logo
   প্রচ্ছদ  -   পুলিশ

প্রেস বিজ্ঞপ্তি:
Posted on Apr 09, 2024 10:07:05 AM.

প্রেস বিজ্ঞপ্তি:

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম মহানগরীর ডিসি হিল সংলগ্ন নজরুল স্কয়ার এবং সি.আর.বি শীরিষ তলায় আগামী ১৪/০৪/২০২৪ খ্রি. তারিখ রোজ রবিবার বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 

এ ছাড়াও নগরীর চারুকলা ইনস্টিটিউট হতে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন রুট প্রদক্ষীণ করবে। নববর্ষের অনুষ্ঠানাদি সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্নের লক্ষ্যে নিম্নলিখিত স্থানগুলোতে সকাল ০৬.০০ ঘটিকা হতে সন্ধ্যা ১৮.০০ ঘটিকা পর্যন্ত প্রয়োজন সাপেক্ষে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
May be an image of map and text that says "পহেলা বৈশাখ উপলক্ষে ডিসি হিল মোড় ও আশপাশ এলাকার রোড ডাইভারশনের মানচিত্র : নজরুল কয়ার ピ অনুষ্ানহল ভিলি ভাইভারশন পয়েন্ট লাত লেইন মোত (নুর আহামেদ সতুকের মাধা), চেরগী পাহাতব, এনাযেত বজার মোড়, বোসব্রাদার্স (পুলিশ প্রাজা) জतদ የ পাজন I স্ুশেজ ο চেরগা লাহে লেইন ভিসি आठ রেত মোমিন বোহ বিহ্ার কনজনাুল) যোক জিপি বাজার এনয়েত 燈 মদ্দিয়ারে CTB আহামন মারতু আোহা カか% বেসতবাসী বেস जनर्न বাাণিরার হিমনুদু " কেমি কেনিলেরর রোল রইিবেলর कান"
 
ডিসি হিল কেন্দ্রিক:
নগরীর লাভ লেইন (নুর আহম্মদ সড়কের মাথা), চেরাগী পাহাড়, এনায়েত বাজার মোড় ও বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা) মোড়ে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে ডিসি হিল অভিমুখে সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। 
সিআরবি শীরিষ তলা কেন্দ্রিক:
নগরীর সিআরবি সাত রাস্তা ও কাঠের বাংলো মোড়ে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে সিআরবি শীরিষতলা অভিমুখে সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
মঙ্গল শোভাযাত্রা:
নগরীর চারুকলা ইনস্টিটিউট হতে সকাল ০৯.০০ ঘটিকায় মঙ্গল শোভাযাত্রা বের হয়ে নগরীর চট্টেশ্বরী মোড়-আলমাস মোড়-কাজির দেউড়ি মোড়-এস এস খালেদ রোড- প্রেস ক্লাব ইউটার্ন- সার্সন রোড হয়ে পুনরায় চারুকলা ইনস্টিটিউটে প্রত্যাবর্তন করবে। উক্ত শোভাযাত্রা চলাকালে নগরীর চট্টেশ্বরী মোড়, আলমাস মোড়, কাজিরদেউরী মোড়, জামালখান খাস্তগীর স্কুল মোড় ও সিজিএস স্কুল মোড়ে রোড ব্লক স্থাপনের মাধ্যমে প্রয়োজন সাপেক্ষে ডাইভারশন প্রদান করা হবে।
নববর্ষ ১৪৩১ সুষ্ঠুভাবে উদযাপনের স্বার্থে উল্লিখিত নির্দেশনাসমূহ সকল প্রকার যানবহনের চালক ও যাত্রী সাধারণসহ সংশ্লিষ্ট  সকলকে মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। জরুরি প্রয়োজনে অনুষ্ঠান চলাকালীন এই এলাকার সড়কগুলো এড়িয়ে বিকল্প সড়ক ব্যবহারের জন্যে পরামর্শ দেওয়া হচ্ছে।  
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সম্মানিত নগরবাসীর সহযোগিতা কামনা করছে।



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   স্মৃতি হারাচ্ছেন মাথার খুলি ভেঙে যাওয়া সেই রাজ্জাক
   বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের আসন্ন চট্টগ্রাম সফর উপলক্ষ্যে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত
   বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত
   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২৪ উদযাপন
   গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ, আলোক প্রজ্বলন ও প্রতীকী ব্ল‍্যাক আউট পালন
   চট্টগ্রাম জেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা
   জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা
   উপ-পুলিশ কমিশনার (ট্র্যাফিক-পশ্চিম বিভাগ) এর কার্যালয় পরিদর্শন করেন মান্যবর সিএমপি কমিশনার মহোদয়
   ঈদে সাধারণ মানুষের গন্তব্যে পৌঁছানো নির্বিঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে: আইজিপি


  পুরনো সংখ্যা