logo



   প্রচ্ছদ  -   বিনোদন

   বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়িকা ববিতার জন্মদিন আজ
বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী ববিতা। আজ বৃহস্পতিবার  আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই অভিনেত্রীর জন্মদিন। এ বছরে তিনি ৬৩ বছরে পা রাখলেন। প্রতি বছর ছেলে অনিকের সঙ্গে অস্ট্রেলিয়ায় জন্মদিন পালন করলেও এবার নিজ বাড়িতে দিনটি উদযাপন করবেন।



   সেরা বাঙালি’ পুরস্কার পেলেন মাশরাফি ও জয়া
দুজনেই নিজের নিজের জগতের দিকপাল। একজন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আরেকজন জয়া আহসান। বাংলাদেশের নামকরা অভিনেত্রী। সেরার সেরা হয়েছেন চিরতরুণ অভিনেতা, সকলের প্রিয় সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর হাতে পুরস্কার তুলে দিলেন কবি শঙ্খ ঘোষ।



   সজল-পূর্ণিমা জুটি বাঁধলেন
অন্ধজনে অন্ধক্ষণে’ নামের নতুন এক নাটকে জুটি বেঁধেছেন দুই অভিনয়শিল্পী সজল ও পূর্ণিমা।নাটকটি নির্মাণ করছেন তরুণ নাট্যনির্মাতা রুমান রুনি। রচনা করেছেন ইউসুফ আলী খোকন। শুক্রবার থেকে পুরান ঢাকায় নাটকটির শুটিং শুরু হয়েছে। শনিবারেও চলছে শুটিং। আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।



   এবার নাটক নিয়ে ব্যস্ত চিত্রনায়িকা পূর্ণিমা
চলচ্চিত্র নয়, এখন নাটক নিয়ে ব্যস্ত এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। বৃহস্পতিবার থেকে তিনি ঈদের নাটকের শুটিং শুরু করেছেন। পূর্ণিমা বলেন, এবারের ঈদ উপলক্ষ্যে মনে হচ্ছে কাজের অনেক চাপ থাকবে। অনেক নির্মাতা চাচ্ছেন তাদের নাটকে কাজ করি। ঈদে তাদের সিডিউল দিতে হচ্ছে। তবে ভালো স্ক্রিপ্ট পেলে সিডিউল দিচ্ছি।



   মৃত ব্যক্তিকে স্বপ্নে দেখলে ইসলামের বিধান অনুযায়ী জরুরীভাবে যা করা উচিৎ
কোন মানুষ কি অবস্থায় আছে তা একমাত্র আল্লাহ পাক ছাড়া কেউ বলতে পারে না। তবে অনেকেই ঘুমের মধ্যে মৃত ব্যক্তিকে স্বপ্ন দেখেন। ধরে নেয়া হয় স্বপ্নের মাঝে মৃত ব্যক্তিকে যে অবস্থাতে দেখা যায়, ওটাই তার প্রকৃত অবস্থা।



   সকালে খালি পেটে এই একটি কাজ করলে ধ্বংস হবে শরীরের রোগ জীবাণু
মেথি সবাই চেনেন। মেথিকে মসলা, খাবার, পথ্য—তিনটিই বলা চলে। স্বাদ তিতা ধরনের। এতে রয়েছে রক্তের চিনির মাত্রা কমানোর বিস্ময়কর শক্তি ও তারুণ্য ধরে রাখার বিস্ময়কর এক ক্ষমতা। যাঁরা নিয়মিত মেথি খান, তাঁদের বুড়িয়ে যাওয়ার গতিটা অত্যন্ত ধীর হয়।





   কলকাতার শ্রাবন্তী সম্পর্কে অজানা তথ্য
দ্বিতীয় বারের মতো বিয়ের পিড়িঁতে বসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তার কিছুদিন আগে ঢাকাই সিনেমার কিং শাকিব খানের সঙ্গে জুটি হয়ে ‘শিকারি’ সিনেমায় অভিনয় করেছেন। আর এই ঈদে তাদের এই সিনেমা মুক্তি পেয়েছে। তাবে শ্রাবন্তীর জীবন নাকি অনেকটাই ব্যতিক্রম ধরণের। তাই আজ প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী সম্পর্কে কিছু অজান কথা জানবো। তা হয়তো আমাদের অনেকরই জানা নেই। তাহলে আসুন শ্রাবন্তীর জীবন থেকে কিছু বিষয় জেনে আসা যাক।



