logo



   প্রচ্ছদ  -   বিনোদন

   ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েও অপুকেই বিয়ে করলেন ফারিয়া
রাজধানী গুলশানে শনিবার রাতে একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল অভিনেত্রী শবনম ফারিয়ার গায়ে হলুদের অনুষ্ঠান।



   এক পার্টিতে সালমান-ঐশ্বরিয়া, অতঃপর..
সালমান খান এবং ঐশ্বরিয়া রাই-এই দুই তারকার ব্যক্তিগত রসায়ন নিয়ে এক সময় সরগরম ছিল বলিউড। তবে সে সম্পর্ক তিক্ত হয়েছে বহু বছর। সালমানের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগও করেছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।



   মুক্তি পেল সালমানের ‘ভারত’-এর টিজার
অবশেষে প্রকাশ্যে এল সালমান খান, ক্যাটরিনা কাইফের এই সিনেমা ‘ভারত’-এর টিজার। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন স্বয়ং সালমান খান। পাশাপাশি এই সিনেমায় সালমান খানকে একজন নৌসেনা আধিকারিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে।



   ঘুমিয়ে থাকো গো বুলবুল...
সঙ্গীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলকে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত করা হয়েছে।



   আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

চলে গেলেন মুক্তিযোদ্ধা, বরেণ্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে আফতাব নগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।





   সাবেক প্রেমিকদের সঙ্গে অভিনয় নিয়ে যা বললেন স্বস্তিকা
শুক্রবার মুক্তি পেয়েছে কলকাতার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জি অভিনীত সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’। ছবিটি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। একটা সময় সৃজিত-স্বস্তিকার সম্পর্ক নিয়ে আলোচনা হতো বিভিন্ন মহলে।



   আজ পর্দা নামছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের
রেইনবো ফিল্ম সোসাইটি আয়োজিত ৯ দিনব্যাপী ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা নামছে আজ। সপ্তদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছিল গত ১০ই জানুয়ারি।





   নতুন একটি বিজ্ঞাপনে অপু বিশ্বাস
বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে সাধারনত বিজ্ঞাপনে দেখা যায় না । কিন্তু এবার তাকে নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে। মঙ্গলবার এফডিসির ১ নম্বর ফ্লোরে ‘সুন্দরী নারিকেল তেল’র বিজ্ঞাপনে শুটিংয়ে অংশ নেন ‘লাভ ম্যারেজ’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস।



   ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা যাবে ৩৪টি ছবি
ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আজ সপ্তম দিন। আজ বাংলাদেশসহ বিভিন্ন দেশের মোট ৩৪টি চলচ্চিত্রের প্রদর্শনী হচ্ছে। এবারের উৎসবে ৭২টি দেশের ২১৮টি চলচ্চিত্র দেখানো হবে। ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ এই স্লোগান নিয়ে এবারের উৎসবে আটটি বিভাগে প্রতিযোগিতা হচ্ছে। 



   আসছে বাঙ্গি টেলিভিশন!
জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম যেভাবে তার অভিনয় শৈলী দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন। ঠিক সেইভাবে দর্শকদের মাতাতে হাজির হচ্ছেন নতুন টিভি চ্যানেল নিয়ে। যাতে ৩০ শতাংশ মালিকানা রয়েছে এই গুনী অভিনেতার। চ্যানেলটির নাম রাখা হয়েছে বাঙ্গি টেলিভিশন।



   সেরা অভিনেত্রীর খেতাব জিতলেন লেডি গাগা
নামকরা গায়িকা হয়েও সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন লেডি গাগা। গায়িকা পরিচয়ের পাশাপাশি অভিনেত্রী হিসেবেও বেশ প্রশংসিত মার্কিন এই পপ তারকা। শুধু তাই নয় এজন্য বেশ কয়েকটি উল্লেখযোগ্য পুরস্কারও উঠেছে তার প্রাপ্তির ঝুলিতে।





