logo



   প্রচ্ছদ  -   খেলার পাতা

   ইতিহাস গড়ে আয়ারল্যান্ডকে হারাল ভারত
আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচেই হেসে খেলে জিতল ভারত। প্রথম ম্যাচে ৭৬ রানে জয় পেয়েছিল ভারত। দ্বিতীয় ম্যাচে রীতিমত জয়ের ব্যবধানটা দ্বিগুণ করেছে ভারত। গড়েছে ইতিহাস, পেয়েছে আইরিশদের হোয়াইটওয়াশ করার স্বাদ।





   আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচে রেফারি আলিরেজা
আর্জেন্টিনা বনাম ফ্রান্সের মধ্যকার ম্যাচে প্রধান রেফারির দায়িত্ব পালন করবেন ইরানের রেফারি আলিরেজা ফাঘানি।





   একবার ভুল করলেই শেষ শিরোপার স্বপ্ন
রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলোর লড়াইয়ে আগামীকাল শনিবার মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স। এই ম্যাচ দিয়েই শুরু হবে নকআউট পর্বের লড়াই। বিশ্বকাপে টিকে থাকার লড়াই। একবার ভুল করলেই শেষ শিরোপার স্বপ্ন। ফিরতে হবে খালি হাতে।





   টিভিতে আজকের খেলা
খেলাধুলা আমাদের জীবনের বিনোদনের এক অন্যতম মাধ্যম। অনেকে মাঠে গিয়ে খেলে আবার অনেকে টিভিতে খেলা দেখে খেলার আনন্দউপভোগ করে থাকে।




   মেসি একাই হারিয়ে দিতে পারে ফ্রান্সকে!
আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির পায়ের জাদুর কথা অজানা নয় কারোই। মেসির দিনে অসহায় হয়ে যায় বিশ্বের যেকোন প্রতিপক্ষ। কিন্তু বিশ্বকাপের মতো আসরে ফ্রান্সের মতো ফেবারিট একটি দলকে একাই হারিয়ে দেবেন মেসি- মেসির ঘোরতর সমর্থকরাও হয়তো এতোটা আশা করেন না।



   রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিল যারা
রাশিয়া বিশ্বকাপের জমজমাট আসরের অর্ধেক পথ পাড়ি দেয়া হয়ে গেছে। ১৪ জুন লুঝনিকি স্টেডিয়ামে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ ফুটবল বিশ্বকাপের পর্দা উন্মোচন। রাশিয়ার ১১টি শহরের ১২টি ভেন্যুতে আয়োজন বিশ্বকাপের ২১তম আসরের।



   রাশিয়া কাপ ২০১৮: নক আউট পর্বে কে কার সাথে লড়ছে
জি গ্রুপের চার দলের লড়াই দিয়ে শেষ হল রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচ৷ শনিবার থেকে শুরু হচ্ছে প্রি-কোয়ার্টার পর্বের লড়াই৷ একনজরে দেখে নিন প্রি-কোয়ার্টারে কোন দল কার প্রতিপক্ষ হতে চলেছে৷



   ইংল্যান্ডকে হারিয়ে গ্রুপ সেরা বেলজিয়াম, সামনে জাপান
নকআউট পর্ব আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় দুই রিজার্ভ দলের লড়াই কতটা উত্তেজক হতে পারে বৃহস্পতিবারের কালিনিনগ্রাদ সেটাই দেখল। প্রথম একাদশে বেলজিয়ামের ন’টি পরিবর্তন আর ইংল্যান্ডের আটটি। শেষ পর্যন্ত ইংল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে জি-গ্রুপের সেরা বেলজিয়াম। প্রি-কোয়ার্টার ফাইনালে তাদের সামনে জাপান।



   টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়াকে হারাল ইংলিশরা
অস্ট্রেলিয়ার বিপক্ষে এক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে ষোলকলা পূর্ণ করেছে ইংলিশরা। এর আগে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টিম পেইনের অজি শিবির। বুধবার এজবাস্টনে একমাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলতে নেমেছিল দু’দল। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল সফরকারী অস্ট্রেলিয়া।





   টিভির পর্দায় আজকের বিশ্বকাপ খেলবেন যারা

ফুটবল রাশিয়া বিশ্বকাপ ২০১৮

জাপান বনাম পোল্যান্ড
রাত ৮.০০ মিনিট
সরাসরি নাগরিক টেলিভিশন ও সনি ইএসপিএন






   হাসপাতালে মার্সেলো
মস্কোর স্পার্তাক স্টেডিয়ামে বুধবার রাতে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ১২টায় গ্রুপ ‘ই’র ম্যাচটি শুরু হয়।