   সেরা তিন নায়ক নায়িকাকে কী বললেন প্রধানমন্ত্রী?
২৪ জুলাই সোমবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন।



   আজ ঢাকা আসছেন ভারতের সংগীতশিল্পী চৌহান
ফের ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সুনিধি চৌহান। আজ বৃহস্পতিবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত ‘লাভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টে মঞ্চ মাতাবেন তিনি।



   একাধিক ভাষায় শাহরুখের ছবির গান
প্রচারেই প্রসার। তাই শাহরুখ খান ও আনুশকা শর্মার নতুন ছবি ‘যাব হ্যারি মেট সেজাল’ মুক্তির আগে প্রচারণার সব কৌশল নিয়েই মাঠে নেমেছে। পোস্টার, ট্রেইলার ও গানের পাশাপাশি ছবির কেন্দ্রীয় দুই চরিত্রকে আলাদাভাবে পরিচয় করিয়ে দিতে প্রকাশ করেছিলেন ‘মিনি ট্রেইলার’। আর প্রচারণার অংশ হিসেবেই বিভিন্ন ভাষার সংগীতশিল্পীদের দিয়ে ছবিটির ‘রাধা’ গানটিকে ভিন্ন ভিন্ন ভাষায় একাধিক সংস্করণ বের করার পরিকল্পনা হাতে নিয়েছে ‘যাব হ্যারি মেট সেজাল’ টিম।




   বৃষ্টি নিয়ে বিশেষ কিছু গান…
প্রিয় বৃষ্টি এখন অনেকের কাছেই  উটকো ঝামেলার উপাদান হয়েছে। অনেক জায়গায় চলাচল বিঘ্ন ঘটেছে। দীর্ঘ যানজটে আটকে যাচ্ছেন মানুষ। কিন্তু বৃষ্টি তো উৎসবের।





   অবশেষে ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ‘গ্রাস’
ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মারিয়া আফরিন তুষার। এ ছবিতে অভিনয় করেছেন তমা মির্জা, আর.বী প্রীতম, জ্যোতিকা জ্যোতি, রিপন নাথ, কচি খন্দকার, শিখা খান, শেলী আহসান, মুনিরা মিঠু, বাদল শহীদ, রানী সরকার প্রমুখ।





   ব্যবসাসফল সেরা ১০ সিনেমা
১৯৫৬ সালে নির্মিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’ দিয়ে ঢাকার বাণিজ্যিক চলচ্চিত্রের যাত্রা শুরু হয়। এই ৬০ বছরে মোট আয়ের বিচারে ১০ কোটির ক্লাব অতিক্রম করতে পেরেছে মাত্র তিনটি চলচ্চিত্র। বিভিন্ন উৎস থেকে পাওয়া তথ্য নিয়ে তৈরি করা হলো ঢালিউডের ব্যবসাসফল ১০টি চলচ্চিত্রের তালিকা।





   দেখুন টলি নায়িকাদের হাফ ইয়ারলি মার্কশিট
মান্থলি টেস্ট বা উইকলি টেস্টের থেকে ধারে ও ভারে সে ছিল বেশ খানিকটা এগিয়ে। বছরের মাঝখানে হাফ ইয়ারলি পরীক্ষা হত মনে আছে তো? অ্যানুয়ালের আগে নিজেকে বড় করে পরখ করে নেওয়ার মোক্ষম সুযোগ।





   সিনেমা হলে দর্শক ফেরানোর ব্যবস্থা করুন : প্রধানমন্ত্রী

চলচ্চিত্র জগতের সঙ্গে জড়িত সবার প্রতি অাহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সিনেমা হলে যাতে দর্শক ফিরে অাসে সেভাবে ছবি নির্মাণ করুন। জীবন ও সমাজভিত্তিক ছবি নির্মাণ করুন। 






   জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে পুরস্কার পেলেন যারা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫ প্রদান করেছেন।
তিনি গতকাল বিকেলে ২৫ ক্যাটাগরিতে ৩১ জন শিল্পী ও কলাকুশলীর মধ্যে এ পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।