   প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন জয় বাংলা গানের সেই শিল্পীরা
শেখ হাসিনার সালাম নিন/ নৌকা মার্কায় ভোট দিন/ জয় বাংলা/ জিতবে এবার নৌকা’- ডিসেম্বর মাসজুড়েই এই গান বেজেছে হাট-ঘাট-মাঠে বন্দরে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের প্রচারণার জন্য এই গানটি তৈরি করেছিলেন একদল শিল্পী। এই গানের মাধ্যমে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের বিভিন্ন সাফল্য তুলে ধরা হয়েছিল।



   মি টু প্রসঙ্গে মুখ খুললেন পিয়া জান্নাতুল
বাংলাদেশে নয়, বরং ভারতে বেশ ক’জন প্রখ্যাত নির্মাতা প্রডিউসারের দ্বারা হয়রানির শিকার হয়েছিলেন বলে জানালেন পিয়া জান্নাতুল। একটি বড় প্রডাকশনে হিন্দি ছবিতে কাজ করা প্রসঙ্গে খুব বাজে অফার করে বসেছিল বলিউডের খুব নামী একটি প্রডাকশন।



   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আজ শুরু
রাজধানীতে আজ পর্দা উঠছে ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০১৯’ এর। নয় দিনব্যাপী উৎসব চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। উৎসব আয়োজন করছে রেইনবো চলচ্চিত্র সংসদ। গত সাতাশ বছর ধরে এই উৎসবের আয়োজন করে আসছে সংগঠনটি। এবারের উৎসবের শ্লোগান নির্ধারণ করা হয়েছে ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’। উৎসবে দেখানোর জন্য ৭২টি দেশের ২১৮টি চলচ্চিত্র নির্বাচন করা হয়েছে।



   ১০ জানুয়ারী শুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৯
১০ জানুয়ারি ঢাকায় শুরু হচ্ছে ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০১৯ ’। নয়দিনব্যাপী উৎসব চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। উৎসব আয়োজন করছে রেইনবো চলচ্চিত্র সংসদ।



   কোটি টাকার জন্য কি দু’কূলই হারাবেন শাকিব খান?
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান এখন কলকাতাতেও জনপ্রিয়। দেশের সিনেমার পাশাপাশি নিয়মিত কলকাতার সিনেমাতেও অভিনয় করে যাচ্ছিলেন তিনি। 



   আমির খানকে ধন্যবাদ দিলেন কিং খান
ভারতের প্রথম মহাকাশ ভ্রমণকারী দেশটির বিমান বাহিনীর সাবেক পাইলট রাকেশ শর্মাকে নিয়ে এ বছরই বায়োপিক তৈরির কাজ শুরু হচ্ছে। 



   শাহরুখের ছবির গান বাজলেই স্কুলে আসে শিক্ষার্থীরা
আফ্রিকা মহাদেশের উত্তর-পূর্বাঞ্চলের ছোট্ট দেশ ইথিওপিয়া। এই দেশে বলিউড ছবির ক্রেজ শুনে অবাক হয়ে যাবেন। বিশেষ করে শাহরুখ খান অভিনীত ছবির।



   প্রিয়াঙ্কাকে গান শুনিয়ে ঘুম পাড়াচ্ছেন স্বামী
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভিনদেশী নিক জোনাসের সঙ্গে প্রেমের ঘোষণা দিয়ে চমকে দেন ভক্তদের। গেলো বছর শেষদিকে গায়ক নিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী।



   ন্যান্সির দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর
বছরের শুরুতেই সংসার ভাঙার খবরে সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অনেকদিন ধরেই তার বিয়ে বিচ্ছেদের খবর উড়ছিল শোবিজ অঙ্গনে। অবশেষে তা সত্যি হতে যাচ্ছে। ২ মাস ধরেই ন্যান্সি ও তার স্বামী আলাদা থাকছেন বলে খবর মিলেছে।