   ড্র করেও নকআউট পর্বের লড়াইতে সুইজারল্যান্ড
গ্রুপের অপর ম্যাচে ব্রাজিলের কাছে সার্বিয়া হেরে যাওয়ায় কোস্টারিকার বিরুদ্ধে সুইজারল্যান্ডের শেষ লিগ ম্যাচ অর্থহীন হয়ে দাঁড়ায়৷ হারলেও শেষ ষোলোয় যাওয়া আটকাত না৷ তবু প্রি-কোয়ার্টারের আগে গুরুত্বপূর্ণ স্টেজ রিহার্সাল ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে ২-২ গোলে ড্র করে সুইসরা৷





   ২-০ গোলে সার্বিয়াকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল
রাশিয়া বিশ্বকাপের অন্যতম হট ফেবারিট ব্রাজিল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ সার্বিয়ার বিপক্ষে মাঠে নামে তারা। ম্যাচটি দুই দলের জন্যই ছিল গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচের উপর নির্ভর করেছিল অনেক সমীকরণ। কিন্তু সব হিসেব নিকেশ পেছনে ফেলে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নেইমাররা।





   আজ ব্রাজিলের সম্ভাব্য একাদশ
নকআউট পর্বে উঠতে আজ রাতে সার্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। ইতোমধ্যে খবর বেরিয়ে আজ কৌশলে কিছু পরির্বন আনবেন কোচ তিতে





   টিভিতে আজকের খেলা

রাশিয়া বিশ্বকাপ
দক্ষিণ কোরিয়া-জার্মানি

সরাসরি, রাত ৮টা, মাছরাঙা, নাগরিক টিভি
সনি ইএসপিএন, সনি টেন টু





   বেঁচে থাকলো কোটি কোটি মানুষের বিশ্বকাপ
ম্যাচের শেষ বাঁশি বেজেছে মিনিট দশেক আগেই। তখনো থামেনি সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামের গর্জন। মেসিরা মাঠে পরস্পরের সঙ্গে আলিঙ্গন করছেন। সবার চোখেই আনন্দঅশ্রু। 



   দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের মুখোমুখি আর্জেন্টিনা
কত হিসাব-নিকাশ, কত সম্ভাবনা, কত সমীকরণ! সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে মাঠে নামার আগে জটিল সমীকরণের ক্যালকুলেটর নিয়ে বসেছিল সবাই। অন্যদিকে সবার এক চোখ নিবদ্ধ ছিল রোস্তভ এরেনায়ও। 



   নাইজেরিয়াকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
হার্টবিট বেড়ে যাওয়ার মতো এক ম্যাচ। আর্জেন্টাইন সমর্থকদের আনন্দঅশ্রুতে ভাসালেন আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল। এক সময়ে যেটাই অসম্ভব মনে হচ্ছিল আর্জেন্টিনার কাছে সেটাই করে দেখালো আর্জেন্টিনা।



   মেসি-রোহোর গোলে শেষ ষোলোতে আর্জেন্টিনা
অধিনায়ক লিওনেল মেসি ও মার্কোস রোহোর গোলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আর্জেন্টিনা ২-১ গোলে নাইজেরিয়াকে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে জায়গা করে নিল আর্জেন্টিনা। এই জয়ে ৩ খেলায় ৪ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপে রানার্স-আপ হয়ে শেষ ষোলোতে উঠলো মেসির আর্জেন্টিনা।



   আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টাইগারদের প্রস্তুতি ম্যাচ
দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। গত ২৩ জুন রাতে ঢাকা থেকে দুবাই হয়ে নিউইয়র্ক গিয়েছেন ক্রিকেটাররা। নিউইয়র্কে একদিন অবস্থানের পর গতকাল অ্যান্টিগা গিয়েছেন সাকিব-তামিমরা।





   আজ আর্জেন্টিনার মুখোমুখি নাইজেরিয়া
গ্রুপ পর্বের শেষ খেলায় আজ নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। টুর্নামেন্টে টিকে থাকতে হলে এই ম্যাচে জেতার বিকল্প নেই মেসি বাহিনীর হাতে।





   রাশিয়া কাপে ভাইরাল ইরানি ফ্যানের আইডি কার্ড
বুধবারের কাজান এরিনা ছিল কানায় কানায় ভর্তি। তিল ধারণের জায়গাও ছিল না। সবুজের সাথেই ইরানিদের শ্বেত আভায় মায়াবী দেখাচ্ছিল কাজান শহরকেও। আর তার মাঝে মাঝেই গাঢ় লালে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছিল স্প্যানিশ আর্মাডারাও।





   ড্র করেও শেষ ষোলোয় পর্তুগাল
বিশ্বকাপের প্রথম ম্যাচেই স্পেনের বিরুদ্ধে হ্যাটট্রিক করে রাশিয়া বিশ্বকাপে পর্তুগালকে স্বপ্নের শুরু দেন রোনাল্ডো ৷ স্পেনের বিরুদ্ধে ড্র হলেও মরক্কোকে হারিয়ে নক-আউটের রাস্তা খোলা রাখে পর্তুগাল ৷ সোমবার গ্রুপের শেষ ম্যাচে ইরানের সঙ্গে ড্র (১-১) করে বিশ্বকাপের শেষ ষোলোয় জায়গা করে নেয় রোনাল্ডো অ্যান্ড কোং ৷ তবে পেনাল্টি মিস করে মেসিকে ছুঁয়ে ফেলেন সিআর সেভেন ৷





   টিভির পর্দায় আজকের খেলার সময়সূচী

ক্রিকেট:

ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা তৃতীয় টেস্ট, চতুর্থ দিন সরাসরি রাত ১২টা।

খেলাটি দেখা যাবে সনি ইএসপিএন ও সনি ইএসপিএন এইচডি চ্যানেলে।






   বিশ্বকাপ জিতেই অবসর নিতে চান মেসি
বিশ্বকাপ না জিততে পারলে জাতীয় দল থেকে অবসর নেবেন বলে বিশ্বকাপ শুরুর আগে জানিয়েছেন লিওনেল মেসি। বিশ্বকাপের মাঝে একেবারে ইউ টার্ন। বিশ্বকাপ না জেতা পর্যন্ত কোন ভাবে অবসর নিতে রাজি নন। স্পষ্ট জানিয়ে দিয়েছেন লিওনেল মেসি।





   বিশ্বকাপের সমীকরণ; হাতে আছে এক ম্যাচ
রোববার পর্যন্ত সব দলেরই দুটি করে খেলা হয়ে গেছে। পয়েন্ট টেবিলের উত্তেজনাটাও জমে উঠেছে এরই মধ্যে। রাশিয়া বিশ্বকাপে গ্রুপপর্বের ৪৮ ম্যাচের ৩২টি মাঠে গড়িয়েছে।  আট গ্রুপের অর্ধেকেই চ্যাম্পিয়ন-রানার্সআপের পাশাপাশি পরের পর্বের দল ঠিক হবে শেষ ম্যাচে এসে। তার আগে দেখে নেয়া যাক দলগুলো কি অবস্থায় থেকে গ্রুপপর্বের শেষ ম্যাচে নামবে-





   স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি পেল ইরানের মেয়েরা
দীর্ঘ ৩৯ বছর পর স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি পেয়েছে ইরানের মেয়েরা। পুরুষদের কোনো খেলা এতদিন স্টেডিয়ামে বসে উপভোগ করতে পারতেন না নারীরা। তবে গত বুধবার স্পেন বনাম ইরান ম্যাচে নারীদের স্টেডিয়ামে বসে খেলাটি দেখার অনুমতি দিয়েছে দেশটি।





   পোল্যান্ডকে ৩-০ গোলে হারালো কলম্বিয়া
রাশিয়া বিশ্বকাপে পোল্যান্ডের বিপক্ষে দারুণ জয়ে টিকে রইল কলম্বিয়া। তবে টানা দুই ম্যাচে হেরে আসর থেকে বিদায় নিল পোল্যান্ড। আগের ম্যাচে দুই দলই হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল। ফলে টুর্নামেন্টে টিকে থাকতে এ ম্যাচে তাদের জয়ের কোনো বিকল্প ছিল না। পোল্যান্ডকে ৩-০ গোলে হারিয়ে কলম্বিয়ার দ্বিতীয় পর্বে খেলার স্বপ্ন টিকিয়ে রাখলেন হামেস রদ্রিগেজ-রাদামেল ফ্যালকাওরা।





   শুভ জন্মদিন মেসি
আজ থেকে ঠিক ৩১ বছর আগে আর্জেন্টিনার রোজারিও শহরে জন্ম হয়েছিল এক রূপকথার। হোর্হে মেসি ও সেলিয়া কুচেত্তিনির সংসারে এসেছিল তৃতীয় সন্তান। স্বাভাবিক বাচ্চাদের মত ছিল না সেই ছেলের বাল্যকাল।





   আর্জেন্টিনাকে বিদায় করে দেবেন মুসা
নাইজেরিয়ার আইসল্যান্ড-বধের নায়ক তিনি। শুক্রবার জোড়া গোল করে নাইজেরিয়ার শেষ ষোলোর আশা উজ্জ্বল করেছেন আহমেদ মুসা। নাইজেরিয়ার জয়ে নকআউট পর্বে যাওয়ার স্বপ্ন টিকে রয়েছে আর্জেন্টিনারও। মুসার দুর্দান্ত পারফরম্যান্সে দিয়েগো ম্যারাডোনার দেশের শেষ ষোলোতে যাওয়ার সম্ভাবনা তৈরি হওয়ায় আর্জেন্টাইন ভক্তরা তাকে ডাকছেন ‘লিওনেল মুসা’ নামে।





   শেষ মুহূর্তের গোলে বেঁচে গেল জার্মানি
শিল্পীরাও বোধহয় এত সুন্দর করে ম্যাচের দৃশ্যপট আঁকতে পারতেন না। ম্যাচের ৯৪ মিনিটের মাথায় ডি বক্সের বাইরে ফ্রি কিক পায় জার্মানি। তখন খেলার ফলাফল ১-১।





   বিশ্বকাপ ফুটবলের যতসব রেকর্ড
বিশ্বের জনপ্রিয় খেলা ফুটবল। ৯০ মিনিটের এই খেলায় খেলোয়াড় এবং দর্শকদের মধ্যে বেশ উত্তেজনাছড়িয়ে পড়ে। আর খেলা মানেই রেকর্ড ভাঙ্গার প্রতিযোগিতা। একজন খেলোয়াড়ের রেকর্ড আরেকখেলোয়াড় ভেঙ্গে দিয়ে নতুন আসুন রেকর্ড গড়বে, সৃষ্টি করবে নতুন এক ইতিহাস।



   শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে যে সমীকরণ দাঁড়াল আর্জেন্টিনার
ক্রোয়েশিয়ার বিপক্ষে পরাজয়ের ফলে নিভু নিভু হয়েছিল আর্জেন্টিনার যে আশার প্রদীপটি, আইসল্যান্ডকে হারিয়ে সেই প্রদীপে আবার নতুন করে জ্বালানি দিয়েছে নাইজেরিয়া। লিওনেল মেসিদের দ্বিতীয় রাউন্ডের টিকিট পাওয়ার যে সমীকরণ সেটিও খানিক সহজ করেছে আফ্রিকান সুপার ঈগলরা।



   টিভিতে আজকের খেলা

বেলজিয়াম-তিউনিসিয়া

সরাসরি, সন্ধ্যা ৬টা, বিটিভি, মাছরাঙা, নাগরিক টিভি, সনি ইএসপিএন, সনি টেন টু ও সনি টেন থ্রি





   জয় নিয়ে মাঠ ছাড়ল সুইজারল্যান্ড
রাশিয়া বিশ্বকাপের ২৬তম ম্যাচের  মিনেটের মাথায় আলেকজান্ডার মিত্রোভিকের গোলে এগিয়ে যায়সার্বিয়া। গুপ পর্বে নিজেদের ২য়  ম্যাচে  ব্রাজিলের সাথে ড্র করা সুইজারল্যান্ড নিজেদের ২য় ম্যাচেসার্বিয়াকে হারালো  গোলে। এই ম্যাচে জয় পেয়ে নিজেদের ২য় রাউন্দে যাওয়ার রাস্তাটা অনেকটাইসহজ করলো সুইজারল্যান্ড।



   কোস্টারিকার বিপক্ষে জয় পেল ব্রাজিল
বিশ্বকাপে ‘ই’গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও কোস্টারিকা। প্রথমার্ধের খেলায় ব্রাজিল বেশ কিছু সুযোগ তৈরি করলেও কোনো গোলের দেখা পায়নি।  দ্বিতীয়ার্ধ শেষ অতিরিক্ত সময়ে কুতিনহোর ও নেইমারের গোলে কোস্টারিকাকে ২-০ ব্যবধানে হারিয়েছে ব্রাজিল।



   যেভাবে দ্বিতীয় রাউন্ডে যেতে পারে আর্জেন্টিনা
গোল করবেন মেসি, আর জয়ে ফিরবে আর্জেন্টিনা৷ আর্জেন্টাইন ভক্তরা এই প্রার্থনাই করছিলেন৷ কিন্তু এমন কিছুই হল না। ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়লো আর্জেন্টিনা। 



   সন্ধ্যায় মাঠে নামবে হট ফেবারিট ব্রাজিল
ফুটবল
রাশিয়া বিশ্বকাপ ২০১৮
ব্রাজিল বনাম কোস্টারিকা
সন্ধ্যা ৬.০০ মিনিট
সরাসরি নাগরিক টেলিভিশন ও সনি 




   প্রথম গোলেই আর্জেন্টিনার সর্বনাশ
ক্রোয়েশিয়ার বিপক্ষে পুরো ম্যাচেই একের পর এক ভুল করেছে আর্জেন্টিনার ডিফেন্স। ডি বক্সের ভেতর বল ক্লিয়ার না করে নিজেদের মধ্যেই পাস-পাস খেলে বল হারিয়েছে বেশ কয়েকবার। তবু কপাল গুণে প্রথমার্ধে কোন গোল হজম করতে হয়নি তাদের। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই ম্যাচের প্রথম গোলটি করেন আনতে রেবিক।



   নেইমারদের ঘুম হারাম
ঘুমাতে পারছেন না ব্রাজিলের ফুটবলাররা। নেইমারদের ঘুম হারাম হয়ে গেছে সেন্ট পিটার্সবার্গ এসে। শুক্রবার রাশিয়ার অনিন্দম সুন্দর এ শহরে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ৫ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। 




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   প্রথম বাংলাদেশী হিসেবে মাশরাফির রেকর্ড
   মুস্তাফিজের প্রশংসায় মুম্বাই ইন্ডিয়ান্স
   টিভিতে আজকের খেলা
   ১৯ বছরের রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ রানের জুটি বাংলাদেশের
   পঞ্চম ম্যাচে হোঁচট খেল বার্সেলোনা
   দুর্দান্ত জয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ
   আফগানিস্তানের সঙ্গে আজ লড়বে টাইগাররা
   বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি উম্মোচন
   আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের ব্রাজিল দল ঘোষণা
   হঠাৎ এশিয়া কাপে ইমরুল-সৌম্য!
   আইজিপি কাপ ক্রিকেট টুর্নামেন্ট কোয়াটার ফাইনালে সিএমপি
   শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানের কাছে আফগানদের হার
   ভারতের বিপক্ষে বাংলাদেশের হার
   ফুটবল র‌্যাঙ্কিংয়ে উন্নতি বাংলাদেশের
   ইতিহাসে প্রথম : র‍্যাংকিংয়ের শীর্ষে একসাথে দুই দেশ
   টিভিতে আজকের খেলা
   সেই গ্রুপ রানারআপই হলো বাংলাদেশ
   বাংলাদেশ-আফগানিস্তান ‘গুরুত্বহীন’ ম্যাচ আজ
   রোমার বিপক্ষে দারুণ জয়ে রিয়ালের শুভসূচনা
   মাঠেই কাঁদলেন রোনালদো
   গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
   হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানকে হারালো ভারত
   মেসির হ্যাটট্রিকে শুরু উয়েফা চ্যাম্পিয়নস লীগ
   আজ বিকেলে ভারত-পাকিস্তান লড়াই
   হংকংয়ের বিরুদ্ধে কষ্টার্জিত জয় পেল ভারত
   এশিয়া কাপঃ আগামীকাল পাকিস্তানের মুখোমুখি ভারত
   বিদায় শ্রীলঙ্কা, সুপার ফোরে বাংলাদেশ ও আফগানিস্তান
   আজ হারলেই এশিয়া কাপ শেষ শ্রীলঙ্কার
   মালিঙ্গা এশিয়া কাপের সর্বোচ্চ উইকেট শিকারী
   আজ বিকেলে শ্রীলঙ্কার টিকে থাকার লড়াই


  পুরনো সংখ্যা