   শাবানার আবেগ মিশ্রিত কণ্ঠের বক্তব্যে চোখের জল
দীর্ঘদিন পর জনসমক্ষে এসেছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী শাবানা। আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শাবানা উপস্থিত হন। তাঁকে দেয়া হয় আজীবন সম্মাননা। বিকেল ৬টায় মঞ্চে ওঠেন তিনি। শাবানার আবেগ মিশ্রিত কণ্ঠের বক্তব্যে অনেকে চোখের জল ধরে রাখতে পারেন নি। শাবানা বলেন, সেদিন আমি প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথমবারের মতো দেখা করতে গিয়েছিলাম। মমতাময়ী প্রধানমন্ত্রী দু’হাতে আমাকে জড়িয়ে ধরেন। আমি জানি, তিনি যে সম্মান আমাকে সেদিন দিয়েছেন, তা সব শিল্পীর, শিল্পের। তিনি অসুস্থ পরিচালকেরও পাশে দাঁড়িয়েছেন।



   জয়া আহসানের দেশপ্রেমের প্রশংসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ প্রদান অনুষ্ঠান। সোমবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরাদের হাতে পুরস্কার তুলে দেন।






   কাঁদলেন শাবানা
আজ ২৪ জুলাই সোমবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২০১৫ সালে মুক্তি পাওয়া চলচ্চিত্র থেকে  ২৫ ক্যাটাগরিতে ৩১ জনকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   উত্তমের সঙ্গে প্রেম: সুযোগ পেলে অজ্ঞান হয়ে যেতাম’
মেয়েদের হৃদয়ে স্থান করে নেয়া এক অবিস্মরণীয় নাম উত্তম কুমার। ১৯৮০দশকের ২৪ জুলাই থেমে গিয়েছিল তাঁর হৃদস্পন্দন। কিন্তু আজও তখনকার মতোই প্রাসঙ্গিক তিনি।





   অভিনয়ে বাধা নেই শাকিবের
চিত্রনায়ক শাকিব খানের চলচ্চিত্রে অভিনয় নিয়ে যে দ্বিধা ও সংশয় ছিল, আপাতত তা আর নেই। আগামী তিন মাসের জন্য শাকিব অভিনীত নির্মিতব্য ছবিগুলোর কাজ নির্দ্বিধায় চলতে পারবে।





   ঈদুল আযহাকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে ‘পাষাণ’
দেশা দ্যা লিডার, হিরো ৪২০ এর পর নতুন সিনেমা নিয়ে আসছেন নির্মাতা সৈকত নাসির।  জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পাষাণ’ নামের চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন। ঈদুল আযহাকে কেন্দ্র করে ইতোমধ্যেই সিনেমা পাড়ায় শুরু হয়ে গেছে জোর প্রস্তুতি।



   প্রথমবারের মতো ধারাবাহিক নাটকের অভিনয়ে কুমার বিশ্বজিৎ
সংগীতজগতের জনপ্রিয় ব্যক্তিত্বদের মধ্যে একজন কুমার বিশ্বজিৎ। এবার অভিনয়ে দেখা যাবে এই সংগীতশিল্পীকে। ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে ৮ পর্বের ধারাবাহিক নাটক তৈরি করবেন আফজাল হোসেন।





   দুলের পরিবর্তে কানে সেফটিপিন দিলো শাকিব
দুলের পরিবর্তে নিজের কানে সেফটিপিন ব্যবহার করে বর্তমানে শাকিবকে নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। শনিবার রাতে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবির একটি গান প্রকাশিত হয়। প্রকাশিত গানের ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের স্থানে শাকিবকে দেখা যায় সেই আলোচিত লুকে। তিনি কানের লতিতে পরেছেন সেফটিপিন। এটা নিয়ে শুরু হয় জল্পনা।



   চলচ্চিত্রের বর্তমান অবস্থা খুব খারাপ: শাবনূর
চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটিকে শনিবার সন্ধ্যায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শাবনূর। এসময় উপস্থিত ছিলেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহসভাপতি নায়ক রিয়াজ ও কার্যনির্বাহী কমিটির সদস্য পপি।



   জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে নাচবেন যারা
রাষ্ট্রীয়ভাবে ২০১৫ সালের সেরা চলচ্চিত্র ও সেরা শিল্পী-কলাকুশলীদের নাম ঘোষণা হয়েছে আগেই। এবার ২৪শে জুলাই বিকাল ৪টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় পুরস্কার প্রদান আয়োজনে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



