু বর্জ্য অপসারণে ২১ হাজার পরিচ্ছন্ন কর্মী প্রস্তুত
   ফুটবলে কাতারকে পরাজিত করায় বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
   আজ পবিত্র হজ
   ট্রেনযাত্রার নিরাপত্তায় ২৩০০ ফোর্স, যাত্রীরা সন্তুষ্ট
   অতিরিক্ত যাত্রী হয়ে লঞ্চে উঠবেন না: নৌপরিবহনমন্ত্রী
   নগদ অর্থ উত্তোলন ও পরিবহনে ডিএমপি’র মানি এস্কর্ট সেবা
   আসন্ন জন্মাষ্টমীকে ঘিরে ডিএমপি’র গৃহীত নিরাপত্তা ব্যবস্থা
   রাজধানীর বস্তিগুলো বহুতল ভবনে প্রতিস্থাপিত হবে : প্রধানমন্ত্রী
   সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ
   প্রধানমন্ত্রী-রেহানা-পুতুলের কোনো ফেসবুক আইডি নেই
   গাবতলী হাটে ১টি মাত্র উট, দাম চাইছে ১৮ লাখ
   চাহিদা বেশি ছোট ও মাঝারি গরুর
   বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড
   লঞ্চের ঈদ স্পেশাল সার্ভিস শুরু হচ্ছে আজ
   এবারের ঈদযাত্রা হবে স্বস্তির: সেতুমন্ত্রী
   ঈদে ৩৬ বিলাসবহুল লঞ্চ চলবে ঢাকা-বরিশাল রুটে
   ঈদে ৩৬ বিলাসবহুল লঞ্চ চলবে ঢাকা-বরিশাল রুটে
   ইতালিতে জাতীয় শোক দিবস পালিত
   বুদ্ধিজীবী গোরস্থানে আজ শায়িত হবেন গোলাম সারওয়ার
   সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে কলেজ ছাত্রী লুমা গ্রেফতার
   কয়লা কেলেঙ্কারি : সাত কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ
   ঈদে বাড়ি ফেরা : আজ থেকে বাস, কাল শুরু ট্রেনের
   ফেরি মাত্র দুটি, অপেক্ষায় সাড়ে ৩শ যান
   ঈদযাত্রা শুরুর আগেই ২০ কিলোমিটার যানজট
   সৌদি আরবে আরও পাঁচ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
   বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
   ১৫ আগস্টের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
   বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন প্রধান বিচারপতি
   আজ জাতীয় শোক দিবস
   ঢাকার ঝুঁকিপূর্ণ ভবনের তালিকা করে হাইকোর্টে দাখিলের নির্দেশ


  পুরনো সংখ্যা