logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   অনলাইনে সার্টিফিকেট সত্যায়িত করবে পররাষ্ট্র মন্ত্রণালয়
পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেন বলেছেন, পররাষ্ট্র মন্ত্রণালয় অনলাইনে সার্টিফিকেট সত্যায়িতসহ অন্যান্য কনস্যুলার সেবা অতি অল্পসময়ে প্রদান করবে।



   ভবন নির্মাণে বিল্ডিং কোড যথাযথভাবে মানার আহ্বান প্রধানমন্ত্রীর
সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে সংঘটিত অগ্নি দুর্ঘটনার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবন বা স্থাপনা নির্মাণে যথাযথভাবে বিল্ডিং কোড মেনে চলার আহ্বান জানিয়েছেন।



   ডিএনসিসি মার্কেট ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করা হবে : হানিফ
২০১৭ সালের ৩ জানুয়ারি গুলশান-১ নম্বরে ডিএনসিসি মার্কেটে আগুন লেগেছিল। তার ঠিক দুই বছর ৩ মাস পর আজ (৩০ মার্চ, শনিবার) একই মার্কেটে আবারও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।



   মার্কেট-শপিং সেন্টারে অগ্নিনির্বাপণ সরঞ্জাম না থাকলে ব্যবস্থা
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, রাজধানীতে যেসব মার্কেট, ব্যবসা প্রতিষ্ঠান ও শপিং সেন্টার আছে সেগুলোতে যথাযথ অগ্নিনির্বাপণ ব্যবস্থা আছে কি-না সেটা খতিয়ে দেখা হবে। 



   আরও শক্তিশালী হলো বাংলাদেশি পাসপোর্ট
শক্তিশালী পাসপোর্টের আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে ৩ ধাপ এগিয়েছে বাংলাদেশ। বিশ্বের ১৯৯টি দেশের মধ্যে বাংলাদেশি পাসপোর্টের অবস্থান এখন ৯৭তম। বৃহস্পতিবার তালিকাটি প্রকাশ করে হ্যানলি অ্যান্ড পার্টনার্স। সংস্থাটি জানিয়েছে, বাংলাদেশি পাসপোর্ট দিয়ে বিনা ভিসায় ভ্রমণ করা যাবে ৪১টি দেশ। খবর সিঙ্গাপুর ভিত্তিক সংবাদ সংস্থা স্টেইটটাইসের।



   গুলশান ডিএনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে
রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে। শনিবার (৩০ মার্চ) ভোর ৫টা ৪৮ মিনিটে মার্কেটের কাঁচাবাজারের পূর্ব পাশে লাগা আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর সকাল ৮টা ৩৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।



   উপজেলা নির্বাচন : চতুর্থ ধাপের ভোট রবিবার
চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোট রবিবার অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। ভোটের সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। আর পঞ্চম ও শেষ ধাপের ভোট অনুষ্ঠিত হবে ঈদুল ফিতরের পর।



   গুলশানের কাঁচাবাজারে আগুন
বনানীর আগুনের উত্তাপ না কমতেই এবার রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের পাশে কাঁচাবাজারে আগুন লেগেছে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে আগুন লাগে। 



   লোভের আগুনে পুড়ে আর প্রাণহানি নয় : তথ্যমন্ত্রী
তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ দেশের ভবন মালিকদের জন্য সতর্কতা বার্তা দিয়ে বলেছেন, ‘মানুষের লোভের আগুনে পুড়ে আর যেন নিরীহ প্রাণের মৃত্যু না ঘটে’।



   আজ থেকে শুরু হচ্ছে ‘নৌ নিরাপত্তা সপ্তাহ-২০১৯’
‘দূষণ, দখল মুক্ত করি, নৌ যাত্রা নিরাপদ করি, বিশ্বমানের নৌ ব্যবস্থার স্বপ্নকে সফল করি এই মূল প্রতিপাদ্য নিয়ে আজ থেকে দেশব্যাপী শুরু হচ্ছে ‘নৌ নিরাপত্তা সপ্তাহ-২০১৯।  ৫ এপ্রিল পর্যন্ত সাতদিন নৌ নিরাপত্তা সপ্তাহ পালিত হবে। 



   নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সে দিকে লক্ষ্য রাখতে র‌্যাবের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, অন্যায়ে লিপ্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে, কিন্তু কোন নিরাপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয়।