   ২০১৮ সালের সেরা বিয়ে!
২০১৮ সালে বিয়ে করেছেন অনেকে। কিন্তু স্মরণ করার মত বিয়ে রয়েছে হাতে গোনা কয়েকটা। বলিউডে গেল বছর বড় বড় তারকারা সেরে নিয়েছেন বিয়ের শুভ কাজ। আর ২০১৭ তে এই শুভ বিবাহের ধারার সূচনা করেছিলেন বিরাট-অনুশকা। যার রেশ দেখা গেছে পুরো ২০১৮ সাল জুড়ে। 



   প্রকাশ হল ‘আমি তো ভালা না ২
আমি তো ভালা না, ভালা লইয়াই থাইকো’ শিরোনামের গানটি বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করে। এই বছরের শুরুর দিকে কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বির গাওয়া এই গানটি প্রকাশ হয়েছিল। এবার রাব্বি হাজির হলেন ‘আমি তো ভালা না ২’ নিয়ে।



   শাহরুখকন্যা সুহানাকে সঙ্গে পেতে চান অনিলপুত্র হর্ষবর্ধন
বলিউডে ২০১৮ সালটা বোধ হয় স্টার-কিডদের জন্যই বরাদ্দ ছিল। শ্রীদেবীকন্যা জাহ্নবী থেকে শুরু করে সইফকন্যা সারা আলি খান এ সালেই এন্ট্রি নিয়েছেন বলি-ইন্ডাস্ট্রিতে।



   কীভাবে এলো ইংরেজি নববর্ষ?
ক্যালেন্ডারের পাতা উল্টে আবারো চলে এলো আরো একটি নতুন বছর। ২০১৮ কে বিদায় জানিয়ে এলো নতুন বছর ২০১৯। কিন্তু কীভাবে এলো এ ইংরেজি নববর্ষ। আসুন জেনে নেই এর ইতিহাস।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   এবার চলচ্চিত্রের গানে চিশতী বাউল
   আবারও জুটি অঙ্কুশ-নুসরাত ফারিয়া
   সিনেমা হল বন্ধ হলে, শুরু হবে আন্দোলন
   প্রকৃতির অপরূপ সৌন্দর্য পারকি সমুদ্র সৈকত
   কুয়াকাটা সৈকতে হানিফ সংকেতের ‘ইত্যাদি’
   বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে দুই বাংলার শিল্পীদের মেগা কনসার্ট
   ‘ল্যায়ল্যা’ হয়ে আসছেন আঁখি আলমগীর
   যে কারণে সিনেমা করেন না ‘দিলদারের নায়িকা’ নাসরিন
   মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী এখন মোনালিসা
   প্রভাবশালী নারীদের তালিকায় সোনম কাপুর!
   শ্রাবন্তী এখন ঢাকায়
   শুক্রবার মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’
   পুত্রবধূ মৌসুমিকে নিয়ে চিত্রলেখার উপলব্ধি
   শ্রীদেবীর মেয়েকে চমকে দিলেন সোনম কাপুর
   ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আজ অনুষ্ঠিত হবে জয়বাংলা কনসার্ট
   স্ত্রী নির্যাতনের মামলায় হিরো আলম গ্রেফতার
   এসিডদগ্ধ নারীর চরিত্রে দীপিকা
   এবছরই বিয়ে করবেন ক্যাটরিনা
   বলিউড সিনেমায় কণ্ঠ দেবেন আসিফ আকবর
   হঠাৎ ফেসবুক বন্ধ!
   পলাশকে ৪ মাস আগে তালাক দিয়েছি : সিমলা
   আইনজীবীর মাধ্যমে আদালতে হাজিরা দেবেন আসিফ
   রোমান্স-কমেডিতে জমজমাট কলকাতায় মিমের নতুন ছবি
   মায়ের পথ ধরে গানের ভুবনে ন্যান্সির মেয়ে রোদেলা
   মেহজাবীনের ‘ভালো থেকো তুমিও’
   নিষিদ্ধ হতে পারে টিকটক!
   ভালোবাসা দিবসে পেরি–ব্লুমের আংটিবদল
   মা হচ্ছেন প্রিয়াঙ্কা!
   দেশে ফিরেছেন ইরফান, শুটিং নিয়ে জল্পনা
   বাগদান করলেন পরী-তামিম


  পুরনো সংখ্যা