logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   ডাক্তারদের ২ বছর ইন্টার্নশিপ, ১ বছর থাকতে হবে গ্রামে: প্রধানমন্ত্রী
দেশের বেসরকারি মেডিকেল কলেজগুলোর দিকে নজর দেওয়ার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকালে সচিবালয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় পরিদর্শনকালে তিনি এ তাগিদ দেন।



   প্রতিবন্ধী জনগোষ্ঠীকে কেন্দ্রীয় তথ্য ভাণ্ডারের আওতায় আনা হবে
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশের প্রতিবন্ধী জনগোষ্ঠীকে কেন্দ্রীয় তথ্য ভাণ্ডারের (সেন্ট্রাল ডাটা বেজ) আওতায় আনা হবে।



   শপথ নেবেন গণফোরামের দুই প্রার্থী
একাদশ জাতীয় সংসদে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়া গণফোরাম সমর্থিত ঐক্যফ্রন্টের দুই প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর (মৌলভীবাজার-২) ও মোকাব্বির খান (সিলেট-২) শপথ নেবেন। ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।



   জনগণের চাহিদা অনুযায়ী নতুন মেডিকেল কলেজের অনুমোদন দেয়া হবে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি নাগরিকের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, জনগণের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী দেশের বিভিন্ন অঞ্চলে মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠার অনুমোদন দেয়া হবে।



   গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. ইউনুস আলী সরকার নির্বাচিত
একাদশ জাতীয় সংসদের গাইবান্ধা-৩ আসনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. ইউনুস আলী সরকার নৌকা প্রতীকে এক লাখ ২১ হাজার ১৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
আজ সন্ধ্যায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আব্দুল মতিন এই ফলাফল ঘোষণা করেন।





   হাইস্পিড ট্রেনে ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়া যাবে ৫৭ মিনিটে: রেলমন্ত্রী
ঢাকা-চট্টগ্রাম রুটে হাইস্পিড ট্রেন প্রকল্পটি চালু হলে নন স্টপে ৫৭ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়া যাবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, ঢাকা-চট্টগ্রামে আলাদা একটা রেললাইন তৈরি করার পরিকল্পনা আছে। সেটি ঢাকা থেকে নারায়ণগঞ্জ, কুমিল্লা, ফেনী হয়ে চট্টগ্রামে আসবে।





   ১ ও ২ ফেব্রুয়ারি কক্সবাজারে ঘুড়ি উৎসব
কক্সবাজারে আগামী ১ ও ২ ফেব্রুয়ারি জাতীয় ঘুড়ি উৎসবের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ঘুড়ি ফেডারেশন।





   মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মতপার্থক্য ভুলে গিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় ঐক্য গড়ে তুলে দেশকে দুর্নীতিমুক্ত করার তাঁর দৃঢ় অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন।




   আজ আন্তর্জাতিক কাস্টমস দিবস
আজ আন্তর্জাতিক কাস্টমস দিবস। বাংলাদেশেও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে। ‘SMART borders for seamless Trade, Travel and Transport’ স্লোগানকে সামনে রেখে উদযাপিত হচ্ছে একাদশতম আন্তর্জাতিক কাস্টমস দিবস।



   মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা
কুড়িগ্রামের উলিপুর ও চিলমারীতে হারিয়ে যাওয়া মা-বাবার খোঁজে হন্যে হয়ে পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন সুইজারল্যান্ড প্রবাসী খোদেজা রওফি। স্বামী ও প্রবাসী বন্ধুদের সহযোগিতা নিয়ে এক সপ্তাহ ধরে অনুসন্ধান করেও বাবা-মায়ের কোনো খোঁজ না পেয়ে হতাশ তিনি। তারপরও মনের আশা হয়তো হারানো বাবা-মাকে ফিরে পাবেন রওফি। সুত্রঃ যায়যায়দিন।





   নরেন্দ্র মোদিকে শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেশটির প্রজাতন্ত্র দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের প্রজাতন্ত্র দিবস ২৬ জানুয়ারি।





   প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন
আজ শুক্রবার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,  শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন।