   প্রধানমন্ত্রী বনানী অগ্নিকান্ডের উদ্ধার অভিযান তদারকি করছেন : ড. হাছান
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের এফআর টাওয়ারের অগ্নিকান্ডের উদ্ধার তৎপরতা তদারকি করছেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।



   উদ্ধারের গল্পটি শোনালেন সেই নায়ক
রাজধানীর বনানীর এফআর টাওয়ারে আগুন লেগে হতাহতের ঘটনায় শোকে মুহ্যমান সারাদেশ। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের প্রচণ্ড চেষ্টা থাকলেও শেষ পর্যন্ত সবাইকে জীবিত উদ্ধার করা যায়নি।



   বনানীতে অগ্নিকাণ্ড : ২৪ জনের লাশ হস্তান্তর
রাজধানীর বনানীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত হয়েছেন। তার মধ্যে ২৪ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন গুলশান জোনের ডিসি মোস্তাক আহমেদ।



   লাশ ঘরে বেজে উঠল নিহতের ফোন
এফআর টাওয়ারে ভয়াবহ আগুনে দগ্ধ লোকজনের লাশগুলো স্তরে স্তরে সাজিয়ে রাখা হয় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে। 



   অগ্নিকাণ্ডে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে : গণপূর্তমন্ত্রী
বনানীর এফ আর টাওয়ার অগ্নিকাণ্ডের ঘটনা কোনো দুর্ঘটনা নয় বরং গাফিলতির মাধ্যমে হওয়া একটি হত্যাকাণ্ড। এর জন্য যারা দায়ী, তারা যত শক্তিশালী আর প্রভাবশালী হোক না কেন, আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।



   এফআর টাওয়ারসহ আশেপাশের ভবনের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
রাজধানীর বনানীর বহুতল ভবন এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ওই ভবনসহ আশপাশের বেশ কয়েকটি ভবনের গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।





   ঢাকায় ক্রাইস্টচার্চের সন্ত্রাসী হামলায় দুই নিহতদের মরদেহ
নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে গত ১৫ মার্চ সন্ত্রাসী হামলায় যে ৫ জন বাংলাদেশি নিহত হয়েছেন তাদের মধ্যে ২ জনের মরদেহ মঙ্গলবার (২৬মার্চ) রাতে ঢাকায় পৌঁছেছে।



   জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে ৪৯তম স্বাধীনতা এবং জাতীয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। রাষ্ট্রপতি আব্দুল হামিদ প্রথমে স্মৃতিসৌধের বেদীতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন এবং এর পরপরই প্রধানমন্ত্রী শ্রদ্ধা জানান।





   আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতা অর্জনের লক্ষ্যে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ গ্রহণের মাধ্যমে গর্বিত জাতি আজ ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করছে।





   স্বাধীনতা পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী
স্বাধীনতা পুরস্কার-২০১৯ বিজয়ীদের হাতে পদক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত পদক প্রদান অনুষ্ঠানের মাধ্যমে দেশের সর্বোচ্চ নাগরিক সম্মাননা পেলেন ১২ জন বিশিষ্ট ব্যক্তি ও একটি প্রতিষ্ঠান।



   আজ স্বাধীনতা পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১২ জন বিশিষ্ট ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানকে তাদের স্ব-স্ব ক্ষেত্রে গৌরবময় ও অসামান্য অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আজ স্বাধীনতা পুরস্কার-২০১৯ প্রদান করবেন।



   কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস
স্বাধীনতা অর্জনের লক্ষ্যে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ গ্রহণের মধ্যদিয়ে গর্বিত জাতি আগামীকাল ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করবে।



   ২৮ মার্চ থেকে উদীচীর গণসঙ্গীত
আগামী ২৮-৩০ মার্চ অনুষ্ঠিত হবে উদীচীর জাতীয় সম্মেলন এবং সত্যেন সেন গণসঙ্গীত উৎসব ও জাতীয় গণসঙ্গীত প্রতিযোগিতা। ‘সময়ের ভ্রান্তিতে টলো না, লড়াইটা কখনোই ভুলো না’ এই স্লোগান নিয়ে এবারের আয়োজন।



   আজ ভয়াল ২৫ মার্চ
আজ ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস। দিনটির স্মরণে জাতীয় পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে আজ রাত ৯টা থেকে ৯ টা ১ মিনিট পর্যন্ত ১ মিনিটের জন্য জরুরি স্থাপনা ও চলমান যানবাহন ব্যতীত সারাদেশে প্রতিকী ব্ল্যাকআউট কর্মসূচি বাস্তবায়ন করা হবে।