   আজ প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘বিমসটেক’ চলচ্চিত্র উৎসব
আজ শনিবার থেকে ঢাকায় প্রথমবারের মতো শুরু হচ্ছে বাংলাদেশ, ভারত, মিয়ানমার, নেপাল, থাইল্যান্ড, শ্রীলঙ্কা, ভুটান- এই সাত দেশের ১৬টি চলচ্চিত্র নিয়ে ‘বিমসটেক’ চলচ্চিত্র উৎসব। এ উৎসব চলবে আগামী ২৬ জুলাই পর্যন্ত।



   ৭ ঘন্টার ব্রেন সার্জারি, সারাক্ষণ গিটার বাজালেন রোগী!
৭ ঘন্টা ধরে চলছে মস্তিষ্কের জটিল অস্ত্রোপচার, এদিকে গিটার বাজাচ্ছেন রোগী। বেঙ্গালুরুর বেসরকারি হাসপাতালে ৩৭ বছর বয়সী এই রোগীর অস্ত্রোপচারের সময়ে গিটার বাজানোর খবর এখন  ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।



   তৃণমূলে যোগ দিলেন নায়িকা ইন্দ্রানী হালদার
তৃণমূলে যোগ দিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা ইন্দ্রানী হালদার। শুক্রবার কলকাতার ধর্মতলায় একুশে জুলাইয়ের শহীদ মঞ্চ থেকে দলের নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপস্থিতিতে এদিন তৃণমূলে যোগ দেন ইন্দ্রানী।





   ‘দেসপাসিতো’ গান নিষিদ্ধ করলো মালয়েশিয়া
এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে আলোচিত গানগুলোর একটি ‘দেসপাসিতো’র ওপর নিষেধাজ্ঞা জারি করেছে মালয়েশিয়া। গানের কথায় অশ্লীল শব্দ ব্যবহার করায় এই নিষেজ্ঞা করলো দেশটির সরকার।





   যে কারণে ডিভোর্স হলো তাহসান ও মিথিলার
সর্বশেষ গত বছরের রমজানের বেশ কয়েকটি নাটকে তারা জুটিবদ্ধ হয়ে কাজ করেন। দীর্ঘদিন ধরে আলাদা থেকেও তাদের মধ্যকার ‘ঝামেলা’ মেটানোর চেষ্টা করেছিলেন বলে জানা যায়, কিন্তু শেষ পর্যন্ত আসলে তা আলোর মুখ দেখেনি।





   লাখো মানুষের বিক্ষোভে উত্তাল ভেনেজুয়েলা
নতুন সংবিধানের পক্ষে প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো সরকার নির্বাচন করার ঘোষণা দেয়ার পরপরই দেশে বিক্ষোভে অংশ নেয় সাধারণ জনগণ। দিন দিন এই বিক্ষোভ আরো ভয়াবহ হয়ে উঠেছে। লাখো মানুষের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ভেনেজুয়েলা। খবর বিবিসির।





   আত্মহত্যা করলেন লিনকিন পার্কের বেনিংটন
বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টায় লস অ্যাঞ্জেলসের ফ্লাটে ঝুলন্ত অবস্থায় জনপ্রিয় মার্কিন হার্ড রক ব্যান্ড লিনকিন পার্কের ভোকাল চেস্টার বেনিংটন (৪১) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সেখানে তিনি একাই থাকতেন।





   বিচ্ছেদ হচ্ছে, জানালেন তাহসান-মিথিলা
আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে তারকা জুটি তাহসান ও মিথিলার।





   শাকিব ‘বয়কট’ নন
চলচ্চিত্রপাড়া থেকে সারা দেশে রটেছে, শাকিব ‘নিষিদ্ধ’। ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্যই নাকি এ পদক্ষেপ নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার (বাচপ)। এ নিয়ে বিবৃতি দিয়েছিলেন পরিচালক সমিতির মহাসচিব।





   বিরাট কোহলিকে বিদায় জানালেন আনুশকা
শাহরুখ খানের সঙ্গে ইমতিয়াজ আলির ‘জাব হ্যারি মেট সেজাল’ ছবির শুটিং শেষ করে বিশ্রাম নিতে প্রেমিকের বাহুডোরে ফিরে গিয়েছিলেন আনুশকা শর্মা। নিউইয়র্কে বয়ফ্রেন্ড বিরাট কোহলির সঙ্গে অবকাশ যাপন করলেন।





   ‘কাবিল’-এর রিমেক হলিউডে, অভিনয় করতে পারেন হৃত্বিকও
রিমেকের দৌড়ে বলিউড অনেকটাই এগিয়ে। আর এক্ষেত্রে দক্ষিণি সিনেমার পাশাপাশি বলিউড টাউনের পছন্দের অন্যতম উৎস হলিউড। ছবির কাহিনি হোক বা পোস্টার, কিংবা হোক গান হলিউডের ওপর বড় মাপের নির্ভরশীলতা হামেশা লক্ষ্য করা যায়।





   শুক্রবার থেকে মাছরাঙা টেলিভিশনে ‘শেষের কাব্য তুমি
মাছরাঙা টেলিভিশনে শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘শেষের কাব্য তুমি’।



   সোনার থালায় শাহরুখের বাদশাহী খানাপিনা
আগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’র প্রচারে কোনও কমতি রাখছেন না বলিউড বাদশা শাহরুখ। সম্প্রতি দু’দিনের জন্য ভারতের জয়পুরে গিয়েছিলেন তিনি। সেখানেও বাদশাহী স্টাইলেই ভক্তদের মন কেড়ে নিলেন কিংখান।



   চলচ্চিত্র পরিবার শাকিবের সঙ্গে কাজ করবে না
বাংলাদেশ চলচ্চিত্রের চলচ্চিত্র পরিবার চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘নতুন এবং পুরাতন’ কোনো ছবির শুটিংয়ের কাজ করবে না বলে সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় ১৮টি সংগঠনের সমন্বয়ে গঠিত বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। এই চলচিত্র পরিবারের অন্তর্ভুক্ত সংগঠনসমূহের কোনো সদস্যই অংশগ্রহণ করবে না।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   বদলে যাচ্ছে শাহরুখের রংবাজ
   আসছে হাবিব-ন্যান্সির নতুন দুই গান
   আবারও শাকিব-শ্রাবন্তী জুটি
   শীতে ত্বকের বাড়তি যত্ন
   টালিগঞ্জের শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ ঢালিউডের শাকিব
   মধু ও দারুচিনি বাড়ায় আপনার কর্মক্ষমতা
   বাবার জন্মদিনে ১০০ শিশুর অস্ত্রোপচারের টাকা দেবেন ঐশ্বরিয়া
   কলকাতার ছবিতে জাহিদ হাসান
   অবশেষে অভিনয় ছেড়ে হজে যাবেন অপু
   হৃদযন্ত্র সচল রাখার ব্যায়াম
   জনপ্রিয় সিরিয়াল অভিনেত্রী রীতা কয়রাল আর নেই
   হরিয়ানার গ্রাম থেকে আসা সেই মানুসী এখন বিশ্বসুন্দরী
   ‘রাখি বন্ধন’ সিরিয়ালের মলিনা আর নেই
   সিআইডি সিরিয়ালের অভিনেতাদের কার কত পারিশ্রমিক
   জহির রায়হানের গল্পে অপর্ণা ঘোষ
   ‘মিস ওয়ার্ল্ড’ ভারতের মানুসি ছিল্লার
   বাহির থেকে তালা দিয়ে আসিনি, মুখ খুললেন অপু
   ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার পা ছুঁলেন বলিউড বাদশাহ শাহরুখ!
   আমার ছেলে জয়ের যদি কোনো দুর্ঘটনা ঘটে, তাহলে এর দায় কে নেবে ?
   সালমানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন যে তারকারা
   রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি
   অনেক খুশি, সুখে আছি: বিয়ে নিয়ে সালমান
   ওষুধের ভিতরে সেন্সর! না খেলে বুঝতে পারবেন ডাক্তার
   ফের বাবা হচ্ছেন মি. বিন
   বুবলী হচ্ছেন শাকিবের প্রিয়তমা
   ছয় সপ্তাহ পেরিয়েও দেশ-বিদেশ মাতাচ্ছে ঢাকা অ্যাটাক
   টাকা পাচারের অভিযোগ থেকে মুক্তি পেলেন ক্যাটরিনা
   দিল্লিতে ফারুকীর ‘ডুব’
   কপিল-সুনীলকে আবার একসঙ্গে দেখা যাবে
   তিন দিনব্যাপী ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসবের পর্দা নামছে আজ


  পুরনো সংখ্যা