   প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় এশীয় প্রশান্ত মহাসাগরীয় দেশগুলোর সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাকৃতিক দুর্যোগের বিরুদ্ধে লড়াইয়ে এশীয়- প্যাসিফিক অঞ্চলের দেশগুলোর মধ্যে বিশেষ করে প্রতিবেশীদের মধ্যে সহযোগিতার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, বড় আকারের বিপর্যয়ের হাত থেকে রক্ষা পাবার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ।




   গণঅভ্যুত্থান দিবস আজ
আজ ২৪ জানুয়ারি, ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস। পাকিস্তানি সামরিক শাসন উত্খাতের লক্ষ্যে ১৯৬৯ সালের এই দিনে সংগ্রামী জনতা শাসকগোষ্ঠীর দমন-পীড়ন ও সান্ধ্য আইন উপেক্ষা করে মিছিল বের করে।



   স্বাস্থ্য অধিদফতরের ২৩ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দুদকের চিঠি
দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করার অভিযোগে স্বাস্থ্য অধিদফতরের অভিযুক্ত ২৩ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।



   বিবাদ মিটেছে, ফেব্রুয়ারিতে একসঙ্গে বিশ্ব ইজতেমা: স্বরাষ্ট্রমন্ত্রী
তাবলিগ জামাতের দুই পক্ষের বিবাদ মিটে গেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আগামী ফেব্রুয়ারি মাসের যে কোনো সময় গাজীপুরের টঙ্গীতে তুরাগ নদীর তীরে একসঙ্গে বিশ্ব ইজতেমা করতে সম্মত হয়েছে উভয়পক্ষ।



   রোগী ও স্বজনের মানসিক অবস্থাকে মানবিকতার সাথে অনুভবের আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর
হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও তার স্বজনের মানসিক অবস্থাকে মানবিকতার সাথে অনুভব করার জন্য চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।



   বিশ্বের শীর্ষ একশ’ চিন্তাবিদের মধ্যে স্থান পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ম্যাগাজিন দ্য ফরেন পলিসির বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় স্থান পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার গত ১০ বছরের বিশ্বের নানান ঘটনা পর্যালোচনা করে এ তালিকা প্রকাশ করা হয়েছে।



   পদ্মা সেতুতে বসলো আরও একটি স্প্যান
বুধবার ১০টায় জাজিরা প্রান্তে ৩৬ ও ৩৭ নম্বর খুঁটির ওপর ধূসর রঙের F-6 নামের আরো একটি স্প্যান বসানো হয়েছে। এই নিয়ে জাজিরা অংশে সেতুটি দৃশ্যমান হলো ৯০০ মিটার। আর মাওয়া প্রান্তে আগেই দৃশ্যমান রয়েছে ১৫০ মিটার।



   আজ থেকে তিন দিনব্যাপী সবজি মেলা শুরু
নিরাপদ সবজি করব চাষ পুষ্টি মিলবে ১২ মাস’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে সবজি মেলা-২০১৯।



   জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান পরিবেশ মন্ত্রীর
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা করে উন্নত দেশ গড়ার প্রত্যয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। 



   কাল থেকে তিন দিনব্যাপী সবজি মেলা শুরু
‘নিরাপদ সবজি করব চাষ পুষ্টি মিলবে ১২ মাস’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে সবজি মেলা-২০১৯।





   আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বিশিষ্ট গীতিকার, সুরকার, সংগীত পরিচালক, মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



   নিজের তৈরি ভাস্কর্য প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান কাঠমিস্ত্রি
মোহম্মাদ নাসির। পেশায় কাঠমিস্ত্রি। পুরান ঢাকার সূত্রাপুরের ফরাশগঞ্জ এলাকার উল্টিনগঞ্জ লেনে ভাড়া বাসায় থাকেন। পরিবারের সদস্য বলতে স্ত্রী ও এক মেয়ে।



   চলতি সপ্তাহে বেসরকারি শিক্ষক নিয়োগের ফল
সারাদেশে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৪০ হাজার শিক্ষক নিয়োগের ফল চলতি সপ্তাহে প্রকাশ করা হবে। ইতোমধ্যে ফলাফলের খসড়া তৈরি করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।



   আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালনে মন্ত্রিসভার সদস্যদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণ বিপুলভোটে আওয়ামী লীগকে পুনঃনির্বাচিত করায় তাদের আশা-আকাঙ্খা পূরনের জন্য নতুন মন্ত্রিসভাকে আন্তরিকতা ও সততার সাথে কাজ করার নির্দেশ দিয়েছেন।




   নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক শুরু
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আজ সকাল ১০টায় তাঁর তেজগাঁওস্থ কার্যালয়ে নবগঠিত মন্ত্রিসভার প্রথম বৈঠক শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। বৈঠকের শুরুতেই প্রধানমন্ত্রী তাঁর মন্ত্রিসভার সদস্যদের ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলার মাধ্যমে সরকারের লক্ষ্য পূরণে সর্বোচ্চ সততা এবং আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।





   নতুন মন্ত্রীদের সততার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর
নতুন মন্ত্রিসভার সদস্যদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদের মন্ত্রিসভার প্রথম বৈঠকে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।





   হোটেল-রেস্তোরাঁর মান নির্ধারণে চালু হলো গ্রেডিং
রাজধানীর ২০০টি হোটেল-রেস্তোরাঁর গুনগতমান যাচাই করে দেশে প্রথমবারের মতো হোটেল-রেস্তোরাঁগুলোর মান নির্ধারণের কাজ শুরু করেছে সরকার। খাদ্য মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এই গ্রেড নির্ধারণের কাজটি করছে। প্রথম পর্যায়ে রাজধানীর ৫৭টি হোটেল-রেস্তোরাঁকে গ্রেডিং পদ্ধতির আওতায় আনা হয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে এ-প্লাস পেয়েছে ১৮টি এবং এ-গ্রেড পেয়েছে ৩৯টি।





   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ ডিসেম্বরের নির্বাচনে ভোটের মাধ্যমে জনগণের প্রদত্ত আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত করে সংগঠনের নেতা-কর্মীদের ধৈর্য এবং সংযমের সঙ্গে চলার আহবান জানিয়েছেন। গতকাল সন্ধ্যায় গণভবনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।





   অতীতের সরকারগুলোর মদদে দেশ জঙ্গিবাদের কবলে পড়েছিল : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতি মরণ ব্যাধির মতো সমাজে ছেয়ে আছে। এর গোড়াপত্তন করেছে ৭৫ এর পরের সরকার। অতীতের সরকারগুলোর মদদেই দেশ জঙ্গিবাদের কবলে পড়েছিল।



   আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী
নতুন মেয়াদে ক্ষমতা গ্রহণের পর প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কাজের তদারকিতে সশস্ত্র বাহিনী বিভাগ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের পর আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



   আমরা সকলের তরে, সকলের জন্যই কাজ করবো: শেখ হাসিনা
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে বিজয় শুধু আওয়ামী লীগের নয়, এই বিজয় স্বাধীনতার পক্ষের শক্তির, আপামর জনগণের। আওয়ামী লীগ জয় পেয়েছে এটা সত্য।



   আজ শহীদ আসাদ দিবস
শহীদ আসাদ দিবস । ১৯৬৯ সালের ২০ জানুয়ারি পাকিস্তানী স্বৈরশাসক আইয়ুব খান সরকারের বিরুদ্ধে এ দেশের ছাত্রসমাজের ১১ দফা কর্মসূচির মিছিলে নেতৃত্ব দিতে গিয়ে পুলিশের গুলিতে জীবন দেন ছাত্রনেতা আসাদুজ্জামান।



   রাজধানী ঢাকার সব পথেই ছিল উৎসবের আমেজ
জয়বাংলা শ্লোগান আর ঢাক-ঢোলের বাদ্যে শুধু সোহরাওয়ার্দী উদ্যানে নয়, রাজধানী ঢাকার সব পথেই ছিল উৎসবের আমেজ। 



   হলি আর্টিজান হামলা মামলার চার্জশিটভূক্ত আসামি গ্রেফতার
হলি আর্টিজান জঙ্গি হামলার অর্থ, অস্ত্র ও বিস্ফোরক সরবরাহকারী এবং ওই হামলা মামলার চার্জশিট ভূক্ত আসামি মো. মামুনুর রশিদ ওরফে রিপন ওরফে রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‌্যাব। 



   ছেলে সন্তানের মা হলেন টিউলিপ সিদ্দিক
এবার ছেলে সন্তানের মা হলেন ব্রিটিশ পার্লামেন্ট সদস্য, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক।



   সরকার কাজ করবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের প্রদত্ত আস্থা ও বিশ্বাসের মুল্য দিয়ে তাঁর সরকার দলমত নির্বিশেষে সকলের উন্নয়নেই কাজ করে যাবে।



   ছয়-দফা আন্দোলনের মাধ্যমে বাঙালি জাতির স্বাধীনতা আন্দোলন নতুন মাত্রা পায় : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বৈমষ্য ও নিপীড়নের বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘোষিত ছয়-দফা আন্দোলনের মাধ্যমে বাঙালি জাতির স্বাধীনতা আন্দোলন নতুন মাত্রা পায়। সূত্রঃ বাসস।





   আজ ঢাকায় আসছেন জাতিসংঘের বিশেষ দূত
আজ ১৯ জানুয়ারি ২০১৯ শনিবার জাতিসংঘের মানবাধিকার বিষয়কসংস্থার বিশেষ দূত ইয়াং হি লি রোহিঙ্গা পরিস্থিতি দেখতে ছয় দিনের সফরে ঢাকায় আসছেন । তিনি থাইল্যান্ড থেকে বাংলাদেশ সফরে আসবেন। থাইল্যান্ডেও রোহিঙ্গা পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন জাতিসংঘের বিশেষ দূত।






  এই বিভাগ থেকে আরও সংবাদ

   বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
   শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক
   ৩১০ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর’র
   আবরার হত্যা মামলায় আদালতে জবানবন্দি দিলেন নাজমুস সাদাত
   আজ পবিত্র আখেরি চাহার শোম্বা
   সড়কে আনফিট গাড়ি চলাচল ও এর অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন : প্রধানমন্ত্রী
   পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান
   সমাপ্ত হলো অসংক্রামক রোগ নিয়ে সায়েন্টিফিক কংগ্রেস
   নিয়মের বাহিরে গাড়ির আকার বাড়ালে ব্যবস্থা: প্রধানমন্ত্রী
   জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯
   ‘১ মিনিটেই নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করলেন জয়
   নদী তীরে হাউজিং এর জায়গা/ফ্ল্যাট ক্রয়ে সতর্কীকরণ
   নতুন ৭ থানা ও বিশ্বনাথ পৌরসভার অনুমোদন
   টোকিও পৌঁছেছেন রাষ্ট্রপতি
   সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর
   ভোলায় থমথমে পরিস্থিতি, মুসলিম ঐক্যের সমাবেশ স্থগিত
   কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে
   বিভিন্ন পদে ১০৮ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ বেতার
   বোরহানউদ্দিনে সংঘাতে জড়িতদের ছাড় দেয়া হবে না: ডিআইজি
   বঙ্গবন্ধু-শেখ হাসিনার ওপর রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর
   চট্টগ্রামে শেখ হাসিনার নামে সড়কের নামকরণ
   দুদকের মামলায় শাস্তির হার প্রায় ৭০ ভাগ- দুদক চেয়ারম্যান
   রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের উদ্যোগও স্তিমিত
   বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর’ দান উৎসব আজ
   শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই : প্রধানমন্ত্রী
   স্বাবলম্বী হয়ে বিয়ে করতে সময় লেগেছে ৬৯ বছর
   শেখ রাসেলের জন্মদিন আজ
   সম্রাটের মামলা র‌্যাবে হস্তান্তর
   হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
   বাংলাদেশে জাতীয় সংসদ সচিবালয় ১৮টি পদে ৭৬ জন নিয়োগ দিবে


  পুরনো সংখ্যা