   শীর্ষ আলেমদের দেহরক্ষী চান হেফাজত আমির
পাকিস্তানে মুফতি মুহাম্মদ তাকি উসমানির ওপর হামলার ঘটনায় বাংলাদেশের শীর্ষস্থানীয় আলেমদের ওপর হামলার আশঙ্কা জানিয়ে সরকারের কাছে তাদের জন্য দেহরক্ষী চেয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।



   ওবায়দুল কাদের শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন। তার এন্ডো ট্রাকিয়াল টিউব খুলে ফেলা হয়েছে এবং আস্তে আস্তে ঘুমের ওষুধ কমিয়ে আনা হচ্ছে।



   কাল ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস
আগামীকাল ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস। দিনটির স্মরণে জাতীয় পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে আগামীকাল রাত ৯টা থেকে ৯ টা ১ মিনিট পর্যন্ত ১ মিনিটের জন্য জরুরি স্থাপনা ও চলমান যানবাহন ব্যতীত সারাদেশে প্রতিকী ব্ল্যাকআউট কর্মসূচি বাস্তবায়ন করা হবে।



   তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় ভোট শুরু
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টায় ২৫ জেলার ১১৭ উপজেলায় ভোট শুরু হয়। ভোটগ্রহণ বিকেল ৪টা পর্যন্ত টানা চলবে।



   প্রাথমিক শিক্ষা ব্যবস্থা আলোকিত হলে দেশ আলোকিত হবে
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, প্রাথমিক শিক্ষা ব্যবস্থা আলোকিত হলে দেশ আলোকিত হবে। ২৩ মার্চ ২০১৯ শনিবার রাজধানীর মনিপুরী পাড়ায় নিজ বাসভবনে প্রাথমিক শিক্ষা পরিবার, তেজগাঁও এর আয়োজনে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়নের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন।



   আজ অনন্যা সম্মাননা পাচ্ছেন ১০ নারী
প্রতিবছরের মতো এবারও বর্ষব্যাপী আলোচিত-আলোকিত ১০ কৃতী নারীকে অনন্যা সম্মাননা দেয়া হবে আজ শনিবার।



   বিশ্ব আবহাওয়া দিবস আজ, নানা কর্মসূচি গ্রহণ
বিশ্ব আবহাওয়া দিবস আজ। প্রতিবছর বাংলাদেশসহ বিশ্ব আবহাওয়া সংস্থার ১৯৩টি সদস্য দেশ ও স্বায়ত্তশাসিত অঞ্চলসমূহ ২৩ মার্চ বিশ্ব আবহাওয়া দিবস পালন করে আসছে। বিশ্ব আবহাওয়া সংস্থা প্রতিবছর দিবসটি পালনের জন্য বাস্তব ও সময়োপযোগী একটি প্রতিপাদ্য বিষয় নির্বাচন করে থাকে।



   তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন রবিবার

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের প্রচারণা শেষ হয়েছে। শুক্রবার মধ্যরাতে প্রচারণা শেষ হয়। আগামীকাল রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১৭ উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে। সুষ্ঠুভাবে ভোটগ্রহণের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এ বিষয়ে জানতে চাইলে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, কোনো ধরনের অনিয়ম হলে ভোট বন্ধ করে দেয়া হবে।






   শাহজালালে ময়লার ঝুড়িতে মিলল ৪৮ স্বর্ণবার

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে প্রায় আট কোটি টাকা মূল্যের ৪৮টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে।






   চীন থেকে আরো ৬টি জাহাজ সংগ্রহ করা হবে
চায়না ন্যাশনাল মেশিনারী ইমপোর্ট এন্ড এক্সপোর্ট কর্পোরেশন (সিএমসি) থেকে বাংলাদেশ শিপিং কর্পোরেশনের (বিএসসি) জন্য ছয়টি জাহাজ সংগ্রহ করা হয়েছে  এবং আরো ছয়টি জাহাজ সংগ্রহ করা হবে।



   আজ বিশ্ব আবহাওয়া দিবস
আজ ২৩ মার্চ বিশ্ব আবহাওয়া দিবস। প্রতিবছর বাংলাদেশসহ বিশ্ব আবহাওয়া সংস্থার ১৯৩টি সদস্য দেশ ও স্বায়ত্তশাসিত অঞ্চলসমূহ ২৩ মার্চ বিশ্ব আবহাওয়া দিবস পালন করে আসছে।



   ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভাল আছেন। সফল বাইপাস সার্জারি শেষে তিনি এখন আইসিইউতে রয়েছেন।



   পদ্মা সেতুতে বসানো হলো নবম স্প্যান, দৃশ্যমান ১৩৫০ মিটার
ধীরে ধীরে এগিয়ে চলেছে স্বপ্নের ও গৌরবের পদ্মা সেতু। দেশের এই মেগা প্রকল্প পদ্মা সেতুর দৈর্ঘ্য ৬.১৫ কিলোমিটার। সেতুতে মোট স্প্যান বসবে ৪২টি। তার মধ্যে নবম স্প্যান বসানোর ফলে পদ্মা সেতু দৃশ্যমান হলো ১৩৫০ মিটার বা ১.৩৫ কিলোমিটার।



   আজ বিশ্ব পানি দিবস
আজ ২২ মার্চ বিশ্ব জুড়ে পালিত হচ্ছে পানি দিবস। বিশ্বব্যাপী পানির অপরিহার্যতা বিবেচনা করে জাতিসংঘ ঘোষিত এ বছরের বিশ্ব পানি দিবসের প্রতিপাদ্য হচ্ছে ‘লিভিং নো ওয়ান বিহাইন্ড’। অর্থাৎ কেউ পিছিয়ে থাকবে না এবং পানিসম্পদের সুষ্ঠু ব্যবহারের মাধ্যমে নিরাপদ ও নিরবচ্ছিন্ন পানি সরবরাহ নিশ্চিত করা।



   বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দিতে হাইকোর্টের নির্দেশ
বাসচাপায় নিহত বিশ্ববিদ্যালয় ছাত্র আবরার আহমেদ চৌধুরীর পরিবারকে ‘জরুরি খরচ’ বাবদ ১০ লাখ টাকা দিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল
   বরগুনার রিফাত হত্যার চার্জশিট দাখিল হতে পারে আজ
   দেশে ফিরেছেন ১৯ হাজার ৮৪০ হাজি
   দেশে ফিরেছেন ধর্ম প্রতিমন্ত্রীসহ ভিআইপি হাজিরা
   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হবে আজ?
   একুশে আগস্ট ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী পালিত
   গ্রাম ও শহরের ব্যবধান কমাতে বাস্তবসম্মত কর্মসূচি গ্রহণে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রতি শিল্পমন্ত্রীর আহ্বান
   আজ ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
   অতিশীঘ্র ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে
   দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি
   ড্রিমলাইনার গাঙচিলের উদ্বোধন বৃহস্পতিবার
   বাধা কাটলো নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে
   মোংলাবন্দর কর্তৃপক্ষ আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদিত
   সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পর্যায়ক্রমে মিড ডে মিল চালুর জন্য নীতিমালার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা
   ভারতের পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকা আসছেন
   ৭ সপ্তাহ পর বৈঠকে মন্ত্রিসভা
   কলকাতায় সড়ক দুর্ঘটনায় দু’জন বাংলাদেশী নিহত
   ডেঙ্গুর বিস্তার রোধকল্পে স্কাউটদের কাজে লাগাতে হবে : এলজিআরডি মন্ত্রী
   বৈষম্য দূরীকরণে সরকার কাজ করছে : পরিবেশ মন্ত্রী
   চিকিৎসা বিজ্ঞানের উন্নয়নে সরকার সবকিছু করবে : প্রধানমন্ত্রী
   রোহিঙ্গা প্রত্যাবাসন ঘিরে চলছে প্রস্তুতি!
   চিকিৎসা বিজ্ঞানের উন্নয়নে সরকার সবকিছু করবে : প্রধানমন্ত্রী
   মিরপুরে অগ্নিকাণ্ড: তিন সদস্যের তদন্ত কমিটি গঠন
   ‘স্টপ ডেঙ্গু’ নামে বিশেষায়িত অ্যাপের উদ্বোধন
   প্রথম ফিরতি হজ ফ্লাইট ঢাকায়
   কথা সাহিত্যিক রিজিয়া রহমান আর নেই
   সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত
   রিয়াদে জাতীয় শোক দিবস পালিত
   মহিলা আ.লীগের শোক দিবসের দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী
   অবশেষে ৩৫৪০ রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার


  পুরনো সংখ